আশাশুনি সংবাদ ॥ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের মতবিনিময় সভা


321 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের মতবিনিময় সভা
জুন ১৭, ২০১৬ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,কে হাসান :
আশাশুনিতে আইন শৃংখলা বজায় রাখতে এবং অপরাধীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে নবাগত ওসি মতবিনিময় সভা করেছেন।
আশাশুনি সদর কালিপূজা মন্দির প্রাঙ্গনে উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নীলকণ্ঠ সোমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, আশাশুনি থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম রহমান। সাধারণ সম্পাদক রণজিৎ কুমার বৈদ্যর পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন, প্রফেসর ডাঃ আ ফ ম রুহুল হক এমপি’র প্রতিনিধি শম্ভুজিৎ মন্ডল, ব্যাংকার বিমল কৃষ্ণ সানা, হিন্দু-বৈদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি অধ্যাপক সুবোধ কুমার চক্রবর্তী, পূজা উদযাপন পরিষদের বিভিন্ন ইউনিয়ন সভাপতি অধ্যক্ষ চিত্তরঞ্জন ঘোষ, ডাঃ সত্যজিৎ মন্ডল, মিলন কুমার মন্ডল, মনীন্দ্র নাথ মন্ডল, প্রধান শিক্ষক পরিমল কুমার দাশ, মনীন্দ্র নাথ ঢালী ও ইউপি সদস্য উদয় কান্তি বাছাড়। অনুষ্ঠানের শুরুতে গীতা থেকে পাঠ করেন বীরমুক্তিযোদ্ধা রমেশ চন্দ্র বসাক। সভায় বুসখালী, চালতেতলা, বলাবাড়িয়া গ্রাম, ফকরাবাদ ইসকন মন্দির, নাকতাড়া কালিবাড়ি মন্দির, লাঙ্গলদাড়িয়া মন্দির, বুধহাটা দ্বাদশ শিবকালি ও বেউলা মন্দির সংশ্লিষ্ট হুমকী/ঝুঁকি নিয়ে আলোচনা এবং বদরতলা, বুধহাটা, কুল্যার মোড়, কাটাখালিসহ বিভিন্ন মাদক পাচার রুট চিহ্নিত করে মাদক বিরোধী অভিযানের আহবান জানান হয়। এছাড়া উপজেলার বিভিন্ন এলাকায় হিন্দু সম্প্রদায়ের ঝুঁকিসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। প্রধান অতিথি ওসি গোলাম রহমান ‘লাঠি-বাঁশি প্রতিরোধ কমিটি’ গঠনসহ সামাজিক প্রতিরোধ গড়ে তুলার গুরুত্বারোপ করে সকলের নিরাপত্তা নিশ্চিত করতে বিভিন্ন পরামর্শ্ব ও নির্দেশনা প্রদান করেন। তিনি যে কোন সময় পুলিশকে ফোন করলেই পুলিশকে পাওয়া যাবে বলে নিশ্চয়তা প্রদান করেন।
###

আশাশুনিতে ৪ আসামী গ্রেফতার

এস,কে হাসান :
আশাশুনি থানা পুলিশ পৃথক অভিযানে ৪ আসামীকে গ্রেফতার করেছে। এএসআই শরিফুল ইসলাম অভিযান চালিয়ে সিআর ২৪৭/১৩ এর আসামী লাঙ্গলদাড়িয়া গ্রামের ওমর সিদ্দিক মল্লিকের পুত্র ওহিদুজ্জামানকে গ্রেফতার করেন। এসআই রশিদুজ্জামন অভিযান চালিয়ে ১৭(৬)১৬ এর আসামী আইতলা গ্রামের মনিরুদ্দিন সরদারের পুত্র আঃ গফফারকে, এএসআই মনির হোসেন জিআর ২৫৯/১৫ এর আসামী ডুমুরপোতা গ্রামের আঃ রশিদের পুত্র মহিব উল্লাহকে এবং এএসআই মধুসুদন মোস্তামী অভিযান চালিয়ে সিআর ৩৮/১৬ এর আসামী কাকবাসিয়া গ্রামের হাজী নওশের আলী সরদারের পুত্র কবিরকে গ্রেফতার করেন।
###

আশাশুনি মাদকাসক্তকে ১০ দিনের কারাদন্ড
এস,কে হাসান  :
আশাশুনিতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এক মাদকাসক্তকে ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে। এএসআই শরিফুল ইসলাম অভিযান চালিয়ে আশাশুনি গ্রামের আঃ খালেক গাজীর পুত্র আমীর হামজাকে গতকাল আটক করেন। বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার সুষমা সুলতানা মোবাইল কোর্ট পরিচালনা করে মাদক সেবনের দায়ে তাকে উপরোক্ত সাজা প্রদান করেন।
###

আশাশুনির কৃষ্ণ খুলনায় নিখোঁজ

এস,কে হাসান  ;

আশাশুনি সদরের মানিকখালী গ্রামের খোকন মন্ডলের পুত্র কৃষ্ণ মন্ডল খুলনা থেকে নিখোঁজ হয়ে গেছে। তিনি খুলনা ডে-নাইট কলেজের প্রথম বর্ষের ছাত্র। বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে তিনি কোচিং করার জন্য বাসা থেকে বের হয়ে যাওয়ার পর আর ফিরে আসেননি।

ASSASUNI PHOTO-----(2)...17..06..2016

 

তার পিতা খোকন মন্ডলের ধারনা তাকে অপহরণ করা হয়েছে। অনেক খোঁজাখুজির পরও তার কোন হদিছ মেলেনি। বিষয়টি পুলিশ ও গোয়েন্দা শাখাকে পরিবারের পক্ষ থেকে অবহিত করা হয়েছে। এব্যাপারে খুলনা সদর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। জিডি নং ৮৮১ তাং ১৭/০৬/১৬।