আশাশুনি সংবাদ ॥ শ্বেতপুরে সন্ত্রাসী স্টাইলে ৩ জনকে জখম


633 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ শ্বেতপুরে সন্ত্রাসী স্টাইলে ৩ জনকে জখম
আগস্ট ২৪, ২০১৮ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ঃ
আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের শ্বেতপুরে গ্রামে ঈদের পরের দিন প্রকাশ্য দিবালোকে বাড়িতে ঢুকে সন্ত্রাসী স্টাইলে ৩ জনকে জখম করা হয়েছে। জখমিদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত নজরুল ইসলাম জানান, শে^তপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা আঃ সাত্তারের পুত্র নজরুল ইসলাম (তিনি) ঢাকায় ব্যবসা করেন। ঈদের ছুটিতে তিনি বাড়িতে এসেছেন। একই গ্রামের আঃ গফুর সরদারের পুত্র অমেদ আলি ও আঃ সামাদ এবং তাদের ভাই জহিরুল বিদ্যুৎ সংযোগ নেওয়া নিয়ে তার সাথে অসৌজন্যমূলক আচরণ করেন। স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে ছাত্রলীগ নেতা জহিরুল আপত্তিকর ও আক্রমনমূখর হয়ে উঠলে লোকজন তাদেরকে সিরাজুল দর্জির বাড়িতে সরিয়ে নেন। তখন জহিরুল, অমেদ ও সামাদ রড, পাইপ, কোপা নিয়ে সন্ত্রাসী স্টাইলে সিরাজুলের বাড়িতে ঢুকে তাদেরকে নির্মমভাবে মারপিট করেন। আক্রান্তদের (নজরুল দিং) অবস্থা বেগতিক দেখে হুমকী ধামকী দিয়ে তারা চলে যায়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন। ইউপি সদস্য রেজওয়ান আলি ও আহতদের পরিবারের সদস্যরা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ইয়াবা, ফেন্সিডিল, গাঁজাসহ মাদকদ্রব্যের ব্যবসা ও মাদকের আসর বসিয়ে এলাকাকে অশান্ত ও সমাজকে ধ্বংসের দিকে ঠেলে দেওয়া অমেদ ও সামাদ এলাকার মাদক সম্রাট হিসেবে পরিচিত। একাধিকবার পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের লোকজন তাকে গ্রেফতার করলেও তাদেরকে মাদকের কারবার প্রতিহত করা যায়নি। বরং মাদকের কারবার ও মাদকের আসর বসিয়ে ব্যবসায়িক রাজত্ব কায়েম করেছেন তারা। তাদের অত্যাচার ও অনাচারে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে উঠেছে। ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থান পরিদর্শন করেছেন। এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

চাম্পাফুলে প্রীতি ফুটবল
খেলা অনুষ্ঠিত

এস,কে হাসান ঃ আশাশুনি উপজেলার সীমান্তবর্তী চাম্পাফুল আপ্রচ মাধ্যমিক বিদ্যাপীঠ ফুটবল মাঠে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯ টায় এ খেলা অনুষ্ঠিত হয়।


স্থানীয় বন্ধু মহলের আয়োজনে খেলায় বন্ধুমহলের সদস্যদের লাল গ্রুপ ও হলুদ গ্রুপ ফুটবল দল অংশ নেয়। নির্ধারিত ৬০ মিনিটের খেলায় উভয় দল ১টি করে গোল করে ড্র করে। লাল দলের মাছুম কবির ও হলুদ দলের দিপংকর একটি করে গোল করেন। খেলা পরিচালনা করেন জহুরুল ইসলাম।
###

বুধহাটায় এমপি মনোনয়ন প্রত্যাশী
লেঃকঃ জামায়েতের মতবিনিময়
নিজস্ব প্রতিনিধি ঃ সাতক্ষীরা-৩ আসনে আওয়ামীলীগ দলিয় এমপি মনোনয়ন প্রত্যাশী লেঃ কর্ণেল (অবঃ) জামায়েত হোসেন মতবিনিময় সভা করেছেন।
অবঃ সেনা সদস্যদের সংগঠন সেনা কল্যাণ সংস্থা বুধহাটা কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন, সংগঠনের সভাপতি লেঃ (অবঃ) শফিউল ইসলাম। প্রধান অতিথি ছিলেন, লেঃ কর্ণেল (অবঃ) জামায়েত হোসেন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সংস্থার সেক্রেটারী শেখ আঃ আলিম, আইন ও শালিস বিষয়ক সম্পাদক শেখ আছাফুর রহমান, সদস্য বীর মুক্তিযোদ্ধা আঃ গফফার প্রমুখ। পরে আসক বুধহাটা কার্যালয়ে সংগঠনের সদস্য, ভ্যান শ্রমিক ও সুধীজনের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি মহিউদ্দিন মিঠুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, নৌকা প্রতীক নিয়ে এমপি মনোনয়ন প্রত্যাশী লেঃ কর্ণেল (অবঃ) জামায়েত। আলহাজ¦ শেখ আছাফুর রহমানের সঞ্চালনায় সভায় আশাশুনি প্রেসক্লাব সভাপতি জি এম মুজিবুর রহমান, সেনা কল্যাণ সংস্থার সভাপতি লেঃ (অবঃ) শফিউল ইসলাম, সেক্রেটারী শেখ আঃ আলিম, আঃ গফফার, আসক সেক্রেটারী রাজিব হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। প্রধান অতিথি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক ও ’৭১ এর মুক্তিযুদ্ধে জীবনের মায়া ত্যাগ করে দেশ স্বাধীনের উদ্দেশ্য বুকে ধারণ করে বলেন, বঙ্গবন্ধু তনয়া, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগ্য পিতার যোগ্য কন্যা হিসাবে দেশকে স্বনির্ভর রাষ্ট্রে পরিণত করেছেন। দেশ থেকে স্বাধীনতা বিরোধী এবং সন্ত্রাস ও নাশকতাসৃষ্টিকারীদের চিরতরে নিস্তব্ধ করে চলেছেন। এই ধারা অব্যাহত রেখে দেশ ও জাতির অগ্রগতি সাধনের জন্য আগামী জাতীয় নির্বাচনে পুনরায় নৌকা প্রতীকের জয় ছিনিয়ে আনতে হবে। তিনি আওয়ামীলীগের একনিষ্ট কর্মী হিসাবে এবং নৌকা প্রতীক নিয়ে মনোনয় প্রত্যাশী হিসাবে নৌকার প্রার্থী যেই হবেন তাকে ভোট প্রদানের আহবান জানিয়ে নেতাকর্মী সকলকে সর্বাত্মক সচেষ্ট থাকার আহবান জানান।