আশাশুনি সংবাদ ॥ বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের প্রস্তুতি সভা


274 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের প্রস্তুতি সভা
জানুয়ারি ৮, ২০১৯ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস কে হাসান ::

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালনের প্রস্তুতি সভা ও উপজেলা চেয়ারম্যানের সুস্থতা কামনা করে দোয়ানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার উপজেলা কৃষক লীগ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম মোল্যার সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চুর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপজেলা কৃষকলীগ সভাপতি স ম সেলিম রেজা সেলিম, যুবলীগ সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান স ম সেলিম রেজা মিলন, যুবলীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মহিতুর রহমান, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এস এম সাহেব আলি, যুবলীগ নেতা এম এম সাহেব আলি, আনিছুর রহমান বাবলা প্রমুখ উপস্থিত ছিলেন। সভায় আগামী ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালনের লক্ষ্যে সকাল ১০ টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, ১২ টায় র‌্যালি ও আলোচনা সভা করার সিদ্ধান্ত নেওয়া হয়। সবশেষে সড়ক দুর্ঘটনায় আহত উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এ বি এম মোস্তাকিমের সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।
##

আশাশুনিতে মটর সাইকেল দুর্ঘটনায় আহত-৩

এস কে হাসান ::
আশাশুনি টু সাতক্ষীরা সড়কে মটর সাইকেল দুর্ঘটনায় ৩ জন আহত হয়েছে। অবস্থার অবনতি হওয়ায় আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালে রিফার করা হয়েছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টার দিকে এ ঘটনা ঘটে।
আশাশুনি সদরের বলাবাড়িয়া গ্রামের মৃত কালিপদ সানার পুত্র স্বপন সানা (৪০) ও মৃত দ্বিজবর সরকারের পুত্র প্রসাদ সরকার (৬৫) মহেশ^রকাটি মৎস্য সেট থেকে মটর সাইকেলে বাড়িতে ফিরছিলেন। আশাশুনি-সাতক্ষীরা সড়কে চিলেডাঙ্গার মোড় এলাকায় পৌছলে সামনের দিক থেকে আসা রেটিনা লিঃ এর রিপ্রেজেনটেটিভ পাবনা জেলার অধিবাসী রাকিবুল ইসলাম (৪৮) এর মটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে আশাশুনি হাসপাতালে ভর্তি করলে প্রয়োজনীয় চিকিৎসা শেষে অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে সাতক্ষীরা সদর হাসপাতালে রিফার করা হয়।
##

সাংবাদিক হাসানের শ্বশুরের দাফন সম্পন্ন

এস কে হাসান ::

আশাশুনি প্রেসক্লাব সদস্য ও বুধহাটা আঞ্চলিক প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক ভোরের পাতা ও দক্ষিণের মশালের উপজেলা প্রতিনিধি হাসান ইকবাল মামুনের শ্বশুর আজহাজ¦ বাবর আলি সানা (৭৫) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি অইন্না ইলায়হি রাজেউন)।
কালিগঞ্জ উপজেলার তেতুলিয়া গ্রামের বাসিন্দা ও তেতুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবঃ শিক্ষক বাবর আলি ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে সোমবার দিবাগত রাত ১২.২৫ টার দিকে নিজ ভবনে ইন্তেকাল করেন। মঙ্গলবার বাদ জোহর নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। নামাজে জানাযায় ইমামিত করেন মুফতি আব্দুল হাকিম। মৃতকালে তিনি স্ত্রী, ৪ পুত্র ও ২ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। আগামী শুক্রবার মরহুমের রূহের মাগফেরাত কামনা করে দোয়া ও মীলাদের আয়োজন করা হয়েছে।
##