আশাশুনি প্রেসক্লাবে চেয়ারম্যান প্রার্থী হোসেনুজ্জামানের মতবিনিময় সভা


473 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি প্রেসক্লাবে চেয়ারম্যান প্রার্থী হোসেনুজ্জামানের মতবিনিময় সভা
সেপ্টেম্বর ১৬, ২০২১ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

॥ এস কে হাসান ॥

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান প্রার্থী তরুন আওয়ামীলীগ নেতা এস এম হোসেনুজ্জামান হোসেন আশাশুনি প্রেস ক্লাবে মতবিনিময় করেছেন। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বেলা ১২ টার দিকে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আশাশুনি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক, খুলনা মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক. খুলনা কমার্স কলেজ ছাত্রলীগের সাবেক সদস্য, মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক. খুলনা সদর থানা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক আশাশুনির তরুন আ’লীগ নেতা এস এম হোসেনুজ্জামান হোসেন মতবিনিময় কালে বলেন, আমি ছাত্রজীবন থেকে আওয়ামী রাজনীতির সাথে জড়িত, আমাদের পূর্ব পুরুষরাও আওয়ামীলীগের সাথে ছিলেন, বর্তমানে আছে এবং ভবিষ্যতেও আমরা আওয়ামীলীগের চিন্তাচেতনা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়ন করতে চাই। রাজনীতির পাশাপাশি জনসেবার ব্রত নিয়ে আমরা কাজ করে এসেছি। যেখানে থেকেছি, সেখানেই মানুষের কল্যানে নিবেদিত রেখেছি। মানুষের পাশে দঁাড়ানোর চেষ্টা করে এসেছি। মানুষের চাহিদার কথা বিবেচনা করে এলাকার ও এলাকার মানুষের কল্যাণের জন্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নেওয়ার চিন্তা মাথায় রেখেছি। আমার একমাত্র কামনা আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশা, নৌকা প্রতীক পাওয়া। আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর মনোনায়ন পেলেই আমি নির্বাচন করবো। আমি নিজে সারাজীবন দলের জন্য শ্রম দিয়ে এসেছি। কোনদিন প্রতিদান কামনা করিনি। এখন সুযোগ পেলে জনসেবার মত মহৎ কর্মযজ্ঞকে মাথায় নিয়ে আওয়ামীলীগের এজেন্ডা বাস্তবায়নের মাধ্যমে এলাকাকে সমৃদ্দ করবো ইনশাল্লাহ। তিনি সাংবাদিকমহল সহ সকলের সহযোগিতা কমানা করেন।

মতবিনিময় সভায় উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আছাদুল ইসলাম, সাবকে উপ প্রচার ও ধর্ম বিষয়ক সম্পাদক বদিউজ্জামান মন্টু, আ’লীগ নেতা সাঈদুল ইসলাম, শহীদুজ্জামান বাবলু, হারুন সরদার, নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক তারিকুল ইসলাম, সৈনিকলীগ সাবেক সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, আল মামুন, নিলোৎপল বাপ্পি, গাউসুল আজম, তরুনলীগ সভাপতি মোতাহার হোসেন, স্বেচ্ছাসেবকলীগ নেতা রফিকুল ইসলাম, রায়হান, মনির হোসেন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আলীম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর ইসলাম, সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আশরাফুজ্জামান তাজ, কাজল, জাহিদ, জুলিয়ান, মিঠুন, আলাউদ্দিন, সেজান, মেহেদী, আরাফাত প্রমুখ উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন।