আশাশুনি সংবাদ ॥ গোপন বৈঠক চলাকালে ৯ জন গ্রেফতার


450 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ গোপন বৈঠক চলাকালে ৯ জন গ্রেফতার
আগস্ট ৩০, ২০১৮ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস কে হাসান ::
আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের মধ্যম বেউলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন শেল্টার এর নীচতলায় সরকার উৎখাতের ষড়যন্ত্রের অংশ হিসাবে ক্ষতিকর কার্যক্রম পরিচালনার লক্ষ্যে বৈঠক চলাকালে পুলিশ অভিযান চালিয়ে ৯ জনকে গ্রেফতার করেছে।
পুলিশ পরিদর্শক (ওসি) বিপ্লব কুমার দেবনাথ জানান, পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমানের নির্দেশনা মত বুধবার দিবাগত রাত ১ টার দিকে তার (ওসি) নেতৃত্বে অভিযান চালান হয়। এসময় শে^তপুর গ্রামের মৃত কফিল উদ্দিন ঢালীর পুত্র কবির আহমেদ, বুধহাটা গ্রামের আঃ কাদেরের পুত্র আব্দুল্লাহ আল-মামুন, কাপসন্ডা গ্রামের মৃত মোকছেদ সানার পুত্র মিজানুর রহমান সানা, বুধহাটা গ্রামের মৃত আঃ সাত্তারের পুত্র আবুল কালাম, কুল্যা গ্রামের রুহুল আমিন সরদারের পুত্র আমিরুল, শ্রীউলা গ্রামের মৃত ইমদাদ আলী সরদারের পুত্র আঃ রহমান, দক্ষিণ বাইনতলা গ্রামের ইসহাক মোল্যার পুত্র আঃ সালাম, নওয়াপাড়া গ্রামের জালাল উদ্দিন সরদারের পুত্র আলা উদ্দিন, আশাশুনি গ্রামের রুস্তম আলীর পুত্র জহুরুলকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এসময় ধৃতরাসহ পলাতক আসামীরা ককটেল বিস্ফোড়ন ঘটায়। আটক ও পলাতক আসামীদের বিরুদ্ধে নাশকতা মামলা ১৯(৮)১৮ নং মামলা রুজু করা হয়েছে।
##

আশাশুনিতে পুলিশী অভিযানে গ্রেফতার-৩

এস কে হাসান ::
আশাশুনি থানা পুলিশ অভিযান চালিয়ে ৩ চোরকে আটক করেছে। আটককৃতদের বৃহস্পতিবার আদালতে প্রেরন করা হয়েছে।
থানা সূত্রে জানাগেছে, উপজেলার জেলপাতুয়া গ্রামে সার্বজনীন রাধাগোবিন্দ মন্দিরে চুরির উদ্দেশ্যে বুধবার দিবাগত রাত ২ টার দিকে একদল চোর যাচ্ছিল। এসআই প্রদীপ কুমার স্থানীয় জনতার সহযোগিতায় অভিযান চালিয়ে জুসখোলা গ্রামের সিরাজুল সরদারের পুত্র তরিকুল ইসলাম, পাটকেলঘাটা গ্রামের রবিন কুমার আঢ্যের পুত্র পলাশ ও শংকর কুমার রায়ের পুত্র গৌতমকে আটক করেন। এব্যাপারে আশাশুনি থানায় ২০(৮)১৮ নং মামলা রুজু করা হয়েছে।
##

আশাশুনির গোয়ালডাঙ্গায় খেলার মাঠ নিয়ে সংঘর্ষে আহত- ১১
এস কে হাসান ::
আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়নের জামালনগরে খেলার মাঠের উদ্বোধনী সাইনবোর্ড স্থাপন নিয়ে দু’পক্ষের সংঘর্ষে কমপক্ষে ১১ জন আহত হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জামালনগর গ্রামের সীমান্তে কেয়ারগাতি মৌজায় খাস জমিতে স্থানীয় ক্রীড়ামোদি লোকজন শেখ রাসেল স্মৃতি ফুটবল মাঠ উদ্বোধনের জন্য ডিজিটাল সাইনবোর্ড স্থাপনের মাধ্যমে মাঠ উদ্বোধন করতে যান। সাইনবোর্ডে জন প্রতিনিধিদের ছবি ছাপানোয় ত্রুটি থাকায় সংশোধন পূর্বক পরবর্তীতে স্থাপনের সিদ্ধান্ত হয়। সংশোধন করে পরবর্তীতে পুনরায় সাইনবোর্ড স্থাপন করা হয়। বৃহস্পতিবার উভয় পক্ষের লোকজন ঘটনাস্থানে যেয়ে বিরোধে জড়িয়ে পড়েন। তখন একপক্ষ রোপনকৃত জমির ধান পদদলিত করে এবং অপর পক্ষ সাইনবোর্ড ভেঙ্গে নষ্ট করে দেয়। এমনকি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রাসেলের ছবি সম্বলিত সাইনবোর্ড ভাংচুর ও আগুন লাগিয়ে পুড়িয়ে দেওয়া হয় বলে অভিযোগ পাওয়া গেছে। সংঘর্ষে রায়হান, আজহারুল, ইনামুল হক, মিজানুর, বদরুল ফকির ও মফিজুল আহত হয়েছে। প্রথমোক্ত ৪ জনকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরপক্ষের সোহেল রানা, ফরিদুল, কবিরুল, প্রভাত বিশ^াস ও বিল্লাল হোসেন আহত হয়েছে। সকলকে আশাশুনি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

##

হামকুড়ায় সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত

এস কে হাসান ::
আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের কাদাকাটি হাজীরহাট সংলগ্ন হামকুড়া নদীতে সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
হামকুড়া যুব সংঘের আয়োজনে প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকার কথা ছিল, জেলা পরিষদের সদস্য এস এম দেলোয়ার হোসাইন। ব্যবসায়ী সাজ্জাতুল হক টিটলের সভাপতিত্বে অনুষ্ঠানে নাজিম উদ্দিন সরদার, আকবর হোসেন, মনিরুদ্দীন বেগ, তানভীর হোসেন রিপন, মাসুদ রানা, রহমত আলি, আঃ রহমান, সিরাজুল ইসলাম, আশরাফ হোসেন, ডিশ বাবু, আছাফুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন রমেশ রাজা ও বাবলুর রহমান। প্রতিযোগিতায় আশিকুর রহমান ১ম, মৃত্যুঞ্জন ২য় ও রেদওয়ান মেহদী ৩য় স্থান অধিকার করেন।
##