আশাশুনি সংবাদ ॥ উপজেলা আইন শৃংখলা কমিটির সভা


296 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ উপজেলা আইন শৃংখলা কমিটির সভা
মার্চ ৩০, ২০১৬ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আশাশুনি ব্যুরো ঃ আশাশুনি উপজেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা নির্বাহী অফিসার সুষমা সুলতানার সভাপতিত্বে সভায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান মুন্সি, সহকারী কমিশনার (ভূমি) দেবাশীষ চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান এড. শহিদুল ইসলাম বাচ্চু, স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ প্রভাস চন্দ্র সরদার, শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মুনীর আহমেদ, প্রকৌশলী শামীম মুরাদ, ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেন, মফিজুল হক, মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান, আশাশুনি প্রেসক্লাব সভাপতি জি এম মুজিবুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান স ম সেলিম রেজা, প্রধান শিক্ষক আশরাফুন নাহার নার্গিস, কামরুন নাহার কচি, শিক্ষক আবুল কালাম আজাদ বুলবুল, প্রদর্শক ইয়াহিয়া ইকবাল প্রমুখ আলোচনা রাখেন।
##

আশাশুনিতে দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ শেষে সেলাই মেশিন বিতরণ

গোপাল কুমার, আশাশুনি ব্যুরোঃ আশাশুনিতে অতিদরিদ্র মহিলাকে দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ শেষে বিনামূল্যে সেলাই মেশিন প্রদার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে বেসরকারি পল্লীকর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর অর্থায়নে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে মেশিন বিতরন করেন সদর ইউপি’র নব-নির্বাচিত চেয়ারম্যান স ম সেলিম রেজা মিলন। পিসি আরিফুর রহমানের সভাপতিত্বে অন্যের মধ্যে উপস্থিত ছিলেন নব-নির্বাচিত ইউপি সদস্য তারক চন্দ্র মন্ডল, ব্যবস্থাপক আরাফাতুর রহমান ও প্রশিক্ষক খান আসলাম হোসেন, অতীশ দিপংকর মন্ডল, তানভির রেজা, সৈয়দ ওমর ফারুক, প্রশিক্ষণার্থী শ্যামলী বালা প্রমুখ। অনুষ্ঠানে ৩০ দিনের প্রশিক্ষনে ২৫ জন প্রশিক্ষপ্রাপ্ত মহিলাকে ১টি করে সেলাই মেশিন ও ৫০০ টাকা করে সম্মানী প্রদান করা হয়।
##

বুধহাটা আঞ্চলিক প্রেসক্লাবে সংবর্ধনা সভা অনুষ্ঠিত

গোপাল কুমার, আশাশুনি ব্যুরোঃ আশাশুনি উপজেলার বুধহাটা আঞ্চলিক প্রেসক্লাবে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা ও নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আ ব ম মোসাদ্দেককে সংবর্ধনা প্রদান করা হয়েছে।  মঙ্গলবার বিকালে প্রেসক্লাব চত্বরে প্রেসক্লাবের আহবায়ক আমীর হামজার সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথি প্রকৌশলী আ ব ম মোসাদ্দেক। বিশেষ অতিথি ছিলেন আশাশুনি প্রেসক্লাব সভাপতি জি এম মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক এস এম আহসান হাবিব, নব-নির্বাচিত ইউপি সদস্য রেজওয়ান আলি ও রবিউল ইসলাম। প্রেসক্লাবের সদস্য হাসান ইকবাল মামুনের পরিচালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিতি ছিলেন বীরমুক্তিযোদ্ধা আব্দুল গফফার, সচ্চিদানন্দদে সদয়, এড. সোহরাব হোসেন, এস কে হাসান, মাছুম বাবুল, গোলাম মোস্তফা, রমেশ চন্দ্র বসাক, বাহবুল হাসনাইন, বিকাশ চন্দ্র বাছাড়, জ্বলেমিন হোসেন প্রমুখ। প্রধান অতিথি তার ভাষনে বলেন, আমি ইউনিয়ন পরিষদকে ব্যবসা ক্ষেত্র নয়, জনসেবার কেন্দ্রে পরিণত করতে চাই। গম বিক্রয় নয়, জনগণের অধিকার প্রতিষ্ঠা করতে চাই। বুধহাটা আশাশুনির প্রাণকেন্দ্র, বুধহাটার উন্নয়নের কাজে হাত দেয়া আমার প্রথম কাজ হবে। ইউপি সদস্যদের সাথে নিয়ে বুধহাটাকে একটি আদর্শ ইউনিয়নে পরিণত করার অঙ্গীকার ব্যক্ত করে তিনি বলেন, সাংবাদিকরা সমাজের দর্পন। সমাজ তথা জাতির উন্নয়নে তাদের ভূমিকা অপরিহার্য। আমি তাদের সাথে নিয়ে এলাকার উন্নয়নে কাজ করতে চাই। বুধহাটা আঞ্চলিক প্রেসক্লাবকে নিজের প্রতিষ্ঠান হিসেবে বিবেচনায় রেখে তিনি তার দায়িত্ব পালন করবেন বলে প্রতিশ্রুতি প্রদান করেন।