আশাশুনি সংবাদ ॥ চেয়ারম্যান দিপংকরের পূজা মন্ডপ পরিদর্শন


119 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ চেয়ারম্যান দিপংকরের পূজা মন্ডপ পরিদর্শন
অক্টোবর ৭, ২০১৯ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস কে হাসান ::

আশাশুনি উপজেলার কাদাকাটি ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন ইউপি চেয়ারম্যান দীপঙ্কর কুমার সরকার দিপ। রবিবার ও সোমবার তিনি পূজা মন্ডপ পরিদর্শন করেন।
শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ইউনিয়নের কাদাকাটি উত্তর পাড়া সার্বজনীন দুর্গাপূজা মন্দির, কাদাকাটি দক্ষিণ পাড়া মন্দির, পূর্ব কাদাকাটি অনুদান মন্দির, পূর্ব কাদাকাটি স্কুল সার্বজনীন মন্দির, টেংরাখালী মোল্যা বাড়ি মন্দির, টেংরাখালী দক্ষিণ পাড়া মন্দির, ঝিকরা মন্দির, ঝিকরা তেঁতুলিয়া মন্দির, মোকামখালী মন্দির, বৈরমপুর মন্দির ও তালবাড়িয়া সার্বজনীন দুর্গা মন্দিরে শারদীয় দুর্গোৎব অনুষ্ঠিত হচ্ছে। ইউপি চেয়ারম্যান দীপংকর কুমার সরকার সকল মন্দিরে গমন করেন এবং পুজারী, দর্শনার্থীসহ কমিটির সদস্যদের সাথে মতবিনিময় করেন। সার্বিক আইন শৃংখলাসহ সুষ্ঠুভাবে পূজা অনুষ্ঠানের জন্য তিনি সার্বিক সহযোগিতা করেন। এসময় ইউপি সদস্য সঞ্জয় সরকার, শ^াশ^তী রানী, হরেকষ্ণ মন্ডল, কুমোদ রঞ্জন, রিপন, সুশান্ত, শাহ গোলাম ইদ্রিস, রজমান আলি প্রমুখ তার সাথে ছিলেন।

#

কুল্যায় চেয়ারম্যান প্রার্থী টিটুলের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন

এস কে হাসান ::
আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সাজ্জাদুল হক টিটুল ইউনিয়নের বিভিন্ন দুর্গাপূজা মন্ডপ পরিদর্শন করেছেন। সোমবার সন্ধ্যায় তিনি সফর সঙ্গীদের নিয়ে মন্ডপ পরিদর্শনে বের হন।
কুল্যা ইউনিয়নে শারদীয় দুর্গোৎব উপলক্ষে ১১ টি মন্দিরে দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। আগামী ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মরহুম চেয়ারম্যান আব্দুল অদুদ সরদারের ভ্রাতুষ্পুত্র সাজ্জাদুল হক টিটুল সকল পূজা মন্দিরে গমন করে পুজা কমিটি, পুজারী ও দর্শনার্থীদের সাথে মতবিনিময় করেন। এসময় অবঃ জেলা শিক্ষা অফিসার কিশোরী মোহন সরকার, অধ্যাপক হিরুলাল বিশ^াসসহ বিভিন্ন পূজা মন্ডপের সভাপতি, সেক্রেটারীসহ স্ব স্ব পূজা মন্ডপের নেতৃবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। তার সফর সঙ্গী হিসাবে সাথে ছিলেন, সাতক্ষীরা জজ কোর্টের আইনজীবি এড. জিয়াউর রহমান, ডাঃ আজমুল হুদা, ইউনিয়ন কৃষকলীগ সভাপতি তারিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জুলফিকর আলি জুয়েল, গোলাম মোস্তফা, মাষ্টার মোজাম্মেল হক, ডাঃ রফিকুল ইসলাম, আবু রায়হান মালী, আশরাফ উদ্দিন টেকা মালী, বীর মুক্তিযোদ্ধা শফিৎকুল ইসলাম, আবু সাইদ সানা, ইয়াহিয়া সানা, তানভীর হোসেন রিপন, জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

#

খাজরার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান

এস কে হাসান ::

আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ বি এম মোস্তাকিম। সোমবার বিকাল থেকে গভীর রাত পর্যন্ত তিনি মন্ডপ পরির্দন করেন।
খাজরা ইউনিয়নে দুর্গোৎব উপলক্ষে যে সব মন্দিরে দুর্গোৎসব অনুষ্ঠিত হচ্ছে তার মধ্যে তুয়ারডাঙ্গা, গদাইপুর, পারিশামারী, খালিয়া ও খাজরা সার্বজনীন দুর্গা মন্দিরে গমন করেন উপজেলা চেয়ারম্যান। এসময় তিনি সকল পুজারী, পূজা কমিটির সদস্যবৃন্দ ও দর্শনার্থীদের সাথে তিনি মতবিনিময় করেন। সাথে সাথে সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড সম্পর্কে অবহিত করে নৌকা প্রতীকের প্রতি সমর্থন অব্যাহত রেখে মাননীয় প্রধান মন্ত্রীর গৃহীত কর্মকান্ড সফল করতে সকলকে আহবান জানান। উপজেলা চেয়ারম্যানের সফর সঙ্গী হিসাবে ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম চক্রবর্তী, উপজেলা আ’লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম মোল্য্,া খাজরা ইউপির বারবার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ¦ শাহ নেওয়াজ ডালিম, আ’লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু, মেম্বার বিপ্লব নাথ, অনুপ কুমার সানা, জালাল মোল্যা, ইবক্রাহিম, হোসেন আলি, রামপ্রসাদ সানা, সাংবাদিক কৃষ্ণ মোহন ব্যানার্জী প্রমুখ। প্রায় ৩০০ মোটর সাইকেল শোভাযাত্রা সহকারে এ কার্যক্রম অনুণ্ঠিত হয়।

#