আশাশুনি সংবাদ ॥ বুধহাটায় ভিজিডি’র চাউল বিতরণ


76 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ বুধহাটায় ভিজিডি’র চাউল বিতরণ
জানুয়ারি ২৩, ২০২০ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস কে হাসান ::

আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়ন পরিষদে ভিজিডি কার্ডের চাউল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ইউনিয়ন পরিষদ চত্বরে চাউল বিতরণ কার্যক্রম শুরু করা হয়।
বুধহাটা ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ আ ব ম মোছাদ্দেক সকালে চাউল বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন। এরপর ইউনিয়নের ৩৯৬ জন কার্ডধারী অসহায় ও দুস্থ ব্যক্তিকে ৩০ কেজি করে চাউল প্রদান করা হয়। এসময় ট্যাগ অফিসার ও উপ সহকারী কৃষি কর্মকর্তা রেজওয়ানুল কবির চৌধুরী, ইউনিয়নের মেম্বার ও মহিলা মেম্বারবৃন্দ, ইউপি সচিব নূর ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

#

কুল্যায় সামাজিক বন্ধনের র‌্যালী ও আলোচনা সভা

এস কে হাসান ::

আশাশুনি উপজেলার কুল্যায় অরাজনৈতিক সামাজিক সংগঠন সামাজিক বন্ধনের উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে কুল্যা ইউনিয়নের গুনাকরকাটি বাজার হতে বিকাল ৩ টায় মটর সাইকেল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি কুল্যা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড এবং কাদাকাটি ইউনিয়নের কিছু অংশ ঘুরে পুনরায় গুনাকরকাটি বাজারে গিয়ে শেষ হয়। সন্ধ্যায় গুনাকরকাটি রুস্তম মার্কেটে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের উপদেষ্টা বিশিষ্ট সমাজ সেবক আমিনুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস সামাদ গাজীর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, সভাপতি এস কে মাহফুজার রহমান, অধ্যাপক হিরুলাল বিশ^াস, শিক্ষক মনোরঞ্জন মন্ডল, শিক্ষক কৃষ্ণকান্ত রায়, মিজানুর রহমান, মিকাঈল ইসলাম, শিক্ষক তুষার কান্তি ঘোষ প্রমুখ। এসময় জসিম উদ্দিন লাবু, তপন চৌধুরী, ইদ্রিস আলি, জাহাঙ্গীর হোসেন গাজী, বাপ্পী, ছামাদুল, জাকির হোসেন, রুস্তম, শংকর ঘোষ, শংকর কুমার ঘোষ, আবুল কাশেম মোড়ল, মোমিনুর রহমান, মিন্টু, কৃষ্ণ, গোফরানসহ সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

#