আশাশুনি সংবাদ ॥ সম্ভাব্য মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা


400 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ সম্ভাব্য মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা
জানুয়ারি ১৩, ২০১৯ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,কে হাসান ::
আশাশুনি উপজেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা আসনে সম্ভাব্য মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হেনা গাজী বুধহাটায় মতবিনিময় সভা করেছেন। রবিবার সকালে বুধহাটা আঞ্চলিক প্রেস ক্লাবে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
কুল্যা ইউপির সংরক্ষিত আসনের মহিলা মেম্বার এবং উপজেলা পরিষদের সংরক্ষিত আসনের নির্বাচিত সদস্য হেনা গাজী উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে এখন মাঠে নেমেছেন। ইতিমধ্যে তিনি উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রামে গ্রামে ছুটে চলেছেন ভোটারদের সাথে তার উপস্থিতি জানান দিতে। মতবিনিময় কালে তিনি বলেন, উপজেলার বিভিন্ন মসজিদ, মন্দিরে আমি সহযোগিতা করে এসেছি। এলাকার অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে থেকে যতটুকু সম্ভব দুঃখ ঘোচাতে চেষ্টা করে এসেছি। আমি ভাইস চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে দুর্নীতিমুক্ত সমাজ গড়ে তুলতে চেষ্টা করবো। গরীব ও অসহায় মানুষের হক পৌছে দিতে চেষ্টা করবো। বাল্য বিবাহ, মাদক-জুয়া ও সন্ত্রাস প্রতিরোধে যথাসাধ্য কাজ করবো। অবহেলিত আশাশুনির উন্নয়নে সবকিছু করতে চাই। এসময় কুল্যা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি উজ্জল ঘোষ, রেফাজুল ইসলাম, ছবেদা বেগম, শ্রমিকলীগের সাবেক নেতা ছিদ্দিক, লুৎফর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

#

গদাইপুরে মটর সাইকেলে ধাক্কায় বৃদ্ধ আহত

এস,কে হাসান ::

আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নের গদাইপুরে মটর সাইকেলে ধাক্কায় গুরুতর আহত হয়েছেন এক বৃদ্ধ। রবিবার বিকালে এ দুর্ঘটনা ঘটে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গদাইপুর গ্রামের মৃত মানিক খাঁর পুত্র রশিদ খাঁ (৬০) আছরের নামাজ পড়ার জন্য বাড়ি থেকে মসজিদে যাচ্ছিলেন। ঈদগাহ এলাকার পৌছলে পিছন দিক থেকে আসা দ্রুত গতির মটর সাইকেলের পিছনে বেধে রাখা ব্যাগের ধাক্কায় তিনি রাস্তায় ছিটকে পড়েন। স্থানীয় চিকিৎসা শেষে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে এম্বুলেন্সযোগে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

#