আশাশুনি সংবাদ ॥ ভাইস চেয়ারম্যান প্রার্থী সাহেব আলির গণসংযোগ


274 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ ভাইস চেয়ারম্যান প্রার্থী সাহেব আলির গণসংযোগ
জানুয়ারি ২৬, ২০১৯ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস কে হাসান ::

আশাশুনি উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী এস এম সাহেব আলি নির্বাচনী গণ-সংযোগ করেছেন। শনিবার আশাশুনি উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও বাজারে এ গণ-সংযোগ করা হয়।
উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সাবেক ছাত্রনেতা এস এম সাহেব আলি আগামী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে মাঠে নেমেছেন বেশ জোরেশোরে। উপজেলার ১১ ইউনিয়নের ৯৯ ওয়ার্ডে তার দলের বিশাল কর্মী বাহিনী রয়েছে। তাদেরকে সাথে নিয়ে তিনি শুক্রবার সকালে গুনাকরকাটি থেকে মটর সাইকেল শোভাযাত্রা শুরু করেন। বিভিন্ন ইউনিয়ন হয়ে আশাশুনি থানার সামনের সড়কে পথ সভা করা হয়। এসময় উপজেলা শ্রমিকলীগ সভাপতি ঢালী মোঃ সামছুল আলম, বিকাশ চন্দ্র মন্ডল, কামরুজ্জামান বাবুল, সিরাজুল ইসলাম, শওকত হোসেন, বুলবুল প্রমুখ উপস্থিত ছিলেন।

#

কাদাকাটিতে মৎস্য ঘেরে জুয়া খেলার অভিযোগে ডিড বাতিল

এস কে হাসান ::

আশাশুনি উপজেলার কাদাকাটিতে মৎস্য ঘেরে জুয়া খেলাসহ ডিড চুক্তি ভঙ্গের অভিযোগে ডিড বাতিল করা হয়েছে। নোটারি পাবলিক কার্যালয়ে হাজির হয়ে এ্যাফিডেভিটের মাধ্যমে ডিড বাতিল করা হয়।
কাদাকাটি গ্রামের মৃত আঃ সালাম সরদারের পুত্র আনিছুর রহমান ও গাউছুল হক জানান, তারা কাদাকাটি মৌজায় এসএ ৭০৫, ৭১০, ৭১১, ৭১২ দাগসহ ২৮৮৩ ও ২৮৮৪ দাগে ৩.০৫ একর পৈত্রিক ও খরিদা জমি মৎস্য ঘের করে ভোগ দখলে থাকা অবস্থায় টাকার বিশেষ প্রয়োজন হওয়ায়, আরার গ্রামের মৃত কেরামত আলির পুত্র রফিকুল ও গুনাকরকাটি গ্রামের মৃত পুটে সরদারের পুত্র শাহাজুদ্দিনের নিকট ২০১৯ সাল পর্যন্ত ৩ বছরের চুক্তিতে ঘের করার জন্য ডিড করে দেন। কিন্তু পরবর্তীতে তারা (ডিড গ্রহিতা) ডিডের চুক্তি ভঙ্গ করে তাদের সাথে ভাল আচরণ না করা, সময়মত টাকা না দেওয়া, ঘেরের বাসায় জুয়া খেলা করা, অসৎ লোকজনের আনাগোনা ঘটান এবং সাবলীজ দেয়া, কারণে অকারণে স্থানীয়দের সাথে ঝগড়া বিবাদ করাসহ নানা অনিয়মের কারণে ২য় পক্ষের নামীয় তাদের সম্পাদিত লীজডিড চুক্তিপত্র বাতিলের সিদ্ধান্ত নেন। গত ২৭ ডিসেম্বর ৯৭৪ নং এফিিেডভিটের মাধ্যমে জজকোর্ট সাতক্ষীরার বিজ্ঞ এডভোকেট শম্ভু কুমার সিংহ মারফৎ এফিডেভিট সম্পাদন করা হয়েছে।

#

ধনীরাম মাধ্যমিক বিদ্যালয়ে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

এস কে হাসান ::

আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নের পারিশামারী পি এন এফ ধনীরাম মাধ্যমিক বিদ্যালয়ে এস এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে বিদ্যালয়ের হল রুমে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ম্যানেজিং কমিটির সভাপতি প্রদীপ কুমার চক্রবর্তীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, অখিল কৃষ্ণ সানা, শিক্ষক পশুপতি রায়, সুকুমার রায়, সুভেন্দ্র রায়, ডাক্তার কৃষ্ণ পদ রায়, অভিভাবক তারক চন্দ্র সানা, আক্তারুজ্জামন। এবছর বিদ্যালয় থেকে ৮৫ জন ছাত্র-ছাত্রী এসএসসি পরীক্ষায় অংশ গ্রহন করছে। সবশেষে বিদ্যালয়ে নবাগত ৬ষ্ঠ শ্রেণির ছাত্র-ছাত্রীদের ফুল দিয়ে বরণ করা হয়।

#

শিক্ষক আ: আজিজের মাতার মৃত্যু

এস কে হাসান ::

আশাশুনি উপজেলার দক্ষিণ দরগাহপুর গ্রামের আলহাজ্ব জোহর আলীর পুত্র রাড়–লী শহীদ কামরুল মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো: আব্দুল আজিজের মাতা নূর জাহান বেগম (৭০) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি অইন্না ইলায়হি রাজেউন)।
শুক্রবার বিকালে সাতক্ষীরার এক ক্লিনিকে মস্তিস্কে রক্তক্ষরণ জনিত কারনে তিনি ইন্তেকাল করেন। মৃতকালে তিনি ৪ পুত্র ও ৩ কন্যা রেখে গেছেন। শনিবার জোহরবাদ দরগাহপুর রহমানিয়া জামে মসজিদ চত্বরে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে দরগাহপুরবাসী ও দরগাহপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ শোক জ্ঞাপন করেছেন।

#

আশাশুনিতে পুলিশী অভিযানে গ্রেফতার-৩

এস কে হাসান ::

আশাশুনি থানা পুলিশ অভিযান চালিয়ে ২ গাঁজা ব্যবসায়ীসহ ৩ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ সুপার সাজ্জাদুর রহমান এর দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ মোহাম্মদ ইলতুৎ মিশ, সিনিয়র সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) শেখ মোঃ ইয়াছিন আলী এবং আশাশুনি থানার পুলিশ পরিদর্শক (ওসি) বিপ্লব কুমার নাথের নেতৃত্বে এসআই হাসানুজ্জামান, এসআই শ্যামল মন্ডল, এএসআই ফেরদৌস কবির অভিযান চালিয়ে সবদলপুর গ্রামের বিশ^নাথ মন্ডলের পুত্র বিপ্লব মন্ডলকে ১০০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার করেন। এসআই ইসমাইল হোসেন, এসআই জাহাঙ্গীর হোসেন, এএসআই আলমগীর হোসেন পৃথক অভিযানে আশাশুনি গ্রামের মোহাম্মদ আলি গাজীর পুত্র শওকত আলি লালুকে ১০০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার করেন। এএসআই মাহাবুব হোসেন পৃথক অভিযানে জিআর-১৩০/১৭ এর আসামী কোদন্ডা গ্রামের শফিকুল হোসেনের পুত্র আরিফুল হোসেনকে গ্রেফতার করেন।

#