আশাশুনি সংবাদ ॥ ভ্যান শ্রমিক সমিতির কমিটি গঠন


374 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ ভ্যান শ্রমিক সমিতির কমিটি গঠন
সেপ্টেম্বর ১, ২০১৮ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস কে হাসান ::
আশাশুনি উপজেলা ভ্যান শ্রমিক সমবায় সমিতি লিঃ এর নতুন ব্যবস্থাপনা কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি রবিউল ইসলাম নবু ও সাধারণ সম্পাদক করা হয়েছে হাফিজুল ইসলামকে।
সমিতি কার্যালয়ে রবিউল ইসলাম নবুর সভাপতিত্বে ও আঃ রহিমের পরিচালনায় সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, সাবেক সভাপতি রাশেদুল ইসলাম ও জহর আলি, সাবেক সাধারণ সম্পাদক আইয়ুব আলি, সাবেক মেম্বার আঃ হান্নান, শাহিনুর ইসলাম, আঃ কুদ্দুছ, আহসান, জুয়েল, আলামিন, মাজেদ, শফিকুল, মিঠন, নাজমুল, আনছার, শাহিনুর প্রমুখ। সভায় সর্ব সম্মতভাবে রবিউল ইসলাম নবুকে সভাপতি, শহিদুল ইসলামকে সহ-সভাপতি, হাফিজুল ইসলামকে সাধারণ সম্পাদক এবং রবিউল ইসলাম নবি, ইবাদুল ইসলাম ও তারিকুল ইসলামকে কার্যকরী সদস্য করে সমিতির নতুন কমিটি গঠন করা হয়।

##

আশাশুনির কুল্যায় কিশোরীকে উত্যাক্তের অভিযোগ

এস কে হাসান ::
আশাশুনি উপজেলার কুল্যা গ্রামে এক কিশোরীকে উত্যাক্ত করার অভিযোগ পাওয়া গেছে। এব্যাপারে যুবতীর পিতা বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
কুল্যা গ্রামের মৃত খালেক সরদারের পুত্র সিরাজুল ইসলাম কর্তৃক থানায় লিখিত অভিযোগে জানাগেছে, সিরাজুল ও তার স্ত্রী দিন মজুর হিসাবে অন্যের ক্ষেতে কাজ করে থাকেন। ৩০ আগষ্ট তারা বাইরে কাজে ছিলেন। দুপুর অনুমান ১২ টার দিকে তারা বাড়িতে না থাকার সুযোগে একই গ্রামের আলতাফ হোসেন নির্জন বাড়িতে ঢুকে তাদের কন্যা (১৬) কে কুপ্রস্তাব দিয়ে উত্যাক্ত করে। সে তার প্রস্তাবে রাজী না হওয়ায় তাকে জাপটে ধরে ইচ্ছা পুরনের চেষ্টা করলে কিশোরী কন্যা চিৎকার শুরু করলে পাশের বাচ্চা ছেলেমেয়েরা সেখানে উপস্থিত হলে আলতাফ দ্রুত কেচেট পড়ে। এব্যাপারে প্রতিকার প্রার্থনা করে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
##

আশাশুনি সাবজোন ফুটবলে আশাশুনি মাধ্যমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন

এস কে হাসান ::
৪৭ তম আন্তঃ স্কুল মাদরাসা ক্রীড়া প্রতিযোগিতায় ফুটবল ইভেন্টে আশাশুনি সাব জোন চ্যাম্পিয়ন হয়েছে আশাশুনি মাধ্যমিক বিদ্যালয় দল (বালক)। শনিবার আশাশুনি মাধ্যমিক বিদ্যালয় ফুটবল মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।
প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আঃ হান্নান। ফুটবল (বালক গ্রুপ) ১ম রাউন্ডের ১ম খেলায় চাপড়া মাধ্যমিক বিদ্যালয় দল ২-১ গোলে আশাশুনি দাখিল মাদরাসা দলকে পরাজিত করে। ২য় খেলায় বলাবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় দল ১-০ গোলে গোদাড়া দাখিল মাদরাসা দলকে পরাজিত করে। ১ম সেমিতে আশাশুনি মাধ্যমিক বিদ্যালয় দল ৩-২ গোলে কোদন্ডা মাধ্যমিক বিদ্যালয় দলকে পরাজিত করে। ২য় সেমিতে বলাবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় দল ১-০ গোলে চাপড়া মাধ্যমিক বিদ্যালয় দলকে পরাজিত করে। বিকালে ফাইনাল খেলায় আশাশুনি মাধ্যমিক বিদ্যালয় দল ৩-০ গোলের ব্যবধানে বলাবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় দলকে পরাজিত করে আশাশুনি সদর সাব জোন চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। খেলা পরিচালনা করেন আনিছুর রহমান, আছাদুল হক ও ইমরান হোসেন। খেলা চলাকালে প্রধান শিক্ষক আশরাফুন নাহার নার্গিস, জেলা স্কাইটস কর্মকর্তা পল্টু বাশার, আশাশুনি প্রেসক্লাব সভাপতি জি এম মুজিবুর রহমান, উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারী স ম সেলিম রেজা সেলিম, প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান, সহকারী প্রধান শিক্ষক মাজহারুল ইসলাম মুকুল, এসএমসি সদস্য রবিউল ইসলামসহ বিভিন্ন স্কুলের শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন। আজ রবিবার একই মাঠে হ্যান্ডবল, কাবাডি, সাঁতার ও ছাত্রীদের ফুটবল খেলা অনুষ্ঠিত হবে।
##
বুধহাটা সাবজোনে আন্তঃস্কুল ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত
এস কে হাসান ::
আশাশুনি উপজেলার বুধহাটায় আন্তঃ স্কুল মাদরাসা ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়েছে। শনিবার বুধহাটা বিবিএম কলেজিয়েট স্কুল মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।
খেলার উদ্বোধন করেন বুধহাটা কলেজিয়েট স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক দাউদ হোসেন। সকালে ১ম খেলায় আগরদাড়ী রহিমীয়া মাধ্যমিক বিদ্যালয় দল ২-০ গোলে বুধহাটা কওছারিয়া দাখিল মাদ্রাসা দলকে পরাজিত করে। ২য় খেলায় গুনাকরকাটি খায়রিয়া আজিজিয়া কামিল মাদ্রাসা দলকে ১-০ গোলে বুধহাটা বিবিএম কলেজিয়েট স্কুল দলকে পরাজিত করে। বিকালে ৩য় খেলায় মহিষাডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় দল ৪-১ গোলের ব্যবধানে গাবতলা মাধ্যমিক বিদ্যালয় দলকে পরাজিত করে। ৪র্থ খেলায় গুনাকরকাটি শাহ মোহাম্মদ মাধ্যমিক বিদ্যালয় দল ২-০ গোলে বিপিএনকে চিলেডাঙ্গা ওছমানিয়া দাখিল মাদ্রাসা দলকে পরাজিত করে। আজ রবিবার একই মাঠে সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।
##