আশাশুনি সংবাদ ॥ প্রতিপক্ষের হামলায় ২ জন আহত


179 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ প্রতিপক্ষের হামলায় ২ জন আহত
জানুয়ারি ৭, ২০১৯ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস কে হাসান ::

আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের শ্বেতপুর গ্রামে সরিষা ক্ষেতে গরু বেধে ক্ষয়ক্ষতি করতে নিষেধ করায় দু’জনকে রক্তাক্ত জখম করা হয়েছে। গুরুতর আহত দু’ ভাইকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে সোমবার সকাল সাড়ে ৭ টার দিকে।
লিখিত অভিযোগে জানাগেছে, শ্বেতপুর গ্রামের মৃত আলী হোসেন সরদারের পুত্র আঃ গনি ও মোতালেব তাদের জমিতে সরিষা চাষ করেছেন। প্রতিবেশী শাহজাহান ঢালীর পুত্র হাসান তাদের গরু উক্ত সরিষা ক্ষেতের পাশে বেধে ক্ষতিসাধন করছিল। সোমবার সকাল সাড়ে ৭ টার দিকে জমির মালিক আঃ গনি ক্ষেতে গরু বাধতে নিষেধ করেন। কিন্তু না শোনায় তিনি গরুর দড়ি খুলে ছেড়ে দেন। এতে ক্ষিপ্ত হয়ে হাসান, তার ভাই শাহীন ও মা ববিতা খাতুন ক্ষেতে গিয়ে তাকে বেদম মারপিট করে পকেটে থাকা ৪৭০০ টাকা নিয়ে নেয়। তার ডাক চিৎকারে তার ভাই মোতালেব এগিয়ে গেলে তাকেও বেদম মারপিট ও ধারালো অস্ত্র দিয়ে রক্তাক্ত জখম করা হয়। পাশের লোকজন এগিয়ে গিয়ে তাদেরকে উদ্ধার করে প্রথমে আশাশুনি হাসপাতালে ভর্তির পর অবস্থার অবনতি হলে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এরিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।
##

আশাশুনিতে আন্তঃ স্কুল মাদরাসা ক্রিকেটে আশাশুনি সরঃ হাইস্কুল চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিনিধি ::

আশাশুনিতে শীতকালীন আন্তঃ স্কুল মাদরাসা ক্রিকেট প্রতিযোগিতায় আশাশুনি সরকারি মাধ্যমিক বিদ্যালয় দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। সোমবার আশাশুনি সরকারি মাধ্যমিক বিদ্যালয় ফুটবল মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।
সকাল ৯ টায় ১ম সেমি ফাইনালে আশাশুনি সরকারি মাধ্যমিক বিদ্যালয় দল ১০ উইকেটে মধ্যম একসরা দাখিল মাদরাসা দলকে পরাজিত করে ফাইনালে ওঠে। ২য় সেমিতে প্রতাপনগর ইউনাইডেট একাডেমী হাই স্কুল দল সড়ক দুর্ঘটনা কারণে উপস্থিত হতে না পারায় শ্রীউলা মাধ্যমিক বিদ্যারয় দলকে উইনার ঘোষণা করা হয়। দুপুরে ফাইনালে আশাশুনি সরঃ মাধ্যমিক বিদ্যালয় দল শ্রীউলা মাধ্যমিক বিদ্যালয় দলের মুখোমুখি হয়। নির্ধারিত ১০ ওভারের খেলায় আশাশুনি দল ১০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১০৫ রান করে। জবাবে শ্রীউলা দল ৯ উইকেটে ৮৭ রান তুলতে সক্ষম হলে আশাশুনি ১৮ রানে জয়লাভ করে চ্যাম্পিয়ন হয়। বিজয়ী দলের রায়হান বাদশা ১৭ বলে ৩৪ রান করে ম্যান অব দ্যা সিরিজ হওয়ার গৌরব অর্জন করে। আম্পায়ার ছিলেন আনিছুর রহমান, উত্তম কুমার মন্ডল ও সঞ্জয় বৈদ্য। স্কোরার ছিলেন আহসান উল্লাহ। খেলা উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা। এসময় সিনিঃ উপজেলা মৎস্য কর্মকর্তা সেলিম সুলতান, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ বাকী বিল্লাহ, নির্বাচন অফিসার সাইদুল ইসলাম, আরডিও বিশ^জিৎ ঘোষ, একাডেমীক সুপার ভাইজার হাসানুজ্জামান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ হান্নান, প্রধান শিক্ষক আশরাফুন্নাহার নার্গিস প্রমুখ উপস্থিত ছিলেন।

##