আশাশুনি বাজার উন্নয়নে ইউএনও’র মতবিনিময়


344 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি বাজার উন্নয়নে ইউএনও’র মতবিনিময়
মার্চ ২১, ২০১৭ আশাশুনি
Print Friendly, PDF & Email

মাসুদুর রহমান মাসুদ, আশাশুনি প্রতিনিধি ::

আশাশুনি বাজারের সার্বিক উন্নয়নের লক্ষ্যে উপজেলা নির্বাহী অফিসার সুষমা সুলতানা মঙ্গলবার বাজার পরিদর্শন করেন ও বাজার কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন।

জেলা কৃষকলীগ সাংগঠনিক সম্পাদক এনএমবি রাশেদ সরোয়ার শেলী গত ১০ মার্চ দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ চৌধুরীর সাথে সাক্ষাতের সময় আশাশুনি বাজারের সার্বিক উন্নয়নের প্রস্তাব করেন। এসময় তিনি সাতক্ষীরা জেলা প্রশাসককে টেলিফোনে

বিষয়টি দ্রুত দেখার কথা বললে, জেলা প্রশাসক তাৎক্ষণিকভাবে আশাশুনি ইউএনওকে ব্যবস্থা নিতে বলেন। আশাশুনি প্রেসক্লাব সভাপতি জি এম মুজিবুর রহমান, সেক্রেটারী জি এম আল-ফারুকসহ একদল সাংবাদিক ও রাশেদ সরোয়ার শেলী গতকাল সকালে ইউএনও’র সাথে বিষয়টি নিয়ে কথা বললে তিনি বিকালে সরেজমিন গমন করেন।

এসময় উপজেলা প্রকৌশলী শামীম মুরাদ, জেলা পরিষদের সদস্য মহিতুর রহমান, বাজার কমিটির সভাপতি ইউপি চেয়ারম্যান স ম সেলিম রেজা মিলন, সেক্রেটারী বিল্লাল হোসেন, রাশেদ সরোয়োর শিলী, বাজারের ব্যবসায়ীবৃন্দ ও গন্যামন্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সকলের মতামত গ্রহন এবং সরেজমিন পরিদর্শন শেষে বাজারকে বর্ধিত করতে পাশ্ববর্তী ৩ বিঘা খাস জমি বাজারের আওতাভুক্ত করা, সড়ক ঢালাই করা, বাজারের ফাঁকা স্থানে সোলিং করে ব্যবসায়ীদের ব্যবসার সুব্যবস্থা করা, ড্রেনেজ ব্যবস্থা করাসহ বিভিন্ন কার্যক্রম নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত নেয়া হয়।
##