আশাশুনি সংবাদ ॥ শিশু দিবস পালন করলেন উপজেলা চেয়ারম্যান মোস্তাকিম


341 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ শিশু দিবস পালন করলেন উপজেলা চেয়ারম্যান মোস্তাকিম
ডিসেম্বর ২৪, ২০১৫ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,কে হাসান :
আশাশুনিতে কেক কেটে সার্বজনীন শিশু দিবস’১৫ পালন করলেন উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিম। বৃহস্পতিবার সকালে উপজেলা সদরের শ্রীকলস এম ই ব্রিক্স-এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আশাশুনি এডিবি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের আয়োজনে শিশু সমাবেশে শিশুদের সাথে নিয়ে কেক কেটে দিবসের উদ্বোধন এবং শিশুদের মুখে কেক তুলে দিয়ে খাওয়ান হয়। এসময় শিশু সুলভ আচরনে শিশুদের মাঝে একাকার হয়ে প্রধান অতিথি এবিএম মোস্তাকিম বলেন, আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ। আঠার বছরের পূর্বে কোন শিশুকে শ্রমিকের কাজে জড়িত করা যাবেনা। সরকার শিশুদের শিক্ষা নিশ্চিত করতে বিভিন্ন পদক্ষেপ নিয়েছে। সরকারের কার্যক্রমকে সফল করতে সকল শিশুকে স্কুলে পাঠাতে তিনি অভিভাবকদের প্রতি আহবান জানিয়ে বলেন, এম ই ব্রিক্স-এ নিজ অর্থায়নে সেমি প্রাক প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্ঠা করা হবে। অনুষ্ঠানে আশাশুনি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম আহসান হাবিব, প্রধান শিক্ষক আব্দুর রহিম, ইউপি সদস্য গোলাম মোস্তফা, এসএমসি সদস্য মহিউদ্দিন সরদার, সিদ্দিকুর রহমান, ম্যানেজার আব্দুস সামাদ, আরশাদ আলী, মোহাম্মদ আলী টায়ের, আব্দুল মজিদসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
##

আশাশুনিতে বীর মুক্তিযোদ্ধাদের
মাঝে কম্বল বিতরণ
এস,কে হাসান :
আশাশুনি উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়েছে।  (বৃহস্পতিবার) বেলা ১১.৩০ টায় উপজেলা পরিষদ সম্বেলন কক্ষে কম্বল বিতরণ করা হয়।
সরকারি ভাবে আশাশুনি উপজেলার ১১টি ইউনিয়নের জন্য প্রাপ্ত ১৮২০ পিচ কম্বলের মধ্য থেকে মুক্তিযোদ্ধাদের জন্য ৫৫ পিচ কম্বল রাখা হয়। এছাড়া প্রত্যেক ইউনিয়ন পরিষদকে ১৩৫ পিচ করে এবং উপজেলা পরিষদকে ২৮০ পিচ কম্বল বিতরনের জন্য দেয়া হয়। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সেলিম খান মুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল বিতরণ করেন। উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ হান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা জোহরা উপস্থিত ছিলেন।