আশাশুনি সংবাদ ॥ কুল্যায় কলেজ ছাত্রকে মারপিট ও অপহরণের অভিযোগে মামলা


327 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ কুল্যায় কলেজ ছাত্রকে মারপিট ও অপহরণের অভিযোগে মামলা
এপ্রিল ২৯, ২০১৬ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,কে হাসান  ঃ
আশাশুনি কুল্যায় কলেজ ছাত্রকে মারপিট ও অপহরণের অভিযোগে আদালতে মামলা দায়ের করা হয়েছে। ১১ দিনেও ভিকটিমের হদিছ মেলেনি।
বিজ্ঞ সিনিঃ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-০৮, আশাশুনি, সাতক্ষীরায় দায়েরকৃত সিআরপি ৭৪/১৬ মামলার বিবরণে প্রকাশ, কুল্যা ইউনিয়নের দাঁদপুর গ্রামের কমলেশ সরকারের পুত্র তন্ময় সরকার (লোচন) সাতক্ষীরা দিবানৈশ কলেজের ২য় বর্ষের ছাত্র। ছুটিতে সে বাড়িতে বেড়াতে এসেছিল। ১৭ এপ্রিল সকালে ১নং আসামী একই গ্রামের তারাপদ মন্ডলের বাড়ির সামনে রাস্তায় গেলে পূর্ব শত্রুতার জেরধরে পূর্ব পরিকল্পিত ভাবে তার স্কুল পড়–য়া কন্যাকে অংক করে দিতে বলে কৌশলে বাড়িতে নিয়ে অন্য আসামীরা মিলে বাঁশের লাঠি, লোহার রড, চাইনিজ কুড়াল, রামদা দিয়ে তাকে (লোচন) মারপিট করে। ভিকটিমের চিৎকারে স্বাক্ষীরা উপস্থিত হয়ে কারণ জিজ্ঞাসা করলে ১নং আসামীর কন্যাকে ধর্ষনের চেষ্টা করছিল বলে তারা জানায়। পরে তারা ভিকটিমকে মাইক্রোবাসে তুলে অপহরণ করে নিয়ে যায় বলে অভিযোগ করা হয়েছে। বিষয়টি নিয়ে স্থানীয় জন প্রতিনিধি, গ্রাম পুলিশ ও গন্যমান্য ব্যক্তিদের জানিয়ে ভিকটিমকে উদ্ধারের চেষ্টা করেও সম্ভব হয়নি। এব্যাপারে বিজ্ঞ আদালত ওসি আশাশুনিকে তদন্ত পূর্বক ১৬/৬/১৬ তাং মধ্যে প্রতিবেদন দাখিলের আদেশ দিয়েছেন। অপরদিকে ১নং আসামী তার কন্যাকে দিয়ে ধর্ষন চেষ্টার অভিযোগে থানায় জিআর ১০৭/১৬ মামলা দায়ের করেছেন।
##

কাদাকাটিতে সড়ক দুর্ঘটনায়
আহত-১

এস,কে হাসান  ঃ আশাশুনি উপজেলার কুল্যা-দরগাহপুর-বঁ সড়কে সড়ক দুর্ঘটনায় এক মটর সাইকেল চালক আহত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে সড়কের কাদাকাটি ফুটবল মাঠের কাছে দরগাহপুর বাঁকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী মিনিবাস বিপরীত দিক থেকে আসা পিকআপ এর সাথে ক্রসিং করছিল। এসময় একটি মটর সাইকেল মাঝখান দিয়ে বেরিয়ে যাওয়ার চেষ্টা করলে দু’টি গাড়ীর মাঝে পড়ে দুর্ঘটনা কবলিত হয়। এতে মটর সাইকেল ক্ষতিগ্রস্ত হয় এবং চালক মারাত্মক আহত হয়। চালকের নাম-পরিচয় জানা যায়নি।
##

আশাশুনিতে নারী উন্নয়ন ফোরামের
সভা অনুষ্ঠিত

এস,কে হাসান ঃ আশাশুনি উপজেলা নারী উন্নয়ন ফোরামের একসভা উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে এ সভা অনুষ্ঠিত হয়।

ASSASUNI PHOTO-----(2)...29..04..2016
ফোরামের সভাপতি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা খাতুনের সভাপতিত্বে সভায় ফোরামের সদস্য মিনতি রানী, স্বরসতী সরকার, আঞ্জুমান আরা জুই, শরিফা খাতুন ফুটফুটি, খায়রুন নেছা, ববিতা রাণী মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন। সভায় আগামী ৮ মে বিশ্ব মা দিবস পালন অনুষ্ঠান সফল করতে বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হয়।

##
আশাশুনিতে ট্রলি উল্টে ১০
নির্মান শ্রমিক আহত

এস,কে হাসান ঃ আশাশুনি উপজেলার বুধহাটায় কাজ শেষে বাড়ি ফেরার পথে ট্রলি উল্টে ১০ নির্মাণ শ্রমিক আহত হয়েছে। গুরুতর আহত দু’জনকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
উপজেলার কুল্যা ইউনিয়নে ঢালাই কাজ শেষে ১৪/১৫ জন নির্মান শ্রমিক ঢালাই মেশিনসহ একটি ট্রলিতে উঠে বাড়িতে ফিরছিলেন। বুধহাটা বাজারের পাশে বুধহাটা-ব্যংদহা সড়কে রবি টাওয়ারের কাছে পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ট্রলিটি রাস্তার পাশে উল্টে যায়। এতে জোড়দিয়া গ্রামের শেখ ইবাদুলের পুত্র হাবিবুল্লাহ, শেখ খোকনের পুত্র জামশেদ, শেখ নুরুজ্জামানের পুত্র তারিকুল, শেখ সোবহানের পুত্র ঝন্টু, সাইদ, তৈহিদুল এবং শেখ কেনা ও আনারুলসহ কমপক্ষে ১০ জন আহত হয়। আহতদের মধ্যে হাবিবুল্লাহ ও জামশেদকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।