আশাশুনি সংবাদ ॥ কুল্যা ইউপি চেয়ারম্যানের দাফন সম্পন্ন


126 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ কুল্যা ইউপি চেয়ারম্যানের দাফন সম্পন্ন
মে ২২, ২০১৯ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,কে হাসান ::

আশাশুনি উপজেলা বিএনপি সভাপতি ও কুল্যা ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান এস এম রফিকুল ইসলামকে পৃথক দু’টি জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। বুধবার বাদ জোহর ও বিকাল ৩ টায় পৃথক দু’টি জানাযা অনুষ্ঠিত হয়।
গুনাকরকাটি খানকায়ে আজিজিয়া চত্বরে বাদ জোহর প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। ইমামতি করেন খানকা জামে মসজিদের ইমাম মাওঃ রবিউল ইসলাম। জানাযাপূর্ব ২০ সহ¯্রাধিক মুসল্লির সমাবেশে বক্তব্য রাখেন, আশাশুনি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবিএম মোস্তাকিম, উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা, বিএনপি কেন্দ্রীয় প্রকাশনা বিষয়ক সম্পাদক সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব, সাবেক মন্ত্রী মরহুম তরিকুল ইসলামের পুত্র কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, এমপি রুহুল হক প্রতিনিধি শম্ভুজিৎ মন্ডল, উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান রুহুল কুদ্দুছ ও মরহুমের ভাইপো ওমর সাকি পলাশ। এসময় সাতক্ষীরা পৌর মেয়র তাসকিন আহমেদ চিশতী, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এড. শহিদুল ইসলাম, সাবেক এমপি রিয়াছাত আলির পুত্র মুর্তজা, সদর উপজেলা বিএনপি সভাপতি চেয়ারম্যান আঃ আলিম, দেবহাটা সভাপতি সিরাজুল ইসলাম, সেক্রেটারী গোলাম ফারুক, কালিগঞ্জ সভাপতি আঃ ছাত্তার, শ্যামনগর সভাপতি মৃনাল কান্তি, কলারোয়া সভাপতি আঃ কাদের বাচ্চু, পৌর সভাপতি শরিফুজ্জামান, জেলা পরিষদ সদস্য মহিতুর রহমান, দেলোয়ার হোসাইন, আঃ হাকিম, বিএনপি নেতা হাবিবুর রহমান হবি, সাবেক চেয়ারম্যান আঃ রউফ, অধ্যাপক মুদাচ্ছেরুল হক হুদা, শহিদুল ইসলাম, মরহুমের জামাত চঞ্চল, আশাশুনি উপজেলা ও ইউনিয়ন-ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, উপজেলা আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, এলাকার বহু আলেম, রাজনীতিবিদ, হাজী, শিক্ষক, ইউপি সদস্যসহ সর্বস্তরের মানুষ দলমত নির্বিশেষে মরহুমের জানাযায় অংশ নেন। হাজারো মানুষ ও বক্তাগণ মরহুমের বর্ণাঢ্য রাজনৈতিক জীবন, সামাজিকতা ও জনহিতকর কাজের বর্ণনা দিয়ে কান্নাজড়িত কণ্ঠে অশ্রুসিক্ত বদনে অনুভূতি ব্যক্ত করে মরহুমের পারলৌকিক মুক্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে করেন। বক্তাগণ বলেন, চেয়ারম্যানের রফিকের চির বিদায়ের মাধ্যমে কুল্যা ইউনিয়ন তথা আশাশুনি উপজেলার মানুষ একটি অনুস্মরনীয় নেতৃত্ব ও মানবতার মূর্ত প্রতীককে হারালো। ইউনিয়নবাসী তাদের যোগ্য অভিভাবককে হারালো। এক্ষতি পুরন হওয়ার নয়। কচুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে মরহুমের মাতার পায়ের কাছে তাকে কবরস্থ করা হয়। আগামী শুক্রবার বাদ আছর মরহুমের বাস ভবনে মরহুমের রূহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মীলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

#

বুধহাটা আঞ্চলিক প্রেসক্লাবে ইফতার মাহফিল অনুষ্ঠিত

এস,কে হাসান ::

