আশাশুনি দু’দিনব্যাপী জনগণের সম্মেলন


346 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি দু’দিনব্যাপী জনগণের সম্মেলন
মার্চ ২, ২০১৭ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস.কে হাসান ::

আশাশুনিতে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে এডিপি’র পরবর্তী পর্যায়ের কার্যক্রম নির্ধারণী কর্মশালা তথা জনগণের সম্মেলন-২০১৭ শেষ হয়েছে। (বৃহস্পতিবার) এতিম ছেলেমেয়েদের জন্য বিভাগীয় কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র মিলনায়তনে সমাপনী অনুষ্ঠানের মধ্যদিয়ে সম্মেলন শেষ হয়।

আশাশুনি এডিপি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর আয়োজনে বুধবার কর্মশালার শুভ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিম। এডিপি ম্যানেজার প্রকাশ চাম্বুগং এর সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার সুষমা সুলতানা।

বিশেষ অতিথি ছিলেন ওয়ার্ল্ড ভিশনের একটিন রিজিওনাল ফিল্ড ডিরেক্টর প্রলয় ব্যানার্জী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ হান্নান, আশাশুনি প্রেসক্লাব সভাপতি জি এম মুজিবুর রহমান ও রিপোর্টার্স ক্লাব সভাপতি মোস্তাফিজুর রহমান।

রিজিওনাল ডিএমই কো-অর্ডিনেটর রনজিৎ মালো ও পলিন সরদারের সঞ্চালনায় সম্মেলনে সরকারি কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, স্টার্টার দলের সদস্য, শিশু ফোরাম, স্থানীয় ক্লাব, স্থানীয় নেতৃবৃন্দ ও পেশাজীবি দল অংশ নেন।

আগামীতে ওয়ার্ল্ড ভিশন এলাকায় ইস্যু ভিত্তিক, সাজানো গোছানো ভাবে কাজ করবে। কর্মশালায়/জনগণের সম্মেলনে কোন ইস্যু নিয়ে কাজ করা হবে, এলাকার সমস্যাবলী কি তা চিহ্নিত করার পাশাপাশি এলাকার জনগণের গঠনমূলক মতামত ও পরামর্শ গ্রহন করা হয়।

দু’দিনের সম্মেলনে ব্যাপক আলোচনা ও মতামতের ভিত্তিতে আগামী ৩ বছরে আশাশুনি কর্ম এলাকায় “অর্থনৈতিক অস্বচ্ছলতা, পুষ্টিহীনতা ও শিশু নিরাপত্তা” এই তিনটি ইস্যু নিয়ে কাজ করার সিদ্ধান্ত বেরিয়ে আসে।
##