আশাশুনি সংবাদ ॥ দর্জি বিজ্ঞান প্রশিক্ষণার্থীদের সনদপত্র প্রদান


341 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ দর্জি বিজ্ঞান প্রশিক্ষণার্থীদের সনদপত্র প্রদান
জানুয়ারি ১, ২০১৯ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস কে হাসান ::

আশাশুনি উপজেলা মহিলা অধিদপ্তরের উদ্যোগে দর্জি বিজ্ঞান বিষয়ে প্রশিক্ষণ প্রাপ্তদের মাঝে সনদপত্র ও যাতয়াত ভাতার টাকা প্রদান করা হয়েছে। সোমবার সকালে এ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর রাজস্ব খাতের আওতায় ৩০ জন মহিলাকে ৩ মাস ব্যাপী দর্জি বিজ্ঞান বিষয়ে প্রশিক্ষণের আয়োজন করে। প্রশিক্ষণ শেষে প্রশিক্ষণ প্রাপ্তদের মাঝে সনদ পত্র ও যাতয়াত ভাতা বাবদ প্রতিদিন ১০০ টাকা করে প্রদান করা হয়। মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ে বিতরণ কার্যক্রম পরিচালনা করেন, উপজেলা মিহলা বিষয়ক কর্মকর্তা সাইফুল ইসলাম। এসময় আশাশুনি প্রেসক্লাব সভাপতি জি এম মুজিবুর রহমান, কোষাধ্যক্ষ গোলাম মোস্তফা, ট্রেইনার শারমীন চৌধুরী, নাসিমা পারভিন, আক্তার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

##

আশাশুনিতে বিউটিফিঃ ও ভার্মি কম্পোষ্ট প্রশিক্ষণার্থীদের সনদপত্র প্রদান

এস কে হাসান ::

আশাশুনিতে বিউটিফিকেশন ও ভার্মি কম্পোষ্ট বিষয়ে প্রশিক্ষণ প্রাপ্তদের মাঝে সনদ ও ভাতার টাকা প্রদান করা হয়েছে। সোমবার এ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আইজিএ প্রকল্পের আওতায় আয় বৃদ্ধিমূলক বিউটিফিকেশন ২০ জন ও ভার্মি কম্পোষ্ট বিষয়ে ২০ জন মোট ৪০ জনকে ৩ মাসের প্রশিক্ষণের আয়োজন করে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর। প্রশিক্ষণ প্রদান করেন আফরোজা সুলতানা ও বলরাম বিশ^াস। প্রশিক্ষণ প্রাপ্তদের প্রত্যেককে যাতয়াত ভাতা বাবদ প্রতিদিন ১০০ টাকা করে এবং সনদ প্রদান করা হয়। বিতরণ করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সাইফুল ইসলাম। এসময় আশাশুনি প্রেসক্লাব সভাপতি জি এম মুজিবুর রহমান, অর্থ সম্পাদক গোলাম মোস্তফা, ট্রেইনার শারমীন চৌধুরী, নাসিমা পারভিন, আফরোজা সুলতানা, বলরাম বিশ^াস, আকতার হোসেন প্রমুখ।

##