আশাশুনি সংবাদ ॥ ব্রাহ্মণ সংসদের আলোচনা সভা ও উপজেলা কমিটি গঠন


131 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ ব্রাহ্মণ সংসদের আলোচনা সভা ও উপজেলা কমিটি গঠন
আগস্ট ২, ২০১৯ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস কে হাসান ::

আশাশুনিতে বাংলাদেশ ব্রাহ্মণ সংসদ আশাশুনি উপজেলা শাখা গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২আগষ্ট) সকালে আশাশুনি সরকারি মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ ব্রাহ্মণ সংসদ আশাশুনি উপজেলা শাখার আয়োজনে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সাংবাদিক অসীম বরন চক্রবর্তী। সংসদের সাতক্ষীরা জেলা সহ-সভাপতি অনাথ বন্ধু চক্রবর্তীর সভাপতিত্বে ও সাংবাদিক কৃষ্ণ মোহন ব্যানার্জীর উপস্থাপনায় সভায় বিশেষ অতিথি ছিলেন, জেলা সভাপতি করুনা কান্ত ব্যানার্জী, জেলা সহ-সভাপতি অধ্যাপক সুবোধ কুমার চক্রবর্ত্তী, সাধারণ সম্পাদক শংকর প্রসাদ ব্যানার্জী (মনা), সাংগঠনিক সম্পাদক স্বপন কুমার হালদার, কালিগঞ্জ উপজেলা সভাপতি মিলন আচার্য্য ও শ্যামনগর সভাপতি হর প্রসাদ চ্যাটার্জী। সভায় অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন, প্রবোদ ব্যানার্জী, কৃষ্ণপদ চক্রবর্ত্তী ও শিবপদ চক্রবর্ত্তী। সভায় প্রদীপ কুমার চক্রবর্ত্তীকে সভাপতি ও হারাধন চক্রবর্ত্তীকে সাধারণ সম্পাদক করে ৪৬ সদস্য বিশিষ্ট আশাশুনি উপজেলা ব্রাহ্মণ সংসদ গঠন করা হয়।

#

আশাশুনিতে পুলিশী অভিযানে গ্রেফতার- ৩

এস কে হাসান ::
আশাশুনি থানা পুলিশ অভিযান চালিয়ে ওয়ারেন্ট ও নিয়মিত মামলার ৩ আসামীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের শুক্রবার (২আগষ্ট) আদালতে প্রেরন করা হয়েছে।
পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম-বার) এর দিক নির্দেশনায় আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুস সালাম এর নেতৃত্বে এএসআই মিলন হোসেন অভিযান চালিয়ে সিআর-৬৯/১৯ আসামী কলিমাখালী গ্রামের মৃত শাহবাজ ফকিরের পুত্র আরিফ বিল্লাহকে গ্রেফতার কারেন। এসআই বিজন কুমার সরকার ও এএসআই মোকাদ্দেস হোসেন অভিযান চালিয়ে আশাশুনি থানার নিয়মিত মামলা নং- ২(০৮)/১৯ আসামী খলিসানী গ্রামের তহমিদ গাইনের পুত্র মোজাম্মেল গাইন ও মজিবর সরদারের পুত্র শরিফুল ইসলামকে গ্রেফতার কারেন।

#

বিডিএমএ’র জেলা সাধারণ সভা ও সাইন্টিফিক সেমিনার অনুষ্ঠিত

এস,কে হাসান ::

বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এ্যাসোসিয়েশন (বিডিএমএ) সাতক্ষীরা জেলা সাধারণ সভা ও সাইন্টিফিক সেমিনার- ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২ আগষ্ট) তুফান কনভেনশন সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বিডিএমএ সাতক্ষীরা জেলার আয়োজনে ও অপসোনিন ফার্মার সহযোগিতায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিডিএমএ’র প্রধান উপদেষ্টা ডাঃ এ কে এম মশিউর রহমান। বিডিএমএ’র কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা সভাপতি ডাঃ মোঃ সাহিনুর আলম (সাহিন) এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বিডিএমএর জেলা শাখার উপদেষ্টা ডাঃ মোঃ তোজাম্মেল হোসেন, উপদেষ্টা ডাঃ তপন কুমার বিশ^াস, উপদেষ্টা ডাঃ মাসুদ রেজা, উপদেষ্টা ডাঃ খায়রুল হাসান (মুকুল), উপদেষ্টা ডাঃ মোফফাখারুল ইসলাম, উপদেষ্টা ডাঃ কার্ত্তিক চন্দ্র মন্ডল, উপদেষ্টা ডাঃ মোঃ মাহফুজার রহমান, সহ-সভাপতি ডাঃ শংকর কুমার পাল, সহকারী বিক্রয় সম্পাদক অসীম কুমার ভৌমিক। অনুষ্ঠান পরিচালনা করেন সহ-সভাপতি ডাঃ মোঃ আব্দুল আজিজ, ডাঃ জি এম সাইফুল ইসলাম ও ডাঃ মোনতেজ উদ্দীন। অনুষ্ঠানে সাতক্ষীরার ২টি ম্যাটস এর কমিটি ও সাতক্ষীরা জেলা বঙ্গবন্ধু ডিপ্লোমা স্টুডেন্ট এসোসিয়েশন গঠন করা হয়। মোজাহিদুল ইসলামকে সভাপতি, জাহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক, মাহফুজুর রহমানকে সাংগঠনিক সম্পাদক করে সাতক্ষীরা সরকারি ম্য্টাস এর কমিটি গঠন করা হয়। এবং জাহিদ হাসানকে সভাপতি ও মেহদী হাসানকে সাধারণ সম্পাদক করে বুশরা ম্যাটস এর ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এছাড়া মোঃ মাহফুজার রহমানকে আহবায়ক, মুজাহিদুল ইসলাম , জাহিদুল ইসলাম, নাহিদ ইসলাম সাকিব ও রাসেল উল্যাহকে যুগ্ম আাহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট বঙ্গবন্ধু ডিপ্লোমা মেডিকেল স্টুডেন্ট এসোসিয়েশন সাতক্ষীরা জেলা কমিটি গঠন করা হয়।

#