আশাশুনি সংবাদ ॥ আগরদাড়ি হাই স্কুলের অভিভাবক সদস্য নির্বাচন


250 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ আগরদাড়ি হাই স্কুলের অভিভাবক সদস্য নির্বাচন
জুলাই ৩, ২০১৯ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আঙ্গুর প্যানেলের বিজয়

এস কে হাসান ::

আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের আগরদাড়ি রহিমীয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচনে অভিভাবক সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩ জুলাই) স্কুল হল রুমে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।
সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত গোপন ব্যালটের মাধ্যমে অনুষ্ঠিত ৩১৭ জন ভোটারের মধ্যে ২৯৯ জন ভোটাধিকার প্রয়োগ করেন। ২৪ টি ভোট বাতিল করা হয়। নির্বাচনে ইউপি সদস্য আঙ্গুর হোসেন প্যানেল ও প্রফেসর আব্দুল আলিম প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে। ৫টি পদে উভয় পক্ষের ৫ জন করে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন এবং আঙ্গুর প্যানেল ৪টি বিজয় লাভ করে। আঙ্গুর প্যানেলের আঙ্গুর হোসেন (তালা প্রতীক) সর্বোচ্চ ১৫০ ভোট, ইয়াহিয়া ইকবাল চেয়ার) ১৪৫ ভোট, মনজুরুল হক বুলবুল (টিউবওয়েল প্রতীক) ১৩৭ ও সংরক্ষিত মহিলা আসনে সোহাগী পারভিন (কলস) ১৪৮ ভোট পেয়ে বিজয়লাভ করেছেন। আঃ আলিম প্যানেলের প্রফেসর আঃ আলিম (হরিণ প্রতীক) ১৪২ ভোট পেয়ে বিজয় লাভ করেছেন। তার প্যানেলে পরাজিত প্রার্থীদের মধ্যে আলহাজ¦ আঃ সবুর (বল) ১২১, শেখ মইনুল ইসলাম মোরগ) ১২৭, সাইদুল ইসলাম (ছাতা) ১১৫ ভোট ও সংরক্ষিত মহিলা আসনে মোমেনা খাতুন (গোলাপ ফুল প্রতীক) পেয়েছেন ১৩৭ ভোট। নির্বাচন পরিচালনা করেন প্রিজাইডিং অফিসার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ বাকী বিল্লাহ। তাকে সহযোগিতা করেন একাডেমীক সুপার ভাইজার হাসানুজ্জামান। আইন শৃংখলা রক্ষায় সার্বিক দায়িত্ব পালন করেন এসআই মামুনর রশিদসহ পুলিশ বাহিনী ও গ্রাম পুলিশ দল।

#

আশাশুনিতে গ্রাম পুলিশদের পোষাক ও সরঞ্জামাদি বিতরণ

এস কে হাসান ::

আশাশুনি উপজেলার সকল দফাদার ও গ্রাম পুলিশদের মাঝে পোষাক ও সরঞ্জামাদি প্রদান করা হয়েছে। বুধবার (৩ জুলাই) সকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় হতে এসব সামগ্রী বিতরণ করা হয়।
জেলা প্রশাসক মহোদয়ের উদ্যোগে গ্রাম পুলিশ ও দফাদারদের ব্যবহারের জন্য সরবরাহকৃত প্রয়োজনীয় পোষাক ও সরঞ্জামাদি গ্রাম পুলিশ ও দফাদারদের মাঝে বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা উপজেলার ১০ জন দফাদার ও ৯২ জন গ্রাম পুলিশের হাতে প্রত্যেককে একটি করে হাফ শার্ট, ফুল শার্ট, ফুল প্যান্ট, সবুজ কাপড়ের ব্যাজ, চামড়ার জুতা, মোজা, বেল্ট এবং মহিলা গ্রাম পুলিশদের জন্য শাড়ী, ব্লাউজ, পেটিকোট, কার্টিগান,উলের সুইটার এবং প্রত্যেককে একটি করে ছাতা প্রদান করেন।

