আশাশুনি সংবাদ ॥ গলায় ফাঁসদিয়ে এক যুবতীর আত্মহত্যা


133 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ গলায় ফাঁসদিয়ে এক যুবতীর আত্মহত্যা
সেপ্টেম্বর ২৮, ২০১৯ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস কে হাসান ::

আশাশুনি উপজেলার বড়দলে গলায় ওড়না দিয়ে ফাঁস আটকে নাসরিন নামে এক যুবতী আত্মহত্যা করেছে।
বড়দল ইউনিয়নের ফাকরাবাদ গ্রামের আজহারুল গাজীর কন্যা নাসরিন (১৮) ফকরাবাদ গ্রামের মৃত গফফার গাজীর পুত্র আশরাফ আলীর আমবাগানের আম গাছের ডালে নিজের ওড়না বেঁধে গলায় ফাঁস আটকে আত্মহত্যা করে। শনিবার সকালে আশরাফ আলীর স্ত্রী রেশমা খাতুন বাথরুমে যাওয়ার সময় ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ দেখতে পান। তিনি ভয়ে চিৎকার করলে বিষয়টি জানাজানি হয়। আশাশুনি থানার এসআই হাসানুজ্জামান জানান, মৃতার পিতা আজহারুল গাজী বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা করেছেন। সুরতহাল রিপোর্ট শেষে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

#

বড়দল কলেঃ স্কুলে প্রধানমন্ত্রীর ৭৩ তম জন্মদিন পালিত

এস কে হাসান ::

আশাশুনি উপজেলার বড়দল আফতাব উদ্দীন কলেজিয়েট স্কুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন পালিত হয়েছে। শনিবার স্কুল হল রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বড়দল ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে অধ্যক্ষ ড. শিহাব উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আশাশুনি উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জগদীশ চন্দ্র সানা। অনুষ্ঠানে কলেজের শিক্ষকমন্ডলী, ছাত্রলীগ সভাপতি নাহিদ রানা বাবু, দৈনিক সুপ্রভাত সাতক্ষীরার বড়দল প্রতিনিধি এস এম শরীফসহ কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, গণতন্ত্রের মানসকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেধা-মনন, সততা, নিষ্ঠা, যোগ্যতা, প্রাজ্ঞতা, দক্ষতা, সৃজনশীলতা, উদারমুক্ত গণতান্ত্রিক দৃষ্টিভঙ্গী ও দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত হয়েছে। পরিশেষে কলেজ চত্বরে বেশকিছু ফলজ ও বনজ বৃক্ষ রোপন করা হয়। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক আবু রায়হান সুমন।

#

আশাশুনিতে মোবাইল কোর্টে ৮ জুৃয়াড়ীকে জরিমানা

এস কে হাসান ::

আশাশুনিতে মোবাইল কোর্ট পরিচালনা করে ৮ জুয়াড়ীকে অর্থদন্ড করা হয়েছে। শনিবার সকালে বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোবাইল কোর্ট পরিচালনা করেন।
উপজেলার শ্রীউলা ইউনিয়নের হাজরাখালী বাজারের পাশে জনৈক ছিদ্দিকের বাসায় জুয়ার আসর চলছিল। সেখানে অভিযান চালিয়ে জুয়ার আসর হতে মাসুদ রানা, বাবুল আক্তার, আরুক সানা, শাওন, দীপঙ্কর মন্ডল, হাকিম মোল্যা, হাসান সরদার ও সালাহ উদ্দিনকে জুয়ার সরঞ্জামসহ আটক করা হয়। বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট পাপিয়া আক্তার মোবাইল কোর্টে তাদেরকে বঙ্গীয় প্রকাশ্যে জুয়া আইন- ১৯৬৭ এর আওতায় অর্থদন্ডে দন্ডিত করেন।

#