আশাশুনি সংবাদ ॥ কৃষি কর্মকর্তাদের সমন্বয় সভা


1404 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ কৃষি কর্মকর্তাদের সমন্বয় সভা
নভেম্বর ৯, ২০১৮ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস কে হাসান ::
আশাশুনি উপজেলায় কর্মরত কৃষি কর্মকর্তাদের সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা কৃষক প্রশিক্ষণ কেন্দ্রে এ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা কৃষি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) কৃষিবিদ রাজিবুল হাসানের সভাপতিত্বে সভায় উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা জি এম অলিউর রহমান, এসএপিপিও আঃ গনি, উপ সহকারী কৃষি কর্মকর্তা রেজওয়ানুল কবির চৌধুরী, ইকবাল হোসেন, জাহিদ হোসেন, ফারুক হোসেন, শফিকুল ইসলাম, ইউনুছ আলি, সানা আবু জাফর, মহিউদ্দিন গাজী, দিপক কুমার মল্লিক, তরিকুল ইসলাম, আছাদুল হক, অরবিন্দু কুমার, প্রতাপ কুমার মন্ডল, রামকুষ্ণ দেবনাথ, আকিকুন নেছা, আরিফুল ইসলাম, শামিম হোসেন, মুজিবর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। সভায় খরিপ-২ মৌসুমে রোপা আমন ধানে বর্তমান অবস্থা, শীতকালীন সবজী চাষের খোজখবর, প্রনোদনা সম্পর্কে আলোচনাসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

##

অাশাশুনির কাপসন্ডায় আনন্দ মিছিল ও সমাবেশ

এস কে হাসান ::
আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নের কাপসন্ডায় সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপির পক্ষে আনন্দ মিছিল ও সমাবেশ করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় এ কর্মসূচি পালন করা হয়।
যুবলীগ নেতা আঃ রউফ মোড়ল ও শ্রমিকলীগ নেতা খোকা বাবুর নেতৃত্বে কাপসন্ডা ফুটবল মাঠ থেকে একটি আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি আনুলিয়া হাজীরহাট হয়ে কাকবাসিয়া বাজারে গিয়ে শেষ হয়। পরে বাজারে সমাবেশ অনুষ্ঠিত হয়। আঃ রউফ মোড়লের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, শ্রমিকলীগ নেতা খোকা বাবু, ছাত্রলীগ নেতা রোকনুজ্জামান রোকন, যুবলীগ নেতা ওবায়দুর রহমান প্রমুখ। বক্তাগণ জাতীয় সংসদ নির্বাচনে অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হকের মনোনয়ন দাবী জানিয়ে আলোচনা রাখেন।

##

শ্রীউলায় ছাত্রলীগের বিশাল মিছিল

এস কে হাসান ::

আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে বিশাল মিছিল ও পথ সভা করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় এ মিছিল ও পথ সভা করা হয়।
ইউনিয়নের নাকতাড়া কালিবাড়ি বাজার থেকে মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদিক্ষিণ শেষে বালির মাঠে গিয়ে পথ সভা হয়। উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৌরভ রায়হান সাদের সভাপতিত্বে পথ সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবু হেনা সাকিল। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামলীগ নেতা আবু সাইদ সরদার, জালাল উদ্দিন, আবু হেনা শাহিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সেক্রেটারী আবু হেনা বিল্টু, সুজিৎ মিত্র, আব্দুল্লাহ আল মামুন, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক রাজিবুল হাসান, রাসেল, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রেজাউল ইসলাম, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান প্রমুখ।

##

বড়দলে আওয়ামীলীগের মিছিল

এস কে হাসান ::

আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে মিছিল ও পথ সভা করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় বড়দল বাজারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিভিন্ন ওয়ার্ড থেকে খন্ড খন্ড মিছিল এসে এ অনুষ্ঠানে যোগদান করে। ইউনিয়ন আ’লীগ সভাপতি সুরঞ্জন ঢালীর সভাপতিত্বে মিছিল শেষে পথ সভায় প্রধান অতিথি হিসাবে আলোচনা রখেন, চেয়ারম্যান আঃ আলিম মোল্যা, মেম্বার আঃ রশিদ, শফিকুল ইসলাম, মুজিবর রহমান সানা, আলমগীর হোসেন প্রমুখ।

##

আশাশুনিতে স্বেচ্ছাসেবকলীগের আনন্দ মিছিল ও পথ সভা

এস কে হাসান ::

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের নির্দেশনা মোতাবেক জেলা কমিটির পরামর্শক্রমে আশাশুনি উপজেলা স্বেচ্ছাসেবকলীগ জাতীয় সংসদ নির্বাচনের তফশীল ঘোষণার সাথে সাথে আনন্দ মিছিল ও পথ সভা করেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় এ কর্মসূচি পালন করা হয়।
প্রথমে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীদের নিয়ে আনন্দ মিছিল বের বরা হয়। মিছিলটি বিভিণœ সড়ক প্রদক্ষিণ শেষে জনতা ব্যাংক মোড়ে পথ সভা করা হয়। উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এস এম সাহেব আলির সভাপতিত্বে পথ সভায় সম্পানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি প্রতিনিধি শম্ভুজিৎ মন্ডল। প্রধান অতিথি ছিলেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি সরদার মুজিবর রহমান। প্রধান বক্তা ছিলেন উপজেলা শ্রমিকলীগ সভাপতি ঢালী মোঃ সামছুল আলম। বিশেষ বক্তা ছিলেন ছাত্রলীগ আশাশুনি যুগ্ম সম্পাদক মিজানুর রহমান। সভায় ঠিকাদার নজরুল ইসলাম, মনিরুজ্জামান বিপুল, মঞ্জুরুল ইসলাম, বিকাশ মন্ডল, সমীরণ বাইন, জি এম আঃ আজিজ, সালাম পাড়, নুরুজ্জামান মালী, মইনুর ইসলাম, কুদ্দুছ মোড়ল, কামরুজ্জামান, দিলিপ মড়ল প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন বিকাশ মন্ডল। ২৩ ডিসেম্বর নির্বাচনের দিন ঘোষণা করায় বক্তাগণ নির্বাচন কমিশনকে অভিনন্দন জ্ঞাপন করেন।
##