#

কাদাকাটিতে গোয়ালঘর থেকে গরু চুরি

এস কে হাসান ::

আশাশুনি উপজেলার কাদাকাটিতে গোয়াল ঘরের তালা ভেঙ্গ গরু চুরির ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাতে পূর্ব কাদাকাটি গ্রামে এ চুরি সংঘটিত হয়।
পূর্ব কাদাকাটি গ্রামের মৃত গৌরপদ গাইনের স্ত্রী বাসন্তি গাইন প্রতিদিনের ন্যায় সোমবার সন্ধ্যায় তার পোষা ৪টি গরু গোয়ালঘরে উঠিয়ে তালাবন্ধ করে বাড়িতে যান। এদিন রাতে চোরের গোয়ালের তালা ভেঙ্গে ৪টি গরুর মধ্যে একটি গরু চুরি করে নিয়ে যায়। যার মূল্য অনুমান ৩০/৩৫ হাজার টাকা। মঙ্গলবার সকালে তিনি গোয়ালে গিয়ে দেখেন একটি গরু নাই। বিষয়টি গ্রাম পুলিশ মনুলাল ও ইউপি চেয়ারম্যান দীপংকর কুমার সরকারতে অবহিত করা হয়েছে।

#

প্রতাপনগরে পথচারীকে মারপিট করে টাকা ছিনতাই

এস কে হাসান ::

আশাশুনি উপজেলার প্রতাপনগরে পথচারীকে মারপিট করে টাকা ও মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এব্যাপারে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
প্রতাপনগর ইউনিয়নের কুড়িকাহুনিয়া গ্রামের মৃত এলাহি বক্স মোড়লের পুত্র কওছার মোড়ল কর্তৃক থানায় দাখিলকৃত লিখিত এজাহারে প্রকাশ, তাদের সাথে একই গ্রামের আজিবর মোড়লের পুত্র রহিম মোড়ল, শ্রীপুর গ্রামের মৃত নেছা সরদারের পুত্র ইউনুস, কুড়িকাহুনিয়ার মৃত কাদের সানার পুত্র রশিদ, মৃত মোহর গাজীর পুত্র আরশাদ, আজিবর মোড়লের পুত্র রইফদিং এর সাথে দীর্ঘদিন মৎস্য ঘের নিয়ে বিরোধ আছে। বিভিন্ন মামলার আসামী উপরোক্ত প্রতিপক্ষ এনিয়ে তার ও তার পরিবারের সদস্যদের মারধর, খুন জখম ও ক্ষয়ক্ষতির ষড়যন্ত্র করে আসছিল। গত ২৫ জুন কওছারের মেয়ে বিদেশ থেকে বাড়িতে আসেন। তার পুত্র রুহুল আমিন বোনের কাছ থেকে ৪ লক্ষ ৮৫ হাজার টাকা নিয়ে মহেন্দ্র ক্রয়ের জন্য খুলনা যাচ্ছিলেন। ২৮ জুন সন্ধ্যা সোয়া ৮ টার দিকে খুলনার উদ্দেশ্যে রওয়ানা হয়ে কুড়িকাহুনিয়া লঞ্চ ঘাটে যাওয়ার পথে সাড়ে ৮ টার দিকে জনৈক আমজাদ এর বাড়ির কাছে ওয়াপদার ফাঁকা স্থানে পৌছলে প্রতিপক্ষ দা, কুড়াল, দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার পথরোধ করে তাকে ব্যাপক মারপিট করে টাকার ব্যাগ ও মোবাইল সেট নিয়ে নেয়। তার চিৎকার শুনে স্বাক্ষীরা সেখানে উপস্থিত হয়ে তাকে উদ্ধার করলেও আক্রমনকারীরা জীবন নাশের হুমকী ও ভয়ভীতি দেখিয়ে মামলা না করার আস্ফালন করে কেটে পড়ে। স্বাক্ষীরা তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

#