আশাশুনি সংবাদ ॥ কাদাকাটিতে আওয়ামীলীগ নেতার মৃত্যু


149 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ কাদাকাটিতে আওয়ামীলীগ নেতার মৃত্যু
জুন ১৭, ২০১৯ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস কে হাসান ::

আশাশুনি উপজেলার কাদাকাটিতে ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি সাবেক ইউপি সদস্য বিমল কৃষ্ণ সরকার মৃত্যুবরণ করেছেন। রোববার দিবাগত রাত্রে তিনি শেষ নিঃশ^াস ত্যাগ করেন। মৃতকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর।
পূর্ব কাদাকাটি গ্রামের সন্যাসী চরণ সরকারের পুত্র বিমল কৃষ্ণ সরকার বেশ কিছুদিন জ¦রে ভুগছিলেন। স্থানীয় চিকিৎসার পাশাপাশি সাতক্ষীরাও তিনি চিকিৎসকের কাছে চিকিৎসা নিচ্ছিলেন। রোববার রাত্র সাড়ে ১০ টার দিকে তিনি নিজ বাস ভবনে শেষ নিঃশ^াস ত্যাগ করেন। মৃতকালে তিনি স্ত্রী, ২ পুত্র ও ১ কন্যা সন্তান রেখে গেছেন।

#

আশাশুনি আ’লীগের শোক জ্ঞাপন

এস কে হাসান ::

বাংলাদেশ আওয়ামীলীগ আশাশুনি উপজেলার কাদাকাটি ইউনিয়নের পূর্ব কাদাকাটি ওয়ার্ডের সভাপতি বিমল কৃষ্ণ সরকারের মৃত্যুতে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে শোক জ্ঞাপন করা হয়েছে। মরহুমে বিদেহী আত্মার সদগতি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এ বি এম মোস্তাকিম, সহ-সভাপতি রফিকুল ইসলাম মোল্যা, সাংগঠনিক সম্পাদক আবদুস সামাদ বাচ্চু ও বিমল কৃষ্ণ গাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক জগদীশ চন্দ্রসহ সংগঠনের সকল নেতৃবৃন্দ।

#

আশাশুনিতে পুলিশী অভিযানে ৭ আসামী গ্রেফতার

এস কে হাসান ::

আশাশুনি থানা পুলিশ পুথক অভিযানে গ্রেফতারী পরোয়ানার আসামীসহ ৭ আসামীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের সোমবার আদালতে প্রেরন করা হয়েছে।
পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান (বিপিএম) এর দিক নির্দেশনায় আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুস সালাম এর নেতৃত্বে এসআই বিল্লাল হোসেন শেখ অভিযান চালিয়ে জিআর-৬৭/১৮ আসামী কুড়িকাহুনিয়া গ্রামের মৃত নূর মোজহাম্মদ মোড়লের পুত্র নুরুল আমিনকে গ্রেফতার কারেন। এএসআই জাকির হোসেন পৃথক অভিযানে সিআর-৩৬/১৭ আসামী মনিপুর গ্রামের বাবর আলি গাজীর পুত্র ইকরামুল হোসেনকে, এএসআই মাহাবুব হাসান জিআর-৬৭/১৮ আসামী নওয়াপাড়া গ্রামের মৃত আবু বক্তর সরদারের পুত্র নাজিম হোসেনকে, এএসআই নাজিম হোসেন জিআর-৪৫/১৪ আসামী খাজরা গ্রামের কোরবান মোল্যার পুত্র আলাউদ্দীন মোল্যাকে, এএসআই মোল্যা সোহেল ওয়ারেন্ট মূলে আসামী দাদপুর গ্রামের বাকা সরদারের পুত্র বাবু সরদারকে, এএসআই মিলন হোসেন সিআর-৫৪/১৯ আসামী আগরদাড়ী গ্রামের নাজিমুদ্দিন সরদারের পুত্র নয়নকে এবং এএসআই পূর্নানন্দ হরি সিআর-৭২/১৮ আসামী মোকামখালী গ্রামের মৃত কওছার সরদারের পুত্র রেজাউল সরদারকে গ্রেফতার করেন।

#

কুল্যায় এলজিইডি’র সড়কের গাছ কর্তন ॥ গাছ জব্দ

এস কে হাসান ::

আশাশুনি উপজেলার কুল্যায় এলজিইডি পিচের কার্পেটিং সড়কের পাশের গাছ অবৈধ ভাবে কর্তনের অভিযোগ পাওয়া গেছে। কর্তনকৃত গাছ প্রশাসনের হস্তক্ষেপে জব্দ করা হয়েছে। সোমবার কুল্যার মহিষাডাঙ্গায় গাছ কর্তনের ঘটনা ঘটে।
মহিষাডাঙ্গা গ্রামের গোবিন্দ বিশ্বাস পরিবার পরিজন নিয়ে মোংলা বন্দর এলাকায় বসবাস করেন। সম্প্রতি গোবিন্দ বিশ্বাসের গ্রামের বাড়ীর জমি ভাগবাটোয়ারা হওয়ায় সে তার প্রতিবেশী পঞ্চরাম মন্ডলের সহযোগিতায় মহিষাডাঙ্গা টু গুনাকরকাটি এলজিইডি পিচের কার্পেটিং সড়কের পাশের একটি বৃহৎ শিশু গাছ কর্তন করেন। যার আনুমানিক মূল্য বিশ হাজার টাকা। বিষয়টি জানতে পেরে উপজেলা প্রকৌশলী আক্তার হোসেন কর্তনকৃত গাছটি জব্দ করে স্থানীয় ইউপি সদস্য বিশ্বনাথ সরকারের জিম্মায় রেখেছেন। গায়ের জোরে, বে-আইনি ভাবে সরকারী সম্পদ নষ্ট করার বিষয়টি আমলে নিয়ে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য আইন প্রয়োগকারী সংস্থার কাছে জোর দাবী জানিয়েছেন স্থানীয় সচেতন মহল।

#

নওয়াপাড়ায় হিট স্ট্রোকে ফার্ম মুরগির মৃত্যু

এস কে হাসান ::

আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের নওয়াপাড়া গ্রামে হিট স্ট্রোকে আক্রান্ত হয়ে পোল্টি ফার্মের বড় আকারের ১৫টি মুরগি মারা গেছে। বিপদাপন্ন হয়েছে ফার্ম মালিক।
দৈনিক কাফেলার বুধহাটা ইউনিয়ন প্রতিনিধি বিকাশ চন্দ্র বাছাড়ের মালিকানাধীন নওয়াপাড়া গ্রামের মৌসুনা পোল্টি ফার্ম এর সাড়ে ৩ শতাধিক মুরগি নিয়ে ফার্মটি বর্তমানে চলছে। যার মধ্যে কিছু সম্প্রতি বিক্রয় করে দেওয়া হয়েছে। একটানা প্রচন্ড তাপদাহে ফার্মের মুরগিগুলো কাবু হয়ে ওঠে। প্রতিরোধে ব্যবস্থা নেওয়া হলেও সোমবার দুপুরের দিকে ১৫টি বড় ধরনের মুরগি মারা যায়। যার আনুমানিক মূল্য ৪ হাজার টাকা।

#