আশাশুনি সংবাদ ॥ মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে মানববন্ধন


149 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে মানববন্ধন
জুলাই ২৭, ২০১৯ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কৃষ্ণ ব্যানার্জী ::

আশাশুনির আনুলিয়ায় আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নামে মিথ্যা ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল এবং মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। এলাকাবাসির আয়োজনে শনিবার বিকালে উপজেলা কপোতাক্ষ নদী সংলগ্ন বাগালী বাজারে এ কর্মসূচি পালন করা হয়। আনুলিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম সানার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা মাসুদুর রহমান, সাবেক যুবলীগের সভাপতি এসমত তোহা লিংকন,সাবেক ছাত্রলীগের সহ-সভাপতি আসাদুর ইসলাম,কামরুজ্জামান,মোদাছ্ছার সানা, রাজ্জাক সরদার, লতিফ সানা প্রমূখ।

বক্তারা বলেন,মনিপুর লঞ্চঘাট এলাকায় কপোতাক্ষ নদীর ভরাট সরকারি খাস সম্পত্তির উপর কোন সরকারি নিয়ম নীতি তোয়াক্কা না করে ঘরবাঁধা শুরু করে জামাত নেতা আবু সাইদ। বিষয়টি স্থানীয় চেয়ারম্যানকে অবহিত করে আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগসহ মনিপুর গ্রাম বাসী একত্রিত হয়ে ঘরবাঁধতে বাধাদেন। ঐরাতে জামাত নেতা আমাদেরকে ফাঁসাতে ঘর জ¦ালানোর নাটক সাজিয়ে পরের দিন ১২ জনকে আসামি করে সি আর ৮৯/১৯ মামলা দায়ের করে। মামলায় ১২জন আসামির মধ্যে ১০জন জামিন পেলেও ২জন জেলে আছেন। বক্তারা আরো বলেন, জামাত নেতা আবু সাইদ ও পেশকার কামরুল ইসলাম যোগসাজে এখনো আওয়ামীলীগ নেতা রবিউল গাজী ও মোমিনুর সানা মিথ্যা মামলায় জেল খাটছেন। মানববন্ধন থেকে অবিলম্বে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা প্রত্যাহার দু নেতাকে মুক্তি দাবি জানানো হয়।

#

আশাশুনিতে হালখাতা চলাকালিন সময়ে দুর্ধর্ষ ডাকাতি

কৃষ্ণ ব্যানার্জী ::

আশাশুনির বাগালি হালখাতা চলাকালিন সময়ে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাত দল পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে ৪লক্ষ ৭৫ হাজার টাকা লুট করে নিয়ে গেছে। বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার আনুলিয়া ইউনিয়নের বাগালি গ্রামে এঘটনা ঘটে।

বাড়ির মালিক বাগালী গ্রামের ওজিয়ার সানার পুত্র খলিল সানা জানান, তার বাড়িতে দুইদির ব্যাপি ভাই ভাই নাসিং পয়েন্ট হ্যাচারি বার্ষিক হালখাতা চলছিল। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে ৮/১০জন দুর্বৃত্ত বাড়িতে প্রবেশ করে। এসময় আমার মা কহিনুর বেগম ও ভাই বাবু সানাকে অস্ত্রের মুখে জিম্মিকরে বাক্সে থাকা হালখাতার ৪লক্ষ ৭৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়। শুক্রবার বিকালে আশাশুনি থানার এস আই পীযুষ কান্তি ঘোষ ঘটনাস্থান পরিদর্শন করেছে। তাবে পরিবারের সদস্যরা দুর্বৃত্ততের চিন্তে পারায় মামলার প্রস্তুতি চলছিল বলে জানা গেছে।

#