আশাশুনি সংবাদ ॥ সম্ভাব্য উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ফিরোজের মতবিনিময়


154 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ সম্ভাব্য উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ফিরোজের মতবিনিময়
জানুয়ারি ১১, ২০১৯ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,কে হাসান ::

আশাশুনি উপজেলার বুধহাটার পায়থালী বাজারে সম্ভাব্য উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী এম ডি ফিরোজ আহম্মেদ মত বিনিময় করেছেন। শুক্রবার বিকালে তিনি পায়থালী বাজারে সাধারণ জনগনের সাথে এক মত বিনিময় সভায় মিলিত হন। এসময় তিনি বলেন,বলেন আমি ছোট থেকে অসহায় মানুষের কথা ভেবেছি, তাদের পাশে থেকেছি, সমাজ উন্নয়নে কাজ করেছি। কিন্তু সমাজ ও এলাকার মানুষ নানাবিধ সমস্যা জর্জরিত। অধিকার বঞ্চিত। মাদকের ছড়াছড়ি। অনাচার-দুরাচারে মানুষ অশান্তিতে আছে। এসব দিক বিবেচনা করে অসহায় মানুষের পাশে থাকার অভিপ্রায়ে এবং সরকারের গৃহীত জনহিতকর পদক্ষেপ বাস্তবায়নে নিবেদিতভাবে কাজ করার দৃঢ় প্রত্যয় নিয়ে কাজ করতে চাই। তিনি আরো বলেন ব্যবসায়ীক কাজে ব্যস্ত থাকার পাশাপাশি সব সময় আমি সমাজ ও দেশের স্বার্থে কাজ করে এসেছেন। সম্প্রতি কক্সবাজার, উখিয়ায় শরনার্থী রোহিঙ্গাদের মাঝে ত্রান ও সহায়তা প্রদান করেছেন। এলাকার বিভিন্ন মসজিদ, মাদরাসা, স্কুল উন্নয়ন এবং গরীব-দুখীদের সহযোগিতা দিয়ে আসছেন। তাই উপজেলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পাওয়ার প্রত্যাশা নিয়ে আমি এগিয়ে যাচ্ছি।
এসময় যুবলীগ নেতা তাহমিদ হোসেন ডেবিট, পুলিশিং কমিটির সভাপতি বিজন কুমার দে, ওয়ার্ড আ’লীগ সভাপতি কুড়ন কুমার মন্ডল ও ডাঃ নুরুল ইসলাম, পায়থালী মিলন মহল সংঘের সভাপতি জিয়াদুল ইসলাম জিয়াদ সাধারণ সম্পাদক বেলাল মোহাম্মদ বিপ্লব প্রমুখ উপস্থিত ছিলেন।
##

পায়থালী কৃষকলীগের কমিটি অনুমোদন : বারী সভাপতি ॥ মিলন সম্পাদক

নিজস্ব প্রতিনিধি ::

আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের পাইথালী ৮নং ওয়ার্ড নং কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। এ উপলক্ষে শুক্রবার বিকাল ৫টায় পাইথালী বাজারে এক আলোচনা সভার আয়োজন করা হয় ।
পাইথালী মিলন মহল সংঘের সভাপতি জিয়াদুল ইসলাম জিয়াদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষকলীগ সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড আহবায়ক স ম সেলিম রেজা সেলিম। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষকলীগ সহ সভাপতি আজিজুর রহমান, যুবলীগ নেতা তাহমিদ হোসেন ডেবিট, পুলিশিং কমিটির সভাপতি বিজন কুমার দে, উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী এম ডি ফিরোজ আহম্মেদ, ওয়ার্ড আ’লীগ সভাপতি কুড়ন কুমার মন্ডল ও ডাঃ নুরুল ইসলাম, ইউপি সদস্য আলতাফ হোসেন, যুবলীগ নেতা খোকন হোসেন, কৃষকলীগ নেতা ফেরদৌস হোসেন, সাদ্দাম হোসেন, রেজাউল ইসলাম প্রমুখ। আলোচনা সভা শেষে উন্মুক্ত কমিটি গঠন করা হয় স্থানীয়দের সমর্থনে আব্দুল বারীকে সভাপতি, মিলন হোসেনকে, সাধারণ সম্পাদক ও কিসলু হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন সাংবাদিক এস এম সাহেব আলী ও সেচ্ছাসেবকলীগ নেতা বেলাল মোহাম্মদ বিপ্লব।

##