আশাশুনি সংবাদ ॥ আ’লীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন


185 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ আ’লীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
জুন ২৩, ২০১৯ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস কে হাসান ::

আশাশুনিতে বাংলাদেশ আওয়ামীলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। রোববার উপজেলা চেয়ারম্যান এ বি এম মোস্তাকিমের কার্যালয়ে এ দিবস পালন করা হয়।
উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এ বি এম মোস্তাকিমের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আবদুস সামাদ বাচ্চুর সঞ্চালনায় সভায় আনুলিয়া ইউপি চেয়ারম্যান আলমগীর আলম লিটন, আশাশুনি সদর চেয়ারম্যান স ম সেলিম রেজা মিলন, খাজরা চেয়ারম্যান আলহাজ¦ শাহ নেওয়াজ ডালিম, শোভনালী চেয়ারম্যান প্রভাষক ম মোনায়েম হোসেন, প্রতাপনগর চেয়ারম্যান শেখ জাকির হোসেন, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি এড. জহুরুল হক, সাংগঠনিক সম্পাদক বিমল কৃষ্ণ গাইন, প্রচার সম্পাদক জগদীশ সানা, মহিলা বিষয়ক সম্পাদক সেলিনা আক্তার, লিপি, শ্রমিকলীগ সভাপতি ঢালী মোঃ সামছুল আলম, সেক্রেটারী মনিরুজ্জামান বিপুল, ছাত্রলীগ সভাপতি আসমাউল হুসাইন, কলেজ ছাত্রলীগ সেক্রেটারী তানভীর আহমেদ রাজ, মেম্বর আঙ্গুর হোসেন, যুবলীগ নেতা এম এম সাহেব আলি, আহছান উল্লাহ আছু প্রমুখ উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন। এরআগে সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিম জন্মদিনের কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভ উদ্বোধন করেন।

#

কুল্যায় চেয়ারম্যান প্রার্থী মাজেদের মতবিনিময় সভা

এস কে হাসান ::
আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ¦ আব্দুল মাজেদ সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। রোববার বিকালে বুধহাটা বাজারে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
কুল্যা ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড মেম্বার আঃ মাজেদ মতবিনিময় কালে বলেন, দিনি ২০০২ সাল থেকে ইউপি সদস্য হিসাবে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন। এসময় তিনি এলাকার উন্নয়নের পাশাপাশি সর্বস্তরের মানুষের সহযোগিতায় সব সময় কাজ করে এসেছেন। তিনি কুল্যা হাফিজিয়া মাদরাসা, কুল্যা বড় জামে মসজিদ, ঈদগাহ ময়দান, কুলতিয়া মোগ জামে মসজিদ, বায়তুল আমান জামে মসজিদ, দু’টি শ্মশান ঘাট, মন্দির সংস্কারের পাশাপাশি সকল কাচা সড়কে মাটির কাজ এবং ইটের কাজ করেছেন। নিজের টাকায় কালভার্ট নির্মানসহ সকল সুবিধা বঞ্চিত মানুষের পাশে থেকে দায়িত্ব পালন এবং কোন দুর্নীতিকে প্রশ্রয় না দিয়ে সরকারি সহায়তা মানুষের মাঝে সততার সাথে বিতরণ করেছেন। চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে তিনি বৃহত্তর ইউনিয়নের সকল প্রান্তে দায়িত্ব্শীলতার সাথে কাজ করবেন। ইউনিয়নকে অন্যায়মুক্ত করার চেষ্টা করবেন, মানুষের অধিকার প্রতিষ্ঠা করবেন, সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূল, শিক্ষা প্রতিষ্ঠানসহ ধর্মীয় প্রতিষ্ঠানে সহযোগিতা এবং সকলের পাশে থেকে ন্যায় বিচার প্রতিষ্ঠা করবেন বলে অভিপ্রায় ব্যক্ত করেন।

#