আশাশুনি সংবাদ ॥ বুধহাটা আঞ্চলিক প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত


346 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ বুধহাটা আঞ্চলিক প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত
ডিসেম্বর ৬, ২০১৫ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,কে হাসান :
আশাশুনি উপজেলার বুধহাটা আঞ্চলিক প্রেসক্লাবের এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল (শনিবার) সন্ধ্যায় প্রেসক্লাব কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় কয়েকটি পত্রিকায় আঞ্চলিক প্রেসক্লাব ও প্রেসক্লাবের সভাপতিকে নিয়ে যে অসৌজন্য, উদ্দেশ্যমূলক ও মিথ্যা বক্তব্য সম্বলিত হিংসাত্মক সংবাদ প্রকাশিত হয়েছে তার তীব্র নিন্দা জ্ঞাপন করে নিন্দা প্রস্তাব গ্রহণ করা হয়।

সভাপতি সাতক্ষীরার প্রথম সংবাদপত্র দৈনিক কাফেলার স্টাফ রিপোর্টার হিসাবে সাংবাদিকতা করে আসছেন। তাকে হেয় প্রতিপন্ন করার পাশাপাশি মহান পেশার সাথে জড়িতদেরকে নিয়ে হলুদ সাংবাদিকতার অপপ্রয়াস বন্দ করতে সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান হয়।

প্রেসক্লাবের সভাপতি এস এম আমীর হামজার সভাপতিত্বে সভায় প্রধান উপদেষ্টা জি এম মুজিবুর রহমান, সহ-সভাপতি সচ্চিদানন্দদে সদয়, সাধারণ সম্পাদক প্রভাষক শেখ হেদায়েতুল ইসলাম, যুগ্ম সম্পাদক হাসান ইকবাল মামুন, সাংগঠনিক সম্পাদক এস কে হাসান, দপ্তর সম্পাদক রমেশ চন্দ্র বসাক, যুব ও ক্রীড়া সম্পাদক বিকাশ চন্দ্র বাছাড়, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মাসুম বাবুল, গোলাম মোস্তফা প্রমুখ উপস্থিত ছিলেন।

আগামী সোমবার বিকালে প্রেসক্লাবের পরবর্তী সভার দিন ধার্য করা হয়।
##

কুল্যায় প্রাথমিক চিকিৎসা ও সতর্কবাণী
প্রচার বিষয়ক স্বেচ্ছাসেবক প্রশিক্ষণ

এস,কে হাসান :
কুল্যা ইউনিয়ন পরিষদ হল রুমে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল (শনিবার) প্রাথমিক চিকিৎসা, সতর্কবানী প্রচার ও উদ্ধার বিষয়ক দু’দিনের প্রশিক্ষণ শেষ হয়।

টিয়ার ফান্ড-ইউকে’র অর্থায়নে, বাংলাদেশ ন্যাজারিন মিশন আইডিপিসিসিএ প্রজেক্টের আয়োজনে অনুষ্ঠানে প্রশিক্ষকের দায়িত্ব পালন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রভাস চন্দ্র সরদার ও সিপিপি উপজেলা টীম লিডার আব্দুল জলিল। প্রজেক্ট ম্যানেজার রাশেদ খানের সার্বিক ব্যবস্থাপনায় ইউনিয়নের ৩টি ওয়ার্ডের ৩০ জন  স্বেচ্ছাসেবককে নিয়ে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। সহযোগিতায় ছিলেন সিএফ যুগোল দাশ ও মাইকেল বিশ্বাস।

খরিয়াটিতে বিষপানে
যুবকের আত্মহত্যা

এস,কে হাসান :
দরগাহপুর ইউনিয়নের খরিয়াটি গ্রামে বিষপান করে এক যুবক আত্মহত্যা করেছে।
মৃতঃ করিম বক্স গাজীর পুত্র রেজাউল (২৮) ৩/৪ দিন পূর্বে বিষপান করলে হাসপাতালে চিকিৎসা শেষে শুক্রবার বাড়িতে আনা হয়। শনিবার ভোর ৬টার দিকে তার মৃত্যু হয়। পুলিশ ঘটনাস্থান পরিদর্শন করেছেন। মস্তিস্ক বিকৃতির কারণে সে বিষপান করে বলে ।