আশাশুনি সংবাদ ॥ বুধহাটা ইউনিয়ন পরিষদে ভিজিএফ এর চাউল বিতরণ


140 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ বুধহাটা ইউনিয়ন পরিষদে ভিজিএফ এর চাউল বিতরণ
জুলাই ৩০, ২০১৯ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস কে হাসান ::

আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়ন পরিষদে ভিজিএফ এর চাউল বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে ইউনিয়ন পরিষদ চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৫৪০০ জন অসহায় মানুষের মাঝে পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে সহায়তার জন্য প্রত্যেককে ১৫ কেজি করে চাউল বরাদ্দ দিয়েছেন সরকার। উদ্বোধনী দিনে ইউনিয়নর ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের তালিকাভুক্তদের মাঝে চাউল বিতরন করা হয়। উদ্বোধন করেন বুধহাটা ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ আ ব ম মোছাদ্দেক। এসময় ট্যাগ অফিসার উপ সহকারী কৃষি কর্মকর্তা রেজওয়ানুল কবির চৌধুরী, ইউপি সচিব নূর ইসলাম, ইউপি সদস্য আলহাজ¦ শফিউল আলম খোকন, হাফেজ রবিউল ইসলাম, রবিউল ইসলাম, রেজওয়ান আলি, মতিয়ার রহমান, আলতাফ হোসেন, লিয়াকত আলি, মহিলা মেম্বারগণ উপস্থিত ছিলেন।

#

আশাশুনিতে উপানুষ্ঠানিক শিক্ষার্থীদের চুড়ান্ত মূল্যায়ন অনুষ্ঠিত

এস কে হাসান ::

আশাশুনি উপানুষ্ঠানিক শিক্ষা প্রকল্পের আওতায় শিক্ষার্থীদের চুড়ান্ত মূল্যায়ন পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে উপজেলার ৩০০ স্কুলে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।
উপজেলার সকল ইউনিয়নে ৩০০ উপানুষ্ঠানিক স্কুলে প্রত্যেকটিতে ৩০ জন করে মহিলা ও ৩০ জন করে পুরুষদের নিয়ে ক্লাস পরিচালনা করা হয়েছে। এদেরকে নিয়ে স্ব স্ব স্কুলে বিকাল ৩.৩০ টায় মহিলাদের এবং সন্ধ্যা ৭ টায় পুরুষদের নিয়ে পৃথক পৃথক ভাবে চুড়ান্ত মূল্যায়ন পরীক্ষা অনুষ্ঠিত হয়। এক ঘন্টার এ পরীক্ষা উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) পাপিয়া আক্তার। এসময় উপজেলা শিক্ষা অফিসার মোসাঃ শামসুন নাহার, উপানুষ্ঠানিক শিক্ষা প্রকল্পের প্রোগ্রাম অফিসার আবু মুসা, প্রভা সোসাইটির সমন্বয়ক, আশাশুনি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিরঞ্জন কুমার ও উত্তরণ এর প্রশাসনিক কর্মকর্তা শম্ভুজিৎ নাথ প্রমুখ উপস্থিত ছিলেন।

#

আশাশুনি পুলিশী অভিযানে গ্রেফতার- ৩

এস কে হাসান ::

আশাশুনি থানা পুুলিশ অভিযান চালিয়ে ৩ আসামীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের আদালতে প্রেরন করা হয়েছে।
পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান (পিপিএম-বার) এর দিক নির্দেশনায় আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুস সালাম এর নেতৃত্বে এসআই পিযূষ কান্তি ঘোষ অভিযান চালিয়ে সিআর-৪৬/১৯ আসামী বকচর গ্রামের ইদ্রিস সরদারের পুত্র সোহাগকে গ্রেফতার কারেন। এসআই বিল্লাল হোসেন শেখ জিআর-২১৩/১০ আসামীএকই গ্রামের কদ্দুছ সরদারের পুত্র ইসমাইল হোসেনকে এবং এএসআই পূর্ণানন্দ হরি পৃথক অভিযানে সিআর-৪৬/১৯ আসামী প্রতাপনগর গ্রামের সুন্দ গাজীর পুত্র ইয়াকুব আলীকে গ্রেফতার কারেন।

#