আশাশুনি সংবাদ ॥ চেয়ারম্যান প্রার্থী সালামের মতবিনিময় সভা


211 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ চেয়ারম্যান প্রার্থী সালামের মতবিনিময় সভা
অক্টোবর ৯, ২০১৯ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস কে হাসান ::

আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুস সালাম মতবিনিময় সভা করেছেন। বুধবার সকালে বাহাদুরপুরস্থ তার নিজস্ব বাস ভবন চত্বরে এ সভা অনুষ্ঠিত হয়।
সাবেক ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আব্দুস সাত্তারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুস সালাম। উপস্থিত সমর্থক ও গ্রামবাসীর উপস্থিতিতে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, আমার পিতা মরহুম ইউসুফ শেখ জীবিত থাকাকালীন জনকল্যাণে কাজ করার জন্য নির্বাচন করতে উৎসাহিত করেছিলেন। তার কথা রাখতে এবং গ্রাম বাসী ও ইউনিয়নবাসীর সমর্থন থাকলে সকল শ্রেনিপেশার মানুষকে সাথে নিয়ে নির্বাচন করতে চাই। আমার পিতাও কখনো মানুষের ক্ষতি করেনি, আমিও কারো ক্ষতি নয় বরং মানুষের পাশে থেকে কাজ করতে চাই। নির্বাচিত হতে পারলে অসৎ, দুর্নীতিবাজরা যাতে মানুষের ক্ষতি না করতে পারে সেজন্য কাজ করতে চাই। ইউনিয়নের উন্নয়নে এবং মাদক-জুয়া, বাল্য বিবাহ নির্মূলের জন্য আমার প্রতিমূহুর্তে তৎপরতা থাকবে। অবৈধ ভূমি দখল, নদী দখল রুখতে চাই, গরীবের উপর অন্যায় দুর্ব্যাবহার রোধ করতে চাই। সরকারি সহায়তার কার্ড বিতরণে দালালী, ঠকামি, টাকা আদায়ের ব্যাপারে কঠিনভাবে ব্যবস্থা নেওয়া হবে। নির্বাচিত হতে পারলে ইউনিয়নকে নতুনভাবে সাজানোর পরিকল্পনা গ্রহন করবো। মানুষের মুখে হাসি ফুটাতে চাই। আমি কখনো কারো ক্ষতি করিনি, লোভ লালসা আমার নেই, বাড়ি গাড়ির লালসা আমার নেই। মানুষের হক পৌছে দেওয়াই আমার লক্ষ্য থাকবে। তিনি মাননীয় প্রধানমন্ত্রীর উদাহরণ টেনে বলেন, ক্লিন ইমেজই প্রধানমন্ত্রীর চাওয়া, ইউনিয়নের নেতৃত্বে তাদেরই আসা উচিৎ যাদের ক্লিন ইমেজ আছে। সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও ঐক্যবদ্ধতাই আমার কাম্য। আমার জীবন মানুষের কল্যাণে ব্যয় করতে চাই। তিনি বলেন, মসজিদ মাদ্রাসার উন্নয়ন, অসহায় মানুষের সহায়তা প্রদান, অন্যয়ের প্রতিবাদ করে এসেছি। গ্রামবাসী ও এলাকাবাসীর সিদ্ধান্ত নিয়ে আমি এগুতে চাই। তিনি সকলের দোওয়া ও সমর্থন কামনা করেন। এসময় ব্যাংকার আলী মোর্ত্তজা বাবু, অজিয়ার রহমান, আকরাম ঢালী, আঃ মজিদ, শ্রমিকলীগ ওয়ার্ড সেক্রেটারী রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

#

আশাশুনিতে ইলিশ মাছ ধারা ও ক্রয়-বিক্রয় বন্দ সংক্রান্ত প্রচার

এস কে হাসান ::

আশাশুনিতে ইলিশ মাছ না ধরা ও ক্রয়-বিক্রয় না করা সংক্রান্ত প্রচার ও লিফলেট বিতরণ করা হয়েছে। বুধবার সকালে উপজেলা পরিষদ চত্বরে এ কার্যক্রম উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা।
সরকার ৯ অক্টোবর হতে ২২ দিন দেশের সকল অঞ্চলে ইলিশ মাছ ধরা,ক্রয়-বিক্রয় করা ও পরিবহন সম্পূর্ণ ভাবে নিষিদ্ধ ঘোষণা করেছেন। এ নিষেধাজ্ঞা যথাযথ ভাবে বাস্তবায়নের জন্য উপজেলা প্রশাসন ও মৎস্য দপ্তর ইতিমধ্যে কার্যক্রম শুরু করেছে। এরই আওতায় বুধবার উপজেলার সকল এলাকার গ্রাম পুলিশ ও সর্ব সাধারনের মধ্যে সচেতনা সৃষ্টি এবং সকল এলাকায় যাতে নিষেধাজ্ঞা অমান্য না হয় সে ব্যাপারে সকলকে সতর্ক থাকার আহবান জানিয়ে প্রচার চালান হয়েছে। সাথে সাথে সকলের হাতে এতদসংক্রান্ত লিফলেট তুলে দেওয়া হয়। এসময় উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা, সিনিঃ উপজেলা মৎস্য কর্মকর্তা সেলিম সুলতান, সদর ইউপি চেয়ারম্যান স ম সেলিম রেজা মিলন প্রমুখ উপস্থিত ছিলেন। এদিকে সকল এলাকায় মাইকিং করা হয়েছে। উপজেলা প্রশাসন ও মৎস্য বিভাগ নিষেধাজ্ঞা অমান্য না হয় সেজন্য মোবাইল কোর্ট পরিচালনা করার সিদ্ধান্ত নিয়েছেন।

#

বুধহাটা ইউনিয়ন শ্রমিকলীগের সহ-সভাপতি ও সম্পাদক পুনঃ নির্বাচন

এস কে হাসান ::

আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়ন শ্রমিকলীগের সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক পদে পুনঃ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বুধহাটা ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত সভায় নতুন দপ্তর পাওয়া কর্মকর্তাদের দায়িত্ব অর্পন করা হয়।
ইউনিয়ন শ্রমিকলীগ সভাপতি হাতেম আলির সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা শ্রমিকলীগ সভাপতি ঢালী মোঃ সামছুল আলম। বিশেষ অতিথি ছিলেন সাধরণ সম্পাদক মনিরুজ্জামান বিপুল, দপ্তর সম্পাদক তারিকুল ইসলাম, যুবলীগ নেতা এজদান আলি, সাংগঠনিক সম্পাদক ইমদাদুল সানা, কুল্যা ইউনিয়ন কৃষকলীগ সেক্রেটারী ফারুক, আমিরুল ইসলাম, নরীম, আয়ুব আলি, মোজাম, সোহাগ, আজিজুল, জিয়ারুল, খলিল, মোর্ত্তাজুল, রবিউল, ছাত্রলীগের সাবেক সভাপতি জহিরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। সভায় আব্দুস সামাদকে বুধহাটা ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাধারণ সম্পাদক আজিজকে সহ-সভাপতির দায়িত্ব অর্পন করা হয়।

#