আশাশুনি সংবাদ ॥ নাশকতা মামলার ৪ আসামী গ্রেফতার


394 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ নাশকতা মামলার ৪ আসামী গ্রেফতার
সেপ্টেম্বর ৯, ২০১৮ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস কে হাসান ::
আশাশুনি থানা পুলিশ আশাশুনি আলিয়া মাদারাসায় গভীর রাতে অভিযান চালিয়ে নাশকতার পরিকল্পনার অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে। অপর অভিযানে আরও এক নাশকতা মামলার আসামীকে গ্রেফতার করা হয়েছে।
থানা প্রেসবিজ্ঞপ্তি সূত্রে জানাগেছে, পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমানের নির্দেশনায় পুলিশ পরিদর্শক (ওসি) বিপ্লব কুমার দেবনাথের নেতৃতে এসআই সঞ্জীব সমদ্দার, এসআই হাসানুজ্জামান, এসআই মঞ্জুরুল হাসান, এসআই নয়ন চৌধুরী, পিএসআই আঃ রাজ্জাক, এএসআই আনিসুর রহমান, এএসআই মাহাবুব, এএসআই আলমগীর হোসেন শনিবার দিবাগত রাত ৩ টার দিকে আশাশুনি আলিয়া মাদরাসায় নাশকতার পরিকল্পনা বৈঠক হচ্ছে খবর পেয়ে অভিযান পরিচালনা করেন। এসময় একাধিক নাশকতা মামলার আসামী আশাশুনি গ্রামের মৃত আঃ করিম মোড়লের পুত্র আঃ ওয়াদুদ, চেউটিয়া গ্রামের ওজিয়ার বিশ্বাসের পুত্র আজিজুল ইসলাম, শ্রীধরপুর গ্রামের মৃত গহর আলি সরদারের পুত্র আতিয়ার রহমান, চেউটিয়া গ্রামের মৃত মোসলেম বিশ্বাসের পুত্র রফিকুল ইসলামকে গ্রেফতার করেন। এসময় তাদের কাছ থেকে ২টি হাতবোমা ও দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার হয়। অন্য আসামীরা পালিয়ে যেতে সক্ষম হয়। আসামীদের বিরুদ্ধে নাশকতা মামলা ১২(০৯)১৮ রুজু করা হয়েছে। এসআই নয়ন চৌধুরী পৃথক অভিযানে নাশকতা মামলা ১৬(০৮)১৮ এর আসামী আশাশুনি গ্রামের মৃত আঃ খালেক সরদারের পুত্র আলমগীর হোসেন পিন্টুকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদের রবিবার আদালতে প্রেরন করা হয়েছে।
##

আশাশুনিতে ইয়াবা ব্যবসায়ীসহ গ্রেফতার-২

এস কে হাসান ::
আশাশুনি থানা পুলিশ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীসহ ওয়ারেন্টের পলাতক আসামী গ্রেফতার করেছে। রবিবার আসামীদের আদালতে প্রেরন করা হয়েছে।
এসআই মঞ্জুরুল হাসান ও এএসআই মাহবুব হাসান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে বুধহাটা গ্রামের আবুল হোসেনের পুত্র মাদক স¤্রাট সালাহউদ্দিনকে গ্রেফতার করেন। এসময় তার কাছ থেকে ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা ১১(০৯)১৮ রুজু করা হয়েছে। এএসআই কবির হোসেন পৃথক অভিযানে জিআর ২৫১/১০ (আশাঃ) গ্রেফতারী পরোয়ানার পলাতক আসামী সনাতনকাটি গ্রামের মৃত আঃ রহমান সানার পুত্র আছাদুল ইসলামকে গ্রেফতার করেন।
##

দরগাহপুর স্টেডিয়ামে বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্টে দরগাহপুরের জয়লাভ

এস,কে হাসান ::
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট (অনুর্ধ-১৭) ২০১৮ এর রবিবারের খেলায় দরগাহপুর ইউনিয়ন পরিষদ দল বিজয়লাভ করেছে। দরগাহপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়।
বিকাল ৪ টায় অনুষ্ঠিত খেলায় বুধহাটা ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ ও দরগাহপুর ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ মুখোমুখি হয়। আক্রমণ প্রতি আক্রমণ থাকলেও খেলায় শৃংখলা ভঙ্গের ব্যাপকতা ছিল লক্ষ্যনীয়। তকে প্রত্যাশিত লক্ষ্য অর্জনে দরগাহপুর দল ১টি মাত্র গোলের ব্যবধানে জয়ের স্বাদ গ্রহন করে। খেলা পরিচালনা করেন ইয়ামিন হোসেন। সহকারী রেফারী ছিলেন বাবলুর রহমান, আছাদুল হক ও ইমরান। মঞ্চে বসে খেলা উপভোগকারী অতিথিদের মধ্যে ছিলেন, সিনিঃ উপজেলা মৎস্য কর্মকর্তা কৃষিবিদ শামিউর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ বাকী বিল্লাহ, যুব উন্নয়ন কর্মকর্তা এস এম আজিজুল হক, উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারী স ম সেলিম রেজা সেলিম, দরগাহপুর ইউপি চেয়ারম্যান শেখ মিরাজ আলি, বুধহাটা ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ আবম মোছাদ্দেক, আশাশুনি প্রেসক্লাব সভাপতি জি এম মুজিবুর রহমান, এসকে হাসান, গোলাম মোস্তফা, সোহরাব হোসেন, দরগাহপুর প্রেসক্লাব সভাপতি শেখ হিজবুল্লাহ, সেক্রেটারী রবিউল ইসলাম, দক্ষিণ বাংলা অন-লাইন পত্রিকার সম্পাদক প্রভাষক শেখ আশিকুর রহমান, সাংবাদিক শেখ রুবেল হোসেন এবং ইউপি সদস্যবৃন্দ। ধারাভাষ্যে ছিলেন জি এম সুরোত আলি বক্স, শাহ আলম বাচ্চু ও আশরাফ উদ্দিন। আজ সোমবার বিকালে বুধহাটা ও আনুলিয়া ইউনিয়ন ফুটবল দল মুখোমুখি হবে।