আশাশুনি উপজেলার বুধহাটা আঞ্চলিক প্রেস ক্লাবে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে বুধহাটা বাজারস্থ মিনিস্টার মাইওয়ান প্লাজার দ্বিতীয় তলায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
প্রেসক্লাবের সভাপতি এস এম আমীর হামজার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ বি এম মোস্তাকিম। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা, বুধহাটা ইউপি চেয়ারম্যান ও প্রেসক্লাব প্রধান পৃষ্ঠপোষক ইঞ্জিঃ আ ব ম মোছাদ্দেক, আশাশুনি প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি ও বুধহাটা প্রেসক্লাব প্রধান উপদেষ্টা জি এম মুজিবুর রহমান,সাতক্ষীরা প্রেসক্লাব সদস্য কৃষ্ণমোহন ব্যানার্জী, আনন্দ টিভি জেলা প্রতিনিধি হাসানুর রহমান, আশাশুনি প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক এস কে হাসান, প্যানেল চেয়ারম্যান আলহাজ¦ শফিউল আলম খোকন, মেম্বার আলহাজ¦ আঃ মাজেদ, মেম্বার শীষ মোহাম্মদ জেরি প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন, ইফতার মাহফিল আয়োজক কমিটির আহবায়ক সোহরাব হোসেন। প্রেসক্লাব সাধারণ সম্পাদক হাসান ইকবাল মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে বুধহাটা প্রেসক্লাবের সহ-সভাপতি সচ্চিদানন্দদে সদয়, আশাশুনি রিপোর্টার্স ক্লাব সহ-সভাপতি শেখ বাদশা, মাছুম বাবুল, বুধহাটা আঞ্চলিক প্রেসক্লাবের জ¦লেমিন হোসেন, আবু হেনা কামরুজ্জামান, বিকাশ চন্দ্র বাছাড়, শেখ আরাফাত, দিপংকর কুমার, সাংবাদিক ইয়াছির আরাফাত,সামছুর রহমান রাজু ভাটা ম্যানেজার আশরাফ আলি প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে পবিত্র রমজানের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন বুধহাটা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওঃ জাহিদুল ইসলাম। মোনাজাত পরিচালনা করেন হাফেজ আছাফুর রহমান।

#

বুধহাটা বিএনপির শোক জ্ঞাপন

এস,কে হাসান ::

আশাশুনি উপজেলা বিএনপির সভাপতি চেয়ারম্যান এস এম রফিকুল ইসলামের অকাল মৃত্যুতে বুধহাটা ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের পক্ষ থেকে শোক জ্ঞাপন করা হয়েছে।
মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন, বুধহাটা ইউনিয়ন বিএনপি সভাপতি কবির আহমেদ, সাধারণ সম্পাদক খোরশেদ আলম, রেজাউল করিম, ফারুক হোসেন, মনি, মনিরুল ইসলাম, বকুল, লেলিন, আঃ ছাত্তার, আঃ হামিদ, সেলিম, লিয়াকত হোসেন, আহসান হাবিব, সিরাজুল ইসলাম। এবং উপদেষ্টা সাবেক চেয়ারম্যান আলহাজ¦ আঃ হান্নান, আঃ করিম ঢালী, আঃ গফফারসহ ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপির সভাপতি, সেক্রেটারী এবং যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দ।

#

আশাশুনিতে পুলিশী অভিযানে গ্রেফতার-২

এস,কে হাসান ::

আশাশুনি থানা পুলিশ অভিযান চালিয়ে এক ইয়াবা ব্যবসায়ীসহ ২ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের বুধবার আদালতে প্রেরন করা হয়েছে।
পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান (বিপিএম) এর দিক নির্দেশনায় আশাশুনি থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথের নেতৃত্বে এএসআই মাহাবুব হাসান অভিযান চালিয়ে ২০ পিচ ইয়াবাসহ বড়দল গ্রামের জালাল সরদারের পুত্র ইয়াবা ব্যবসায়ী আবু তাহেরকে বড়দল ব্রীজের নিকট হতে গ্রেফতার করেন। অপরদিকে এএসআই মিলন হোসেন জিআর ৫৩৯/১৬ (ওয়ারেন্ট) আসামী লতাখালী গ্রামের মোমরেজ গাজীর পুত্র মোঃ বাবুল গাজীকে গ্রেফতার করেন।

#