আশাশুনি সংবাদ ॥ মৎস্য চাষ বিষয়ক প্রশিক্ষণ উদ্বোধন


326 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ মৎস্য চাষ বিষয়ক প্রশিক্ষণ উদ্বোধন
আগস্ট ২৮, ২০১৮ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস কে হাসান ::
আশাশুনিতে মৎস্য চাষ বিষয়ক ৭ দিনের প্রশিক্ষণ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার দক্ষিণ চাপড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ প্রশিক্ষণ উদ্বোধন করা হয়।
উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজেন স্থানীয় বেকার যুবদের নিয়ে প্রশিক্ষণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে প্রশিক্ষণের শুভ উদ্বোধন করেন, যুব উন্নয়ন অধিদপ্তরের উপ পরিচালক মোঃ আঃ কাদের। উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এস এম আজিজুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে সুপার ভাইজার আহমেদ তাহমিদ হোসন, জি এম তরিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
##

আশাশুনিতে মহিলা অধিদপ্তরের প্রশিক্ষণ পরিদর্শন

এস কে হাসান ::
আশাশুনি উপজেলার বিভিন্ন স্থানে মহিলা অধিদপ্তর কর্তৃক পরিচালিত প্রশিক্ষণ পরিদর্শন করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা জোহরা প্রশিক্ষণ কেন্দ্র পরিদর্শনে যান।
মহিলা অধিদপ্তর উপজেলা ট্রেনিং সেন্টারে পৃথক পৃথক ভাবে বিউটি পার্লার, ভার্মি কম্পোষ্ট ও দর্জি বিজ্ঞান ট্রেডে প্রশিক্ষণের আয়োজন করেছে। বিউটি পার্লারে ২০ জন, ভার্মি কম্পোস্টে ২০ জন ও দর্জি বিজ্ঞান ট্রেডে ৩০ জন মহিলা অংশ নিচ্ছেন। মহিলা বিষয়ক কর্মকর্তা প্রশিক্ষণ কার্যক্রম পরিদর্শনকালে প্রশিক্ষাণার্থীদের সাথে কথা বলে তাদের অগ্রগতি সম্পর্কে সবিস্তর খোজ খবর নেন।
##

মাদারবাড়ীয়া সুবুজ সংঘের সিমাই চিনি বিতরণ

এস কে হাসান ::
আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের মাদারবাড়ীয়া সবুজ সংর্ঘের পক্ষ থেকে ঈদুল আযহা উপলক্ষে দুস্থদের মাঝে সিমাই ও চিনি বিতরন করা হয়েছে । মঙ্গলবার বিকালে সবুজ সংর্ঘের নিজস্ব কার্যালয়ে ৫০ থেকে ৬০ পরিবারের মাঝে এ সিমাই চিনি বিতরন করেন কøাবের সভাপতি ও সাবেক সেনা সদস্য রবিউল ইসলাম বাদশা । এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা তারিকুল ইসলাম,মিনহাজ¦ উদ্দিন,আইনুল হক,আমিনুর রহমান,মিলন মিয়া ,ছদর উদ্দিন আহম্মেদ প্রমুখ।

##