আশাশুনি সংবাদ ॥ বড়দল ব্রীজ উদ্বোধনের আগেই দু’পাশে জমি দখলের হিড়িক


393 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ বড়দল ব্রীজ উদ্বোধনের আগেই দু’পাশে জমি দখলের হিড়িক
সেপ্টেম্বর ২, ২০১৮ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,কে হাসান ::
আশাশুনির উপজেলার বড়দল-পাইকগাছা সংযোগ ব্রীজ উদ্বোধনের আগেই দু’পাশের জমি অবৈধ দখলের হিড়িক পড়ে গেছে। ফলে এলাকার সাধারণ মানুষের মধ্যে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।
সরকার কোটি কোটি টাকা ব্যয়ে এলাকার মা]নুষের যোগাযোগ ব্যবস্থা সহজ করতে ও স্বল্প সময়ে খুলনা ও পাইকগাছাসহ বিভিন্ন উপজেলার সাথে যোগাযোগ নিশি^ত করতে দৃষ্টিনন্দন এ ব্রীজটি নির্মানের ব্যবস্থা করেন। নির্মাণ কাজ শেষ হয়েছে অতি সম্প্রতি। ব্রীজটি উদ্বোধনের অপেক্ষায় রয়েছে। উদ্বোধনের আগেই এ্যপ্রোজ সড়ক দখলে নিয়ে টল দোকান বা তাবু দিয়ে জমি দখলের হিড়িক পড়ে গেছে। এব্যাপারে এলাকা সাধারণ মানুষদেও মধ্যে আঃ ছাত্তার, কওছার আলি ও ইকবাল হোসেন জানান, আমাদেও বহু দিনের আশা ও স্বপ্ন ছিল আশাশুনি ও পাইকগাছা উপজেলার মানুষের সেতু বন্ধন এই বড়দল ব্রীজ এর মাধ্যমে সম্ভব হবে। ঠিকাদার এখনো ব্রীজটি ছেড়ে দেয়নি। কিন্ত ব্যক্তি স্বার্থে অন্ধ কিছু মানুষ কোটি কোটি টাকায় নির্মীত ব্রীজের দু’পাশের সড়ক দখল করে নিচ্ছে। প্রকাশ্যে দখল কাজ চললেও দেখার কেউ নেই। এব্যাপারে ইউপি সদস্য মাসুদুর রহমান জানান, আমরা এব্যাপারে কিছু জানিনা। তবে দোকান গুলি যাতে উচ্ছেদ করা হয় তার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। বড়দল ইউপি চেয়ারম্যান আব্দুল আলিম বলেন, আমার ই্উনিয়নের কিছু মানুষ এই ব্রীজের পাশের সড়ক ব›দ্ধ করে এই কাজ গুলি করছে। এখ্ন পযর্ন্ত ব্রীজটি সরকারি ভাবে গ্রহন করা হয়নি। তার আগে থেকে তাদের এই কাজের জন্য আমি ্ও আমার ইউনিয়ন পরিষদ থেকে তীব্র প্রতিবাদ জানচ্ছি। সাথে সাথে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। যাহাতে এই দোকান গুলি উ্েচ্ছদ করা হয় তার জন্য উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কমনা করছি।
##

শ্রীউলা ইউনিয়ন তরুনলীগের নতুন কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধি ::

আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়ন তরুনলীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। রবিবার উপজেলা তরুনলীগের এক সভায় এ কমিটি গঠন করা হয়।
উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা তরুনলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি। প্রধান অতিথি ছিলেন সভাপতি জি এম আক্তারুজ্জামান প্রিন্স। সাংগঠনিক সম্পাদক বাবু বৈদ্যের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন মোতাহার হোসেন, ছলেমান, সোহাগ, পবিত্র কুমার মন্ডল। সভায় শ্রীউলা ইউনিয়ন তরুনলীগের পুরাতন কমিটি ভেঙ্গে দিয়ে নতুন কমিটি গঠন করা হয়। ইসমাইল হোসেনকে সভাপতি, এস এম মাসুদ রানাকে সাধারণ সম্পাদক ও আহসান হাবিবকে সাংগঠনিক সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট শ্রীউলা ইউনিয়ন পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

##