আশাশুনি সংবাদ ॥ ভাইস চেয়ারম্যান প্রার্থী মিলির মতবিনিময়


376 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ ভাইস চেয়ারম্যান প্রার্থী মিলির মতবিনিময়
জানুয়ারি ২৩, ২০১৯ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস কে হাসান ::

আশাশুনি উপজেলা পরিষদে আগামী নির্বাচনে সম্ভাব্য মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মোসলেমা খাতুন মিলি আশাশুনি প্রেস ক্লাবে মতবিনিময় সভা করেছেন। বুধবার দুপুরে প্রেসক্লাব অস্থায়ী কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
আশাশুনি উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও কুঁন্দুড়িয়া পি এন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরিফুল হকের স্ত্রী যুব মহিলা লীগ বুধহাটা ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মোসলেমা খাতুন মতবিনিময় কালে বলেন, তিনি দীর্ঘদিন যাবৎ এলাকার মানুষের সুখ দুঃখের সাথী হিসাবে কাজ করে এসেছেন। আওয়ামী রাজনীতির সাথে জড়িত থেকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে কাজ করে এসেছেন। এলাকার সকল প্রকার অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে কাজ করা এবং অসহায় মানুষের পাশে থেকে দায়িত্বশীলতার পরিচয় দিতে নির্বাচনে নামতে সকলের দোয়া ও সমর্থন প্রার্থনা করেন তিনি। তিনি গরীব বাচ্চাদের শিক্ষার সুযোগ করে দেওয়া এবং নারী ও শিশু নির্যাতন, মাদক, ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে কার্যকর ভাবে কাজ করার প্রত্যাশা নিয়ে তিনি এগিয়ে যেতে চান। এসময় তার স্বামী আরিফুল হক উপস্থিত ছিলেন।

#

শ্রীউলায় সন্ত্রাসীদের হামলায় যুবক আহত

এস কে হাসান ::
আশাশুনি উপজেলার শ্রীউলায় প্রতিপক্ষের হামলায় ইসমাইল হোসেন (৩২) নামে এক যুবক আহত হয়েছে। আহত ইসমাইল বকচর গ্রামের কুদ্দুছ সরদারের ছেলে।
মঙ্গলবারে রাতে ইসমাইল নাকতারায় তার নিজের মৎস্য ঘেরে ঘুমাচ্ছিলেন। রাত আনুমান ২ টার দিকে ৫/৬ ব্যক্তি সন্ত্রাসী স্টাইলে তার ঘেরের বাসায় হামলা করে এবং হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করে। এসময় ঘেরের বাসায় থাকা ২০ হাজার টাকা এবং ২০ থেকে ২৫ কেজি বাগদা চিংড়ি লুট করে নিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় চিকিৎসকের কাছে চিকিৎসা নিয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেছেন। তার অবস্থা গুরুতর। ঐ দিন সকালে তার কাছে কয়েক জন চাঁদা দাবি করেছিল বলে পারিবারিক সূত্রে দাবী করা হয়েছে। এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

#

আশাশুনিতে পিচ প্রেসার গ্রুপের সভা অনুষ্ঠিত
এস কে হাসান ::
আশাশুনিতে পিচ প্রেসার গ্রুপ (পিপিজে) এর ফলোআপ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে আশাশুনি উপজেলা রিপোর্টার্স ক্লাবে এ সভা অনুষ্ঠিত হয়।
পেভ উপজেলা সমন্বয়কারী আব্দুস সামাদ বাচ্চুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সুশাসনের জন্য নাগরিক (সুজন) ও দি হাঙ্গার প্রজেক্ট খুলনা বিভাগীয় সমন্বয়কারী মাসুদুর রহমান রঞ্জু। সভায় এম্বাসেডার গোলাম মোস্তফা ও দিপন কুমার মন্ডল বক্তব্য রাখেন। সভায় বিগত জাতীয় সংসদ নির্বাচনের পরবর্তী অবস্থা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।

#