আশাশুনি সংবাদ ॥ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা


429 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা
সেপ্টেম্বর ৫, ২০১৮ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস কে হাসান ::
আশাশুনিতে মৎস্য ঘেরের বাসায় গলায় ফাঁস দিয়ে এক কলেজ ছাত্র আত্মহত্যা করেছেন। বুধবার দুপুরে উপজেলার নড়েরাবাদ বিলে এ ঘটনা ঘটে।
নড়েরাবাদ গ্রামের রণজিৎ কুমার মন্ডলের পুত্র সাতক্ষীরা সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র কমলেশ মন্ডল তাদের মৎস্য ঘেরের বাসার বাঁশের সাথে গামছা দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। বাড়ির লোকজন আড়াইটার দিকে বাড়ির পাশের ঘেরের বাসায় গিয়ে দেখেন তার মৃতদেহ ঝুলছে। পুলিশে খবর দেওয়া হলে পুলিশ পরিদর্শক (তদন্ত) আক্তারুজ্জামান ও পিএসআই আঃ রাজ্জাক ঘটনা স্থলে পৌছে সুরোত হাল রিপোর্ট শেষে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণের জন্য থানায় আনার ব্যবস্থা করেন। আত্মহত্যাকারীর পিতা সাংবাদিকদের জানান, তার পুত্র আত্মহত্যার সম্পর্কে তার কিছু জানানেই। কারো বিরুদ্ধে তাদের কোন অভিযোগও নেই।

##

বুধহাটা প্রেসক্লাবের শোক জ্ঞাপন
নিজস্ব প্রতিনিধি ::
বুধহাটা আঞ্চলিক প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক জ¦লেমিন হোসেনের মায়ের মৃত্যুতে প্রেসক্লাবের পক্ষ থেকে শোক জ্ঞাপন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে। সমবেদনা ও শোক জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন, প্রেসক্লাবের সভাপতি এস এম আমীর হামজা, সহ-সভাপতি সচ্চিদানন্দদে সদয় ও এস কে হাসান, সাধারণ সম্পাদক হাসান ইকবাল মামুন, অর্থ সম্পাদক বিকাশ চন্দ্র বাছাড়, গোলাম মোস্তফা, আবু হেনা কামরুজ্জামান, শেখ আরাফাত, ডাঃ জাহাঙ্গীর হোসেন টুকু প্রমুখ।
##
কাদাকাটিতে ফুটবল টুর্ণামেন্টের ২য় দিনের খেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি ::
আশাশুনি উপজেলার কাদাকাটিতে ১৬ দলীয় ফুটবল টুর্ণামেন্ট-২০১৮ এর ১ম রাউন্ডের ২য় দিনে দু’টি খেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে কাদাকাটি হিন্দুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল মাঠে এখেলা অনুষ্ঠিত হয়।
কাদাকাটি হিন্দু পাড়া যুব কমিটির আয়োজনে দিনের প্রথম খেলায় যদুয়ারডাঙ্গা স্পোটিং ক্লাব ও টেংরাখালি স্পোটিং ক্লাব মুখোমুখি হয়। খেলায় যদুয়ারডাঙ্গা স্পোটিং ক্লাব জয়লাভ করে। বিকালে দ্বিতীয় খেলায় কাদকাটি স্পোটিং ক্লাব ও পূর্ব কাদাকাটি স্পোটিং ক্লাব মুখোমুখি হয়। এবং কাদাকাটি স্পোটিং জয়লাভ করে। রেফারী ছিলেন উত্তাম ও সাজু। উপস্থিত ছিলেন কাদাকাটি ইউপি সদস্য হরে কৃষ্ণ মন্ডল, ভীমচন্দ্র মন্ডল, মফিজুল ইসলাম, আমিনুর রহমান, আশুতোষ মন্ডল, জয়ন্ত মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।
##

আশাশুনিতে বোমাসহ একজনসহ ৪ আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি ::
আশাশুনি থানা পুলিশ অভিযান চালিয়ে হাতবোমাসহ নাশকতা মামলার এক আসামীসহ অপর ৩ আসামীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের বুধবার সকালে আদালতে প্রেরন করা হয়েছে।
থানাসূত্রে প্রকাশ, সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমানের নির্দেশনা মোতাবেক পুলিশ পরিদর্শক (ওসি) বিপ্লব কুমার দেবনাথের নেতৃত্বে এসআই (নিঃ) প্রদীপ কুমার সানা, পিএসআই (নিঃ) সঞ্জীব সমদ্দার, এএসআই কবির হোসেন, এএসআই আনিসুর রহমান অভিযান চালিয়ে বড়দল ইউনিয়নের গোয়ালডাঙ্গা থেকে মোকসেদ আলি সরদারের পুত্র আল-মাহমুদ হোসেন টিক্কাকে গ্রেফতার করেন। এসময় তার কাছ থেকে দু’টি হাতবোমা উদ্ধার করা হয়। এব্যাপারে বিস্ফোড়ক উপাদানাবলী আইনে ৬(০৯)১৮ নং মামলা রুজু করা হয়েছে। তার বিরুদ্ধে ইতিপূর্বে খুন, নাশকতা ও অস্ত্র মামলাসহ বিভিন্ন ধারায় কয়েকটি মামলা রয়েছে। এসআই নয়ন চৌধুরী ও হাসানুজ্জামান পৃথক অভিযানে গ্রেফতারী পরোয়ানার (নন-জিআর ২০৫/১৬) আসামী গুনাকরকাটি গ্রামের আজগর মোল্লার পুত্র রফিকুল ইসলামকে গ্রেফতার করেন। এসআই প্রদীপ কুমার ও পিএসআই আঃ রাজ্জাক পৃথক অভিযানে একই মামলার পলাতক আসামী গদাইপুর গ্রামের কেনা সানা ওরফে গফুর সানার পুত্র আঃ সাত্তারকে এবং এএসআই আনিসুর ও কবির হোসেন অভিযান চালিয়ে পারিজারি ০৮/১৮ এর আসামী রাজাপুর গ্রামের সামছুর কারিকরের পুত্র আবু সাইদকে গ্রেফতার করেন।
##