আশাশুনি সংবাদ ॥ সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-৫


308 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-৫
সেপ্টেম্বর ১১, ২০১৮ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস কে হাসান ::
আশাশুনি থানা পুলিশ অভিযান চালিয়ে একজন সাজাপ্রাপ্ত আসামীসহ ৫ আসামীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদেও মঙ্গলবার আদালতে প্রেরন করা হয়েছে।
এসআই নয়ন চৌধুরী অভিযান চালিয়ে গুনাকরকাটি গ্রামের আশরাফ উদ্দিন সরদারের পুত্র নাজমুল হককে গ্রেফতার করেন। তিনি গ্রামীন ব্যাংকের টাকা আত্মসাতের অপরাথে জিআর ৭৩/১১ মামলায় ১ বছরের সশ্রস কারাদন্ড মাথায় নিয়ে পলাতক ছিলেন। এসআই ফেরদৌস কবির পৃথক অভিযানে সিআর ০৪/১৮ মামলার আসামী কচুয়া গ্রামের মকিম ঢালীর পুত্র শাহীনকে গ্রেফতার করেন। এসআই সঞ্জীব সমদ্দার অভিযান চালিয়ে সিআর ৩৬/১৭ (কাউনিয়া) আসামী গোদাড়া গ্রামের মৃত দেলবার সরদারের পুত্র আঃ সামাদকে, এএসআই শাহজামান অভিযান চালিয়ে সিসি ৪০/০৩-০৪ এর আসামী গোদাড়া গ্রামের মৃত হেলাল উদ্দিন গাজীর পুত্র নূরুল ইসলামকে এবং এসআই হাসানুজ্জামান, পিএসআই আঃ রাজ্জাক ও এএসআই মাহাবুব অভিযান চালিয়ে সিবআর ১২/১৮ এর আসামী বাউশুলী গ্রামের মৃত গনি সরদারের পুত্র হান্নানকে গ্রেফতার করেন।
##

মুক্তি স্বাধীন সাংবাদিকের বাড়িতে চুরি
নিজস্ব প্রতিনিধি ::
আশাশুনি উপজেলার বসুখালী গ্রামের মৃত ফরমান আলী গাজীর পুত্র মুক্তস্বাধীন পত্রিকার সাংবাদিক এছাহাক আলি গাজীর বাড়িতে দু”সাহসিক চুরির ঘটনা ঘটেছে।
গাংবাদিক এছহাক বসুখালীতে বসবাসের পাশাপাশি দেবহাটা উপজেলার রামনাথপুর গ্রামে বাড়িতে মাঝে মধ্যে বসবাস করেন। সেখানে তার অপর দু’ভাই বসবাস করেন। তার অনুপস্থিতির সুযোগে চোরেরা ঘরের তালাচাবি ভেঙ্গে মটর, ডিনারসেট, পানির ফিল্টার, প্লাস্টিকের দরজা, ড্রিল মেশিন ও যন্ত্রাংশ, সেক্রেটারিয়েট টেবিল, টিভি টলি, ড্রেসিং টেবিল, শোকেসসহ লক্ষাধিক টাকার মালামাল চুরি কওে নিয়ে যায়। এব্যাপাওে দেবহাটা থানায় ফারনিচার বাদল, আমান উল্লাহকে অভিযুক্ত কওে ৫ সেপ্টেম্বও অভিযোগ দায়ের করা হয়েছে।
##

কুল্যায় হার্টস্ট্রোকে মটর সাইকেল চালকের মৃত্যু
নিজস্ব প্রতিনিধি ::
আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নে মটর সাইকেল চালান অবস্থায় হার্ট স্ট্রোকে আক্রান্ত হয়ে এক চালকের মৃত্যু হয়েছে। এঙ্গলবার দুপার দেড়টার দিকে আগরদাড়ী গ্রামে এ মর্মান্তিক মৃত্যুও ঘটনা ঘটে।
কুল্যা ইউনিয়নের গুনাকরকাটি গ্রামের রশিদ শিকদারের পুত্র মনির হোসেন লিটন শিকদার (৩২) ভাড়ায় মটর সাইকেল চালানোর পাশাপাশি চাপড়া বাসস্ট্যান্ডে স্টার্টারের দায়িত্ব পালন করতেন। ঘটনার সময় তিনি মটর সাইকেল চালিয়ে বাড়ি থেকে আগরদাড়ি গ্রামে যাচ্ছিলেন। আগরদাড়ি গ্রামে পৌছলে তিনি অসুস্থবোধ করায় মটরসাইকেল থামিয়ে নেমে পড়েন। পাশের লোকজন তাকে ডাঃ জলিলের চেম্বাওে নিলে কিছুক্ষণের মধ্যে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, ২ কন্যা ও ২ পুত্র সন্তান রেখে গেছেন। আজ (বুধবার) বাদ জোহর নামাজে জানাযা শেষে মরহুমের দাফন অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্রে জানাগেছে।
##

আশাশুনিতে গৃহবধৃর মৃত্যু নিয়ে গুঞ্জন শুরু
নিজস্ব প্রতিনিধি ::
আশাশুনি উপজেলার জেলপাতুয়া গ্রামে এক গৃহবধুর মৃত্যুও ঘটনা নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। তাকে হত্যা করা হয়েছে, নাকি আত্মহত্যা এনিয়ে চলছে নানা কাহিনী।
ঊাকড়া গ্রামের নির্মল সরকারের কন্যা দিপালী মন্ডলের বিয়ে জেলপাতুয়া গ্রামে কার্ত্তিক মন্ডলের পুত্র মনোজিৎ মন্ডলের সাথে। দিপালীর পিতা জানান, বিয়ের পর থেকে দিপালী তার স্বামীকে মিতালী নামে এক মেয়ের সাথে অবৈধ স্বম্পর্কেও কথা জানতে পারে। প্রতিবাদ করলে তাকে মারপিট করা হতো। কয়েকদিন আগে সে স্বামীর পকেটে মিতালীর ছবি দেখে ফেললে এনিয়ে তুলকালাম কান্ড ঘটে। সবশেষে সোমবার তাকে বেদম মারপিট করা হয়। মঙ্গলবার সকালে সে রান্না ঘরের আড়ার সাথে গলায় গামছা দিয়ে ফাস আটকে আত্মহত্যা কওে বলে প্রচার চালান হয়। পুলিশে খবর দিলে এসআই মঞ্জুরুল হাসান ঘটনাস্থানে পৌছে লাশ নামনো পান। পুলিশ সুরোতহাল রিপোর্ট শেষে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরনের উদ্যোগ নিয়েছেন। এব্যাপাওে থানায় অপমত্যু মামলা ২৪(৯)১৮ রুজু করা হয়েছে।

##