আশাশুনি সংবাদ ॥ দিনব্যাপী বিভিন্ন প্রতিযোগিতা


227 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ দিনব্যাপী বিভিন্ন প্রতিযোগিতা
মে ৯, ২০১৮ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

গোপাল কুমার মন্ডল ::
আশাশুনিতে সাংস্কৃতিক কর্মকান্ড প্রচারের লক্ষ্যে দিনব্যাপী বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত। তিন টি ভেন্যুতে বুধবার সকালে সুন্দর হাতের লেখা, কুইজ চিত্রাংকন , দেশাত্মবোধক গান ও বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করে উপজেলা প্রশাসন। প্রতিযোগিতায় অংশগ্রহন করে উপজেলার উপজেলার ২২টি স্কুলের শিক্ষার্থীবৃন্দ।পরিষদের সভাকক্ষে প্রধান অতিথি হিসাবে আনুষ্ঠানিকভাবে প্রতিযোগিতার উদ্বোধন করেন (ভারপ্রাপ্ত)।উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজাবে রহমত শিক্ষা অফিসার শামছুন্নাহারে সভাপতিত্বে বক্তব্য রাখেন সহকারি শিক্ষা অফিসার মুনীর আহম্মেদ, ইদ্রিস আলী, আব্দুর রকিব, শাহজাহান আলী, আবু সেলিম, মাছরুরা খানম।প্রতিযোগিতা শেষে বিকালে বিজয়ীদের মধ্যে পুররস্কার বিতরন করা হয়েছে।
###

আশাশুনিতে মৎস্যজীবি সমিতির জেলা শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
গোপাল কুমার মন্ডল ::
আশাশুনিতে জাতীয় মৎস্যজীবি সমিতির সাতক্ষীরা জেলা শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত। আশাশুনি শিক্ষক সমিতির কার্যালয়ে বুধবার সকালে কাউন্সিলে সভাপতিত্ব করেন জেলা কমিটির সদস্য মধুজিৎ রপ্তান। প্রধান অতিথির হিসাবে উপস্তিত থেকে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব রফিকুল ইসলাম মোল্যা। প্রধান অতিথি বলেন জাল যার জলা ত্রা জননেত্রী শেখ হাসিনার অঙ্গীকার বাস্তবায়ন করতে হলে আপনাদের কে ঐক্যবদ্ধ থাকতে হবে। আমরা আপনাদের সকল প্রকার সহযোগিতা করবো। তিনি আরও বলেন ইতি মধ্যে বর্তমান সরকার প্রশাসনকে নির্দেশ দিয়েছেন পেশি শক্তি জলদস্যু কর্তৃক যে সমস্থ জল মহল জবর দখল মুক্ত করে সরকারের নিয়ন্ত্রনে নেওয়ার জন্য। সমিতির যে সমস্থ কর্মকর্তা ও সদস্যদের নামে মিথ্যা মামলা দেওয়া হয়েচে তা প্রত্যাহারের জোর দাবি জানিয়েছেন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন। সাংবাদিক সাহেব আলীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আশাশুনি প্রেসক্লাবের সভাপতি জি এম মুজিবুর রহমান ও সম্পাদক জি এম আল ফারুক, মৎস্যজীবি সমিতির সভাপতি আবুল হোসেন (কালিগঞ্জ), জেলা কমিটির সদস্য নিতাই ঢালী, অনিল কৃষ্ণ মন্ডল (আশাশুনি), সেক্রেটারি খলিলুর রহমান (শ্যামনগর), নাসির উদ্দীন (আশাশুনি), আশাশুনি নৃতাত্বিক জনগোষ্ঠীর সভাপতি নিরঞ্জন মাহাতো। আরো বক্তব্য রাখেন সহসভাপতি ভবনাথ মন্ডল, সুবোধ মন্ডল, সাংগঠনিক সম্পাদক নীলকন্ঠ গাইন, কোষাধ্যক্ষ বিশ্বনাথ মন্ডল প্রমুখ।
##

আশাশুনিতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রফিকুল আটক
গোপাল কুমার মন্ডল ::
আশাশুনিতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে থানা পুলিশ। এসআই সঞ্জীব সমাদ্দার জানান, মঙ্গলবার রাতে মাদক ব্যবসায়ী রফিকুল (৫৪)কে দক্ষিন বড়দলের গুচ্ছগ্রাম থেকে ২২ পিস্ ইয়াবা সহ আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আশাশুনি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ০৩(৫)১৮ নং মামলা দায়ের করা হয়। বুধবার তাকে কোর্ট হাজতে প্রেরন করা হয়েছে।
##
আশাশুনি কৃষকলীগের পুর্নাঙ্গ কমিটি অনুমোদন
সেলিম সভাপতি ও মতিলাল সম্পাদক
গোপাল কুমার মন্ডল ::
আশাশুনি উপজেলা কৃষকলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল সাতক্ষীরা জেলা কৃষকলীগের সভাপতি বাবু বিশ্বজিৎ সাধু ও সেক্রেটারী মঞ্জুর হোসেন স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ কমিটি অনুমোদন দেওয়া হয়। কমিটিতে স,ম সেলিম রেজা সভাপতি, শ্রীদাম চন্দ্র বাছাড়, আজিজুল হাকিম, দীপঙ্কর বাছাড় দীপু, রবিউল ইসলাম ও আনারুল ইসলাম সহ-সভাপতি, মতিলাল সরকার সেক্রেটারী, আবু বক্কর সিদ্দিক, খালিদুর রহমান, জিয়াউর রহমান রিপন যুগ্ম-সাধারণ সম্পাদক, টিএম মুজাইদুল ইসলাম, এসএম সানাউল্লাহ ও আবু হেনা মোস্তফা কামাল সাংগঠনিক সম্পাদক, কাশিনাথ মন্ডল অর্থ সম্পাদক, এ্যাড. কল্যাণ আশিষ মন্ডল আইন সম্পাদক, অজিত বিশ্বাস প্রচার ও প্রকাশনা সম্পাদক, নাসির উদ্দীন সরদার দপ্তর সম্পাদক, আল আমিন সরদার তথ্য ও গবেষণা, ফজলে করিম সমবায় বিষয়ক, ফারুক সানা কুটির শিল্প বিষয়ক, মিজানুর রহমান স্বাস্থ্য ও পরিবার কল্যাণ, নিমাই বিশ্বাস মৎস্য ও পশু সম্পদ বিষয়ক, রবিউল ইসলাম কৃষি পন্য ও ফসল বিষয়ক, স.ম ময়নুর ইসলাম কৃষিঋণ ও পুনর্বাসন সম্পাদক, শংকর মন্ডল পানি সেচ বিষয়ক, রাজিবুল্লাহ ভুমি বিষয়ক, অরুন কুমার গাইন বন ও পরিবেশ, ধ্রুব চরণ ঢালী কৃষি বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক, কল্যাণী রানী সরকার মহিলা বিষয়ক, নিরঞ্জন মন্ডল স্থানীয় সরকার বিষয়ক, সাহারুজ্জামান ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক, আব্দুল মান্নান সাংস্কৃতিক বিষয়ক, শফিকুল ইসলাম সহ আইন বিষয়ক, বিমল মন্ডল সহ-প্রচার বিষয়ক, আক্তারুল ইসলাম সহ-দপ্তর, রওশন আরা সহ- মহিলা বিষয়ক, রমেশ চন্দ্র মন্ডল ধর্ম বিষয়ক সম্পাদক ও অধ্যাপক সুবোধ চক্রবর্তীকে ১নং সদস্য করে ৭১ সদস্য বিশিষ্ট ৩ বছর মেয়াদী আশাশুনি উপজেলা কৃষকলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।
##