আশাশুনি সংবাদ ॥ সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার ৩ জন


460 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার ৩ জন
মার্চ ১৬, ২০১৮ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,কে হাসান ::
আশাশুনি থানা পুলিশ অভিযান চালিয়ে এক সাজাপ্রাপ্ত আসামীসহ ৩ আসামীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের শুক্রবার সকালে আদালতে প্রেরন করা হয়েছে।
এএসআই জহুরুল ও এএসআই আসলাম অভিযান চালিয়ে জিআর ১৭৭/০৯ মামলার সাজাপ্রাপ্ত আসামী গরালী গ্রামের হাশেম গাজীর পুত্র ছলেমানকে গ্রেফতার করেন। তিনি ১ বছরের সশ্রম কারাদন্ড ও ৫০০০ টাকা জরিমানা মাথায় নিয়ে পালিয়ে ছিলেন। এসআই বিশ্বজিৎ অভিযান চালিয়ে আশাশুনি থানা মামলা নং ৪(৯)১৭ এর আসামী মহাজনপুর গ্রামের রেজাউল করিম ঢালীর পুত্র রাশেদুল এবং এসআই বিশ্বজিৎ ও এসআই প্রদীপ পৃথক অভিযানে মামলা নং ১(২)১৮ এর আসামী সোদকনা গ্রামের আপতাব মিস্ত্রীর পুত্র খায়রুলকে গ্রেফতার করেন।
##
আশাশুনির বুধহাটায় লীলা কীর্ত্তন অনুষ্ঠিত

এস,কে হাসান ::
আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের নওয়াপাড়া শ্রীশ্রী চন্ডিতলা সার্বজনীন মন্দিরে ১৬ তম বার্ষিক লীলা কীর্ত্তন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এ কীর্ত্তন অনুষ্ঠিত হবে। চন্ডিতলা মন্দির কমিটির পরিচালনায় হাজার হাজার দর্শনার্থী ও ভক্তবৃন্দের উপস্থিতিতে অনুষ্ঠানে কীর্ত্তণ পরিবেশন করেন নদীয়া ভারতের জগন্নাথ ঘোষের নেতৃত্বে রাধা বল্লব সম্প্রদায় এবং কলিকাতা থেকে আগত শিশু শিল্পী মিতা গাইনের নেতৃত্বে জয়মাকালী সম্প্রদায়।
##