আশাশুনি সংবাদ ॥ আলিয়া মাদরাসা পরিদর্শনে ইউএনও


68 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ আলিয়া মাদরাসা পরিদর্শনে ইউএনও
জুন ৩, ২০২১ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস কে হাসান ::

আশাশুনি আলিয়া মাদরাসা সার্বিক অবস্থা সম্পর্কে খোঁজখবর নিতে মাদরাসা পরিদর্শন করা হয়েছে। বৃহস্পতিবার (৩ জুন) উপজেলা নির্বাহী অফিসার মাদরাসা পরিদর্শন করেন।
আধুনিক শিক্ষা ব্যবস্থা অটুট রাখা ও সরকারের ডিজিটালাইজড প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে মাদ্রাসা পরিদর্শন করেন, উপজেলা নির্বাহি অফিসার নাজমুল হুসেইন খাঁন। এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বাকী বিল্লাহ ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহাগ খান। মাদরাসায় ডিজিটাল ল্যাব স্থাপনের সম্ভাব্যতা ও অবকাঠামোগত পরিস্থিতিসহ সার্বিক বিষয় সম্পর্কে খোঁজ খবর নিতে এ পরিদর্শন করা হয়। এসময় মাদরাসার শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন।

#

আশাশুনিতে ওয়ার্ল্ড ভিশনের পানির ট্যাংক বিতরণ

এস কে হাসান ::

আশাশুনিতে পানি সংকটে জর্জরিত হত-দরিদ্র পরিবারের মাঝে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ আশাশুনি এপি’র উদ্যোগে পানির ট্যাংক বিতরণ করা হয়েছে। উপজেলার এপি অফিস চত্বরে এ পানির ট্যাংক বিতরণ করা হয়।
আশাশুনি এপি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ সুপেয় ও নিরাপদ পানির উৎস তৈরির লক্ষ্যে আশাশুনি এলাকায় দীর্ঘদিন কাজ করে আসছে। উপজেলার সুপেয় পানি সংকটে জর্জরিত কাদাকাটি ইউনিয়নের ঝিকরা, তালবাড়িয়া, টেংরাখালী, যদুয়ারডাঙ্গা, তেঁতুলিয়া ও মিত্র তেঁতুলিয়া এই ৬টি গ্রামের ২০ জন উপকারভোগির মাঝে ২০টি পানির ট্যাংক বিতরণ করা হয়।

#

আশাশুনিতে করোনায় মৃত আলিমের ভাইয়ের ইন্তেকাল

এস কে হাসান ::

আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নে করোনা আক্রান্ত হয়ে মৃতবরণকারী আঃ আলিমের সেজে ভ্রাতা ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি অইন্না ইলায়হি রাজেউন)।
ইউনিয়নের গুনাকরকাটি গ্রামের ব্যবসায়ী আঃ আলিম করোনা আক্রান্ত হয়ে সাতক্ষীরা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মৃতবরণ করেন। বুধবার তার দাফন অনুষ্ঠিত হয়। তার মৃত্যুর পরদিন বৃহস্পতিবার তার আপন সেজে ভ্রাতা অবঃ সেনা সদস্য আঃ হাই (৫৩) শ্বাসকষ্ট শুরু হলে এ্যাম্বুলেন্সযোগে তাকে তসাতক্ষীরা হাসপাতালে নেওয়া হয়। বিকালে তিনি ইন্তেকাল করেন। মৃতকালে তিনি স্ত্রী, ২ পুত্র ও ১ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন।

#