আশাশুনি সংবাদ ॥ বুধহাটায় আ’লীগের নির্বাচনী অফিস উদ্বোধন


257 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ বুধহাটায় আ’লীগের নির্বাচনী অফিস উদ্বোধন
ডিসেম্বর ৭, ২০১৮ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,কে হাসান ::

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন পরিচালনার জন্য আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নে নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় অফিসটির আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়।
১৪ দলের মনোনীত প্রার্থী ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপির পক্ষে নির্বাচনী কার্যক্রম পরিচালনার জন্য বুধহাটা বাজারে ২নং বুধহাটা ইউনিয়ন নির্বাচনী কার্যালয় স্থাপন করা হয়েছে। বাজারের মেইন সড়কে নির্বাচনী কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে প্রভাষক মাহবুবুল হক ডাবলুর পরিচালনায় এমপি প্রতিনিধি শম্ভুজিৎ মন্ডল, ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক মোহাম্মদ আলি, প্রবীন আ’লীগ নেতা জলিল উদ্দিন ঢালী, বুধহাটা ইউপি মেম্বার রেজওয়ান আলি, শোভনালী ইউপি মেম্বার নজরুল ইসলাম গাইন, আঃ হান্নান পাড়, আঃ আজিজ, আঃ গফফার, আলমগীর হোসেন, আজিজুর রহমান, দিলীপ মন্ডল, ফারুক হোসেন, উদয় কান্তি বাছাড়, আ’লীগ নেতা সাজ্জাদ হোসেন, সুভাষ মন্ডল, তছলিম রহমান বাচ্চু, প্রধান শিক্ষক আরিফুল ইসলাম বাচ্চু, অবঃ আর্মি আলহাজ্ব শেখ আছাফুর রহমান, বীরমুক্তিযোদ্ধা আঃ গফফার, বুধহাটা ইউনিয়নে বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ঝন্টু বিশ্বাস, শাহিন গাইন, আজিজ, শামছুর রহমান, বিল্লাল, ইদ্রিস, আবু সাইদ, প্রভাস ঘোষ, কবিরুল, আমিনুর, রিপন হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। মীলাদ ও দোয়া পরিচালনা বুধহাটা কেন্দ্রীয় জামে মসজিদের মুয়াজ্জিন লিয়াকত আলি।
##

 

অাশাশুনির বুধহাটায় নির্বাচন উপলক্ষে আইন শৃংখলা বিষয়ক সভা শনিবার

এস,কে হাসান ::
আসন্ন জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানের লক্ষ্যে আশাশুনি উপজেলার বুধহাটায় আইন শৃংখলা বিষয়ক সভা অনুষ্ঠিত হবে শনিবার দুপুর আড়াই টায়। বুধহাটা বিবিএম কলেজিয়েট স্কুল চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
বুধহাটা ইউনিয়ন পরিষদের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন সাতক্ষীরা জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার এস এম মোস্তফা কামাল। বিশেষ অতিথি থাকবেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান এবং র‌্যাব ও বিজিবি প্রতিনিধি। উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মীর আলিফ রেজা, সহকারী কমিশনার (ভূমি) জাকির হোসেনসহ উপজেলা পূজা উদযাপন পরিষদ, হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ, পুরোহিত, মসজিদের ইমাম, প্রেসক্লাব, প্রিন্ট ও ইলেকট্রকি মিডিয়ার সদস্য, জন প্রতিনিধি, সরকারি কর্মকর্তা ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে বিশেষ আইন শৃংখলা সভা অনুষ্ঠিত হবে।

##