আশাশুনি সংবাদ ॥ প্রাথমিক শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ উদ্বোধন


154 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ প্রাথমিক শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ উদ্বোধন
জানুয়ারি ১, ২০১৯ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,কে হাসান ::

আশাশুনি উপজেলার প্রাথমিক বিদ্যালয় শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টায় মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে এ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বই বিতরণ উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা। উপজেলা শিক্ষা অফিসার মোসাঃ শামসুন্নাহারের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, প্রধান শিক্ষক নিরঞ্জন কুমার মন্ডল। বিশেষ অতিথি ছিলেন ইউআরসি ইন্সট্রাক্টর মহিতোষ কর্মকার, সহকারী শিক্ষা অফিসার আঃ রকিব, শাহজাহান আলি, আবু সেলিম, ম্যানেজিং কমিটির সদস্য ইয়াহিয়া ইকবাল, মিলন সরদার প্রমুখ। উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রায় ২৫ হাজার শিক্ষার্থীর মাঝে নতুন বই বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। একই সাথে সকল স্কুলে শিক্ষার্থীদের হাতে স্ব স্ব প্রতিষ্ঠান কতৃপক্ষ নতুন বই তুলে দিয়েছেন।
##

 

আশাশুনি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে বই দিবস পালন

নিজস্ব প্রতিনিধি ::
আশাশুনি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে জাতীয় বই দিবস-২০১৯ পালন ও শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়া হয়েছে। মঙ্গলবার বেলা ১১.৩০ টায় স্কুল চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
স্কুলের প্রধান শিক্ষক আশরাফুন নাহার নার্গিসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বই দিবসের শুভ উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা। সহকারী প্রধান শিক্ষক মাজহারুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সদর ইউপি চেয়ারম্যান স ম সেলিম রেজা মিলন, এমপি প্রতিনিধি শম্ভুুজিৎ মন্ডল, উপজেলা শিক্ষা অফিসের একাডেমীক সুপার ভাইজার হাসানুজ্জামান, আরডিও বিশ^জিৎ ঘোষ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ হান্নান, আশাশুনি প্রেসক্লাব উপদেষ্টা একেএম এমদাদুল হক, সভাপতি জি এম মুজিবুর রহমান, স্কুলের শিক্ষকমন্ডলী, এসএমসি সাবেক সদস্যবৃন্দ। শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রধান শিক্ষক। শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখে শবনম মুস্তারি রিয়া, গালিব ইকবাল ও শ্রাবন্তী পাল। সবশেষে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়া হয়।

##

আশাশুনিতে আনসার-ভিডিপি সদস্যদের ভাতার টাকা বিতরণ

নিজস্ব প্রতিনিধি ::

জাতীয় সংসদ নির্বাচনে দায়িত্ব পালকারী আনসার-ভিডিপি সদস্যদের ভাতার টাকা বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকালে আশাশুনি উপজেলা পরিষদ চত্বরে এ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে আনসার ভিডিপি’র উপ-পরিচালক কে এম মনিরুল ইসলাম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে টাকা বিতরণ উদ্বোধন করেন। এসময় উপজেলা আনসার-ভিডিপি কর্মকর্তা মেহরফ হোসেন, টিআই সুজন মিত্র প্রমুখ উপস্থিত ছিলেন। প্রতি প্লাটুনে ১২ সদস্য নিয়ে গঠিত ৮৫টি প্লাটুন কমান্ডার ও সহকারী প্লাটুন কমান্ডারকে ৫ হাজার সতের টাকা এবং আনসার ভিডিপি সদস্যকে ৪ হাজার ৫৫৭ টাকা করে প্রদান করা হয়।
##

আশাশুনিতে আ’লীগ সভাপতির পক্ষ থেকে ওসিকে নববর্ষের শুভেচ্ছা

নিজস্ব প্রতিনিধি ::
আশাশুনি থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিম এর পক্ষ থেকে শুভ নববর্ষ-২০১৯ এর শুভেচ্ছা প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা চেয়ারম্যান ও আ’লীগ সভাপতির পক্ষ থেকে আ’লীগ ও যুবলীগ নেতাকর্মীরা থানায় উপস্থিত হয়ে তাকে শুভ নববর্ষের ফুলের শুভেচ্ছা প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক উপজেলা রিপোর্টাস ক্লাবের আহবায়ক আব্দুস সামাদ বাচ্চু, প্রচার সম্পাদক জগদীশ সানা, যুবলীগ নেতা সাংবাদিক এসএম সাহেব আলী, আনিছুর রহমান বাবলা, নবদীপ কুমার মন্ডল সহ দলীয় নেতাকর্মীবৃন্দ।
##