আশাশুনি সংবাদ ॥ প্রতিপক্ষের হামলায় ১ জন আহত


406 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ প্রতিপক্ষের হামলায় ১ জন আহত
জুন ৪, ২০১৮ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

গোপাল কুমার মন্ডল, আশাশুনি ::
আশাশুনিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় রাজ্যেশ্বর বাছাড় নামে এক ব্যক্তি গুরুতর আহত হয়েছে। তিনি শোভনালী ইউনিয়নের কোনারবাঁকড়া গ্রামের মৃত গৌর বাছাড়ের পুত্র। তাকে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত রাজ্যেশ্বর জানান, বাঁকড়া মৌজায় তার নিজের ৯ বিঘা মৎস্য ঘেরের পাশে প্রতিপক্ষ একই গ্রামের সন্তোষ বাছাড়ের পুত্র বিজয় বাছাড়ের ৪ বিঘা একটি ঘের আছে। সে কোনদিন ঘেরের বেড়িবাঁধে মাটি দেয়না। রবিবার সকাল সাড়ে ১১টায় বিজয় দু’জন শ্রমিক নিয়ে বাঁধে কাদামাটি দিচ্ছিল। এসময় রাজ্যেশ্বর জমি মেপে মাটি দেয়ার কথা বললে বিজয় তাকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। তর্কাতর্কির এক পর্যায়ে বিজয় ও তার সহোদর ভাই রামপ্রসাদ রাজ্যেশ্বর কে পিটিয়ে গুরুতর আহত করে ঘটনাস্থলে ফেলে রেখে যায়। পার্শ্ববর্তি লেকাজন আহত রাজ্যেশ্বরকে উদ্ধার করে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনা উল্লেখ করে রাজ্যেশ্বর আশাশুনি থানায় বিজয় ও রামপ্রসাদকে আসামী করে একটি লিখিত এজাহার দায়ের করেছেন।]
##
আশাশুনি উপজেলা জলমহাল কমিটির সভা
গোপাল কুমার মন্ডল, আশাশুনি ::
আশাশুনি উপজেলা জলমহাল কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার ইউএনও কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাফফারা তাসনীন। সভায় বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভূমি) মিজাবে রহমত, কমিটির সদস্য রফিকুল ইসলাম মোল্যা, স,ম সেলিম রেজা সেলিম, সিনিঃ উপজেলা মৎস্য কর্মকর্তা সেলিম সুলতান, সমাজসেবা অফিসার ইমদাদুল হক, সমবায় অফিসার জিএম আনছারুল আজাদ প্রমুখ। সভায় জলমহালগুলোকে ইজারার আতওায় এনে সরকারি সম্পত্তির যথাযথ উন্নয়ন সাধন করাসহ একাধিক সিদ্ধান্ত গৃহিত হয়।
##

কোদন্ডা হাই স্কুলের সভাপতি হলেন সরোয়ার হোসেন
গোপাল কুমার মন্ডল, আশাশুনি ::
আশাশুনির কোদন্ডা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন সমাজ সেবক আলহাজ¦ সরোয়ার হোসেন। গতকাল সকালে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় তাকে সভাপতি হিসাবে নির্বাচিত ঘোষণা করা হয়। প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বাকী বিল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় দ্বাতা সদস্য সাইদুর রহমান, অভিভাবক সদস্য আনিছুর রহমান, শেখ মইনুর ইসলাম, বিশ^নাথ সরকার, শিক্ষক প্রতিনিধি নাছিমা খাতুন, চন্দ্র শেখর, অলোকা রানী মন্ডল, সমীতোষ সরকার ও প্রধান শিক্ষক বুদ্ধদেব সরকার উপস্থিত ছিলেন। সভায় আলহাজ¦ সরোয়ার হোসেন একাই সভাপতি পদে মনোয়নপত্র জমা দেওয়ায় সর্ব সম্মতভাবে তাকে সভাপতি নির্বাচিত করা হয়। এসময় উপস্থিত ছিলেন কামরুজ্জামান, দীপংকর মন্ডল, সত্যজিৎ মল্লিক, ইউপি সদস্য আঃ ছাত্তার, জিয়ারুল, আবু সাকিল প্রমুখ ।
##