##

কাদাকাটি হাজীরহাটে কৃষক সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি ::
আশাশুনি উপজেলার কাদাকাটি হাজীরহাটে কৃষকদের পরামর্শ প্রদানের লক্ষ্যে কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকালে বাজারের চান্নিসেটে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
খরিপ-২/২০১৮ মৌসুমে নির্বিঘেœ রোপা আমন ধান চাষের লক্ষ্যে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ রাজিবুল হাসান। উপ সহকারী কৃষি কর্মকর্তা রফিকুল ইসলামের সঞ্চালনয়ে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা জি এম অলিউর রহমান, এসএপিপিও আঃ গনি, ইউপি সদস্য রফিকুল ইসলাম পান্না, ইউপি সদস্য আবু হাসান বাবু, ইউপি সদস্য রুহুল আমিন, সাবেক মেম্বার ইয়াকুব আলি বেগ, রেজাউল করিম প্রমুখ। সমাবেশে অন্যদের মধ্যে উপ সহকারী কৃষি কর্মকর্তা তরিকুল ইসলাম, রফিকুল ইসলাম, গাজী মহিউদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন। সমাবেশে কাদাকাটি ও কচুয়া এলাকার কৃষকবৃন্দ অংশ নেন।
##

আশাশুনি প্রেসক্লাবে ছাত্রলীগের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিনিধি ::
আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম আশাশুনি প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন। রবিবার প্রেসক্লাবে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
লিখিত বক্তব্য ও সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে রেজাউল ইসলাম বলেন, তারা বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে ব্যাপক কর্ম তৎপরতা চালিয়ে আসছেন। তাদের কর্মকান্ডে ঈর্ষান্বিত হয়ে একটি পক্ষ তাদের বিরুদ্ধে, বিশেষ করে আশাশুনি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৌরভ রায়হান সাদকে জড়িয়ে নানা ষড়যন্ত্র ও মিথ্যাচার করে চলেছে। এমনকি তাদের ও ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুন্ন করতে একটি রাজনৈতিক অপশক্তি বিভিন্ন সময় সামাজিক যোগাযোগ মাধ্যমসহ পত্রপত্রিকায় অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এমনকি তাদেরই সহযোগি নাশকতা মামলায় গ্রেফতার হওয়ার পর থেকে ছাত্রদল থেকে আওয়ামীলীগে অনুপ্রবেশকারীর ছত্রছায়ায় ওয়ারেন্টভুক্ত আসামীদের নিয়ে উক্ত মহল ব্যাপক অপতৎপরতা শুরু করেছে। এমনকি অপতৎপরতার পাশাপাশি এলাকায় গাঁজা ও ইয়াবা বিক্রয়ের মত জঘন্য কাজও তারা করে চলেছে। তারা ছাত্রলীগ নিয়ে অকথ্য ভাষায় কথাবার্তা ও তাকে হত্যার হুমকী দিচ্ছে দাবী করে তিনি মাদক ব্যবসার গডফাদার ও আসামী কিভাবে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে প্রশ্নতুলে এর প্রতিকারে আইন প্রয়োগকারী সংস্থার আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

##

কুল্যায় উপজেলা চেয়ারম্যানের উঠান বৈঠকের প্রস্তুতি সভা

নিজস্ব প্রতিনিধি ::
আশাশুনি উপজেলার কুল্যায় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবিএম মোস্তাকিমের উপস্থিতিতে উঠান বৈঠক সফল করতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধ্যায় ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসহযোগি সংগঠনের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়।
আগরদাড়ী বলাকা যুব সংঘ কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উত্তম কুমার দাশ। ইউপি সদস্য আলমগীর হোসেন আঙ্গুরের পরিচালনায় সভায় মিকাঈল হোসেন, ইবাদুল হক, কৃষকলীগ সভাপতি তরিকুল ইসলাম, সম্পাদক জাকির হোসেন পলাশ, ৩নং ওয়ার্ড সভাপতি আঃ বারী, শাহিনুর ইসলাম, কোরবার আলি, রবিউল ইসলাম, ইয়াছিন আলি, মোশাররফ হোসেন, সৈয়দ আলি, আঃ রশিদ মেম্বার, সন্দীপ কুমার সরকার, পঞ্চানন সরকার, কফিল উদ্দিন সরদার, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আবুল হাসান, মইনুর ইসলামসহ ইউনিয়ন আ’লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
##