আশাশুনি সংবাদ ॥ বঙ্গবন্ধু জাতীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন কাল


305 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ বঙ্গবন্ধু জাতীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন কাল
আগস্ট ২৯, ২০১৮ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,কে হাসান ::
আশাশুনিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট (অনুর্ধ-১৭) উদ্বোধন করা হচ্ছে আগামীকাল (বৃহস্পতিবার)। দরগাহপুর শেখ রাসেল স্টেডিয়ামে খেলা উদ্বোধন করা হবে সকাল সাড়ে ৮ টায়।
উদ্বোধনী দিনের খেলায় দরগাহপুর ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ বনাম খাজরা ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ মুখোমুখি হবে। খেলা উদ্বোধন করবেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কি সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ বি এম মোস্তাকিম। সভাপতিত্ব করবেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সহকারী কমিশনার (ভূমি) মিজাবে রহমত। অনুষ্ঠানে সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থা ও বাংলাদেশ ফুটবল এসোসিয়েশান সাতক্ষীরা জেলা কার্যনির্বাহী সদস্য স ম সেলিম রেজা সেলিম, দরগাহপুর ইউপি চেয়ারম্যান শেখ মিরাজ আলি ও খাজরা ইউপি চেয়ারম্যান আলহাজ¦ শাহনেওয়াজ ডালিমসহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।
##

আশাশুনিতে কমিউনিকেশান ফর ডেভলপমেন্ট প্রশিক্ষণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি ::
আশাশুনিতে প্রাথমিক শিক্ষার ক্ষেত্রে কমিউনিকেশান ফর ডেভলপমেন্ট বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে দিনব্যাপী এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।
উপজেলা রিসোর্স সেন্টার মিলনায়তনে অনুষ্ঠিত প্রশিক্ষণ অনুষ্ঠানে মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে মূল আলোচনা ও প্রশিক্ষণ প্রদান করেন, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার বাবুল আক্তার। উপজেলা শিক্ষা অফিসার মোসাঃ শাসছুন্নাহারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও প্রশিক্ষণ প্রদান করেন সহকারী জেলা শিক্ষা অফিসার মোঃ মহিউদ্দিন। প্রশিক্ষণের কো-অর্ডিনেটর ছিলেন, সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোঃ শাহাজাহন আলি। সহায়ক কর্মকর্তা ছিলেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার রবিউল ইসলাম ও আঃ রাকিব। অনুষ্ঠানে ৩৬টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, অভিভাবক, এসএমসি সভাপতি ও মিডিয়া প্রতিনিধি ৪০ জন এবং সহকারী শিক্ষা কর্মকর্তা ও শিক্ষা অফিসের কর্মচারীবৃন্দ অংশ নেন।
##

আশাশুনিতে গাঁজা ব্যবসায়ীসহ গ্রেফতার-৬
নিজস্ব প্রতিনিধি ::
আশাশুনি থানা পুলিশ অভিযান চালিয়ে গাঁজা ব্যবসায়ীসহ ৬ জনকে গ্রেফতার করেছে।
এসআই মঞ্জুরুল ও এএসআই সরজিৎ কুমার অভিযান চালিয়ে আশাশুনি গ্রামের মাহিন গাজীর পুত্র জুয়েল রানা ও আবুল কাশেম গাজীর পুত্র বকুলকে এবং দরবাস্তিয়া গ্রামের শহিদুল সরদারের পুত্র হাসান ও কচুয়া গ্রামের মৃত সৈয়দ আলীর পুত্র আঃ সালামকে আটক করেন। এসময় তাদের কাছ থেকে ১০৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১৮(৮)১৮ নং মামলা রুজু করা হয়েছে। এসআই নয়ন চৌধুরী ও এএস্আই রতন কুমার অভিযান চালিয়ে পুইজালা গ্রামের মতিয়ার রহমানের পুত্র পারিজারি ১৮০/১৮ মামলার ওয়ারেন্টের আসামী আঃ রাজ্জাক হালদারকে এবং এএসআই ফেরদৌস পৃথক অভিযানে সিআর ১৪৮/১১ এর ওয়ারেন্টের আসামী আনুলিয়া গ্রামের মৃত নওয়াব আলি গাজীর পুত্র সবুর গাজীকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদের আদালতে প্রেরন করা হয়েছে।
##