আশাশুনি সংবাদ ॥ কুল্যায় স্পন্সর ও হতদরিদ্র পরিবারের মাঝে ট্যাংকি বিতরণ


281 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ কুল্যায় স্পন্সর ও হতদরিদ্র পরিবারের মাঝে ট্যাংকি বিতরণ
মে ২৯, ২০১৮ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,কে হাসান ::
আশাশুনি উপজেলার কুল্যায় স্পন্সর শিশু ও হতদরিদ্র পরিবারের (পিএফএ) মাঝে পানির ট্যাংকি বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ আশাশুনি এপি কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আশাশুনি এরিয়া প্রোগ্রামের আয়োজনে বিতরণ অনুষ্ঠানে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ আশাশুনি এপি ভারপ্রাপ্ত ম্যানেজার ডেভিট স্বপন সাহা, ফাইনান্স কো-অর্ডিনেটর রনি মন্ডল, প্রোগ্রাম অফিসার মানিক হালদার, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের টেকনেশিয়ান রেজাউল করিম, সাংবাদিক এস কে হাসান প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ৫৫জন স্পন্সর শিশু ও হত দরিদ্র পরিবারকে একটি করে ১০০০ লিঃ গাজী ট্যাংক বিনামুল্যে প্রদান করা হয়। আরও ৩০ জনকে বুধবার বিতরণ করা হবে।

##

কাদাকাটিতে ইউপিতে প্রকাশ্য বাজেট ঘোষণা

নিজস্ব প্রতিনিধি ঃ আশাশুনির কাদাকাটি ইউনিয়ন পরিষদে প্রকাশ্য বাজেট অধিবেশন ও বার্ষিক উন্নয়ন পরিকল্পা ২০১৮-২০১৯অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় ইউনিয়ন পরেষদ চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উন্নয়নের গনতন্ত্র শেখ হাসিনার মূলমন্ত্র প্রতিপাদ্য বিষয়টি সামনে রেখে কাদাকাটি ইউপি চেয়ারম্যান দিপংকর কুমার সরকারের সভাপতিত্বে ও সাংবাদিক অসীম বরণ চক্রবর্তীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি সচিব মোঃ মুঞ্জুরুল ইসলাম, সাংবাদিক সোহরাব হোসেন, শেখ বাদশা, ইউপি সদস্য মোঃ আবু হাসান বাবু, হরেকৃষ্ণ মন্ডল, সঞ্জয় কুমার মন্ডল, অনুকুল চন্দ্র বাছাড়, অমৃত কুমার সানা, গোপাল চন্দ্র সানা, আইয়ুব আলী, শাহ গোলাম মোস্তফা, রমজান আলী, মহিলা ইউপি সদস্যা শাশ্বতী রানী সরকার, কাকুলী রানী সরকার, রমেছা বেগম সহ অত্র ইউনিয়নের সকল ওয়ার্ড আ’লীগ সভাপতি, সম্পাদক, মুক্তিযোদ্ধাবৃন্দ, শিক্ষক মন্ডলী, সুশিল সমাজের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন। বাজেট অনুষ্ঠানে ১কোটি ৫১লক্ষ ২৮হাজার ৯শত ১০টাকার বাজেট ঘোষনা করা হয়।

##