আশাশুনি সংবাদ ॥ শিশু শাহজালালের খোঁজ ৩ দিনেও মেলেনি


129 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ শিশু শাহজালালের খোঁজ ৩ দিনেও মেলেনি
আগস্ট ১৮, ২০১৯ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস কে হাসান ::

আশাশুনি উপজেলার কুল্যা গ্রামের মাদরাসা পড়–য়া ছাত্র শাহাজালাল বাড়ি থেকে উধাও হওয়ার পর ৩ দিনেও তার কোন খোজ মেলেনি। তার মা-বাপ ছেলের খোঁজ না পেয়ে চোখের পানিতে বুক ভাসিয়ে ফেলছেন।
কুল্যা গ্রামের মুশাররফ হোসেন ঢালীর পুত্র শাহজালাল (১৩) শার্শার রামপুর ইউনিয়নে একটি হাফেজিয়া মাদরাসায় পড়ালেখা করে। শুক্রবার (১৬ আগষ্ট) সকালে ঐ মাদরাসার শিক্ষক জাহানাবাজ গ্রামের হাফেজ গোলামুর রহমানের সাথে তার মাদরাসায় যাওয়ার কথা ছিল। তাকে যাওয়ার জন্য সবকিছুৃ গুছিয়ে তার চাচা হাফিজুল শিক্ষকের কাছে পৌছে দেওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। এসময় সবার অজান্তে সে বাড়ি থেকে উধাও হয়ে যায়। অনেক খোজাখুজি করেও তার কোন হদিছ মেলেনি। শাহজালালের গায়ের রং শ্যামলা ও স্বাস্থ্য-গড়ন মিডিয়াম আকৃতির। সামান্য তুতলিয়ে কথা বলে। হারানোর সময় তার গায়ে নীল রঙের হাফ গেঞ্জি ও ছাপা লুঙ্গি পরা ছিল। কোন সহৃদয় ব্যক্তি তার খোজ পেলে তার চাচার ০১৮২৫৪৭৮২৭০ ও ০১৮৫৬১৫৫৯৮২ নম্বরে যোগাযোগ করতে অনুরোধ জানান হয়েছে।

#

আশাশুনিতে পুলিশী অভিযানে ৪ আসামী গ্রেফতার

এস কে হাসান ::

আশাশুনি থানা পুলিশ অভিযান চালিয়ে ইয়াবা উদ্ধারসহ পৃথক অভিযানে ৪ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের রবিবার (১৮ আগষ্ট) আদালতে প্রেরন করা হয়েছে।
আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুস সালাম এর নেতৃত্বে এএসআই জয়নাল মোল্লা সঙ্গীয় এসআই ভণীভূষন সরকারের সহায়তায় ৩০ (ত্রিশ) পিচ ইয়াবাসহ আরিফুল ইসলামকে গ্রেফতার কারেন। এ ব্যাপারে থানায় ২০(০৮)/১৯ নং মামলা রুজু করা হয়েছে। এসআই সঞ্জীব সমদ্দার পৃথক অভিযানে নিয়মিত মামলা ১৯(৮)/১৯ এর আসামী গোদাড়া গ্রামের সবুর গাজীর পুত্র আজিজ গাজীকে, এএসআই শাহ জামাল জিআর-১০৪/০৯ আসামী রাজাপুর গ্রামের মৃত বাবর আলি মোড়লের পুত্র রেজাউল মোড়লকে এবং সিআর-৪৬/১৭ আসামী একসরা গ্রামের মৃত মনির উদ্দিনের পুত্র আঃ সাত্তার ওরফে তায়েব আলী সানাকে গ্রেফতার করেন।

#

আশাশুনিতে কৃষি কর্মকর্তাদের সমন্বয় সভা অনুষ্ঠিত

এস কে হাসান ::

আশাশুনি উপজেলায় কর্মরত কৃষি কর্মকর্তাদের সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৮ আগষ্ট) উপজেলা কৃষক প্রশিক্ষণ কেন্দ্র মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা কৃষি সম্প্রসানণ কর্মকর্তা জি এম অলিউর রহমানের সভাপতিত্বে সভায় এসএপিপিও আঃ গনি, উপ সহকারী কৃষি কর্মকর্তা রেজওয়ানুল কবির চৌধুরী, ইকবাল হোসেন, জাহিদ হাসান, মাহরুফ হোসেন, রফিকুল ইসলাম, ইউনুছ আলি, সানা আবু জাফর, মহিউদ্দিন গাজী-১, দিপক কুমার মল্লিক, তরিকুল ইসলাম, আছাদুল ইসলাম, অরবিন্দু কুমার মন্ডল, প্রতাপ কুমার মন্ডল, রামকৃষ্ণ দেবনাথ, আকিকুন নেছা, আরিফুল ইসলাম, শামিম ইসলাম, মুজিবর রহমান, এস এম আব্দুল ওহাব, সুখদেব কুমার সাধু, মহিউদ্দিন গাজী-২, শিবপদ সরকার, গোবিন্দ লাল কুন্ডু প্রমুখ উপস্থিত ছিলেন। রোপা আমন রোপনের বর্তমান অবস্থা, খরিপ-১ মৌসুমে আউশ ও পাট কর্তন এবং জাতীয় বৃক্ষ মেলা সফল করতে বিভিন্ন সিদ্ধান্ত নেওয়া হয়।

#