আশাশুনি সংবাদ ॥ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন


1095 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন
আগস্ট ১, ২০১৬ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

গোপাল কুমার,আশাশুনি :
আশাশুনিতে বিভিন্ন প্রতিষ্ঠানে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী মানববন্ধন, র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে আশাশুনি কলেজের সামনে মেইন রোডে কলেজের আয়োজনে মানববন্ধনে সভাপতিত্ব করে বক্তব্য রাখেন, অধ্যক্ষ আলহাজ্ব রুহুল আমিন। প্রভাষক জাকির হোসেন ভূট্টোর উপস্থাপনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, প্রভাষক সুশিল কুমার মন্ডল, হোসেন আলী, আব্দুল মালেক, মাওঃ রেজাউল করিম, আবু ইছাহাক আলী, হাবিবুল্লাহ বাহার, মাসুদুর রহমান প্রমূখ। মানববন্ধনে বক্তাগন বলেন, ইসলাম অর্থ শান্তি। আমাদের সকলকে মানব সেবা ও সঠিক পাঠ দান ও গ্রহনে মনোনিবেশ হতে হবে। ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, জঙ্গী ও সন্ত্রাসের পথ পরিহার করে মেধাবী ছাত্র হিসাবে নিজেকে গড়ে তুলতে হবে। এদিকে,
Gopal..01..08. (4)
আশাশুনি মহিলা কলেজে জঙ্গীবাদ, সন্ত্রাস ও নাশকতা বিরোধী মানববন্ধনে কলেজের সকল শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা অংশ নেয়। মাবনবন্ধন চলাকালে বক্তব্য রাখেন, অধ্যক্ষ সাইদুর রহমান, প্রভাষক ম মোনায়েম হোসেন, প্রভাষক রতন অধিকারী, প্রভাষক মাহবুবুল হক ডাবলু, প্রভাষক সেলিম দুররানী, প্রভাষক দীপংকর বাছাড়, প্রভাষক ইউনুছ আলি, ইয়াহিয়া ইকবাল, নূরুল হুদাসহ অন্য শিক্ষকমন্ডলী।

আশাশুনি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সামনে মেইন রোডে অনুরুপ মানববন্ধনে সভাপতিত্ব করেন, স্কুলের প্রধান শিক্ষক আশরাফুন্নাহার নার্গিস। বক্তব্য রাখেন, সহকারি শিক্ষক মাজহারুল ইসলাম, মত্রিয় সুন্দর রায়, আসিব ইকবাল, বোরহান উদ্দিন, কল্যানী রানী, পারভীন সুলতানা লিপি প্রমূখ। মানববন্ধন শেষে একটি মৌন র‌্যালি বের হয়ে বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে আবারও স্কুল চত্বরে গিয়ে শেষ হয়।
Gopal..01..08.
চাম্পাফুল আচার্য প্রফুল্ল চন্দ্র বিদ্যাপিঠের আয়োজনে আশাশুনি-কালিগঞ্জ রোডে মানববন্ধনে সভাপতিত করেন প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) আবুল খায়ের। বক্তব্য রাখেন, সহকারি শিক্ষক উদয় ভাষ্কর ব্যানার্জী, সুখপদ বাইন, আবুল খায়ের মুকুল, দীনবন্ধু সরকার, আবুল হাসান, ছাত্র-ছাত্রীদের মধ্যে মিলি রানী সরকার, সপ্না রানী সরকার, নাফিয়া ইয়াছমিন, নাজমুল হোসেন প্রমূখ।

হাড়িভাঙ্গা এইচ,এন,এফ কেটি মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয়ের সামনে আশাশুনি-কালিগঞ্জ রোডে মানববন্ধনে সভাপতিত্ব করেন, প্রধান শিক্ষক সুকুমার মন্ডল। বক্তব্য রাখেন, সহকারি শিক্ষক সঞ্জয় কুমার মন্ডল, নবকুমার সরকার, মাওঃ আতাউর রহমান, হরিপদ মন্ডল প্রমূখ। আশাশুনির আলিয়া মাদরাসার সামনে সুপার আবুল হাসানের সভাপতিত্বে ও আশাশুনি বালিকা বিদ্যালয় প্রধান শিক্ষক কামরুন নাহার কচির সভাপতিত্বে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এছাড়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান মানববন্ধন ও র‌্যালি করার খবর পাওয়া গেছে।
###

আশাশুনিতে জাতীয় শোক পালনে প্রস্তুতি সভা
গোপাল কুমার,আশাশুনি :
আশাশুনিতে আগামী ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে ইউএনও কার্যালয়ে সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার সুষমা সুলতানা। এ সময় উপস্থিত ছিলেন, প্রকৌশলী শামিম মুরাদ, মহিলা বিষয়ক কর্তা ফাতেমা জোহরা, সমাজ সেবা কর্তা অধির কুমার গাইন, কৃষি সম্প্রসারন কর্তা রাজিবুল হাসান, শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মুনির আহম্মেদ, প্রানী সম্পদ কর্মকর্তা বিপ্লবজিৎ কর্মকার, সমবায় অফিসার শেখ আব্দুল জলিল, ইউপি চেয়ারম্যান আবু হেনা সাকিল, ম. মোনায়েম হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান, আ’লীগ নেতা রফিকুল ইসলাম মোল্যা, সাবেক চেয়ারম্যান সম সেলিম রেজা, আশাশুনি প্রেসক্লাবের উপদেষ্টা একেএম এমদাদুল হক, সভাপতি জিএম মুজিবুর রহমান, সম্পাদক এসএম আহসান হাবিব, প্রধান শিক্ষক কামরুন্নাহার কচি সহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান ও প্রতিনিধিগন।
Gopal..01..08. (3)
সভায় আগামী ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উদযাপনে জাতীয় ও শোক  পতাকা উত্তোলন, র‌্যালী, আলোচনা সভা, রচনা ও চিত্রাংকন প্রতিযোগীতাসহ বিভিন্ন কর্মসূচী হাতে নেয়া হয়েছে এবং উপ-কমিটি গঠন করা করা হয়েছে।#