আশাশুনি সংবাদ ॥ কুল্যায় যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন


365 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ কুল্যায় যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন
ফেব্রুয়ারি ১৩, ২০১৯ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,কে হাসান ::

আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ১নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে কুল্যা মোড়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি স ম ইবাদুল হকের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কুল্যা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি আলমগীর হোসেন আঙ্গুর। উদ্বোধন হিসাবে সম্মেলনের উদ্বোধন করেন কুল্যা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাইদ ঢালী। শাহিনুর রহমানের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক আবুল হাসান, ৮নং ওয়ার্ড আ’লীগ সভাপতি মোশাররফ হোসেন, ২নং ওয়ার্ড যুবলীগ সভাপতি হাবিবুর রহমান হবি, ১নং ওয়ার্ড সেক্রেটারী আক্তার গাইন ও সাংগঠনিক সম্পাদক কবির হোসেন। সম্মেলনের ২য় অধিবেশনে প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে গোলাম সরোয়ারকে সভাপতি, রফিকুল ইসলাম রফিককে সিনিঃ সহ-সভাপতি, ডাঃ এসকে রাজাকে সাধারণ সম্পাদক, গোলাম রব্বানীকে যুগ্ম সম্পাদক ও হুমায়ুন কবিরকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।

#

আশাশুনিতে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকে জাতীয় সংগীত প্রতিযোগিতা

এস,কে হাসান ::

আশাশুনিতে উপজেলা পর্যায়ে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরে দলগত জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা পরিষদ সভা কক্ষে এ প্রতিযোগিতা এবং বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদপত্র প্রদান করা হয়।
উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা দপ্তরের আয়োজনে, প্রতিযোগিতায় উপজেলার ১১ ইউনিয়নে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের বিজয়ী দল সমুহের অংশ গ্রহনে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় মাধ্যমিক স্তরে কাদাকাটি ইউনিয়ন চ্যাম্পিয়ন টেংরাখালী মাধ্যমিক বিদ্যালয় দল ১ম স্থান, শোভনালী ইউনিয়ন চ্যাম্পিয়ন কামালকাটি মাধ্যমিক বিদ্যালয় দল ২য় স্থান ও কুল্যা ইউনিয়নের মহিষাডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় দল ৩য় স্থান অধিকার করে। উচ্চ মাধ্যমিক পর্যায়ে বড়দল কলেজিয়েট স্কুল দল ১ম, এপিএস ডিগ্রী কলেজ দল ২য় স্থান ও আশাশুনি সরকারি কলেজ দল ৩য় স্থান অধিকার করে। উপজেলা পর্যায়ে ১ম স্থান অধিকারী দলগুলো জেলা পর্যায়ে প্রতিযোগিতায় অংশ নেবে। সবশেষে বিজয়ী দলগুলোর মাঝে পুরস্কার ও সনদপত্র প্রদান করা হয়। উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ বাকী বিল্লাহ, উপজেলা শিক্ষা অফিসার মোসাঃ শামসুন নাহার ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আঃ হান্নান উপস্থিত ছিলেন। বিচারকের দায়িত্ব পালন করেন একাডেমীক সুপারভাইজার হাসানুজ্জামান, সহকারী উপজেলা শিক্ষা অফিসার আঃ রাকিব ও বেতার শিল্পী মুক্তিযোদ্ধা আঃ মান্নান।

#

আশাশুনিতে ভাইস চেয়ারম্যান প্রার্থী বাচ্চুর গণ সংযোগ

এস,কে হাসান ::

আগামী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী আব্দুস সামাদ বাচ্চু আশাশুনি উপজেলা সদর ইউনিয়নে গণ সংযোগ ও লিফলেট বিতরন করেছেন। বুধবার বিকালে এ গণ সংযোগ ও লিফলেট বিতরণ করা হয়।
উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আঃ সামাদ বাচ্চু ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনের লক্ষ্যে ইতিমধ্যে গণ সংযোগ ও লিফলেট বিতরণ করে আসছেন। এরই অংশ হিসাবে উপজেলা সদরের হাড়িভাংগা ও কমলাপুরে বিভিন্ন নেতাকর্মী ও সাধারণ ভোটারদের সাথে কথা বলেন ও লিফলেট বিতরণ করেন। এসময় যুুবলীগ নেতা আনিছুর রহমান বাবলা, গোপাল কুমার মন্ডল, নবদীপ ও বাপ্পিসহ যুবলীগ ও ছাত্রলীগে নেতৃবৃন্দ তার সাথে ছিলেন।

#

আশাশুনি উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হেনাগাজীর গণ সংযোগ

এস,কে হাসান ::

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হেনা গাজী গণ সংযোগ করেছেন। বুধবার তিনি অন্যদের নিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণ সংযোগ করেন।
উপজেলার কুল্যা ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের আহবায়ক, উপজেলা পরিষদের সংরক্ষিত সদস্য হেনা গাজী গণ সংযোগকালে উপজেলার আনুলিয়া, প্রতাপনগর ও খাজরা ইউনিয়নের বিভিন্ন নেতাকর্মী ও সাধারণ ভোটারদের সাথে মতবিনিময় করেন। এবং উপজেলার সার্বিক উন্নয়ন ও জনমানুষের উপকারে কাজ করার সুযোগ দানের জন্য সকলের কাছে ভাইস চেয়ারম্যান পদে তাকে সমর্থন ও ভোটদানের আহবান জানান। এসময় সাইফুল ইসলাম, শহর আলি সরদার, মিঠু গাজী, রাজীব হোসেন, সুমন প্রমুখ তার সাথে ছিলেন।

#