আশাশুনি সংবাদ ॥ ১০ টাকা কেজি দরে চাউল বিতরণ’র উদ্বোধন


104 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ ১০ টাকা কেজি দরে চাউল বিতরণ’র উদ্বোধন
সেপ্টেম্বর ১৭, ২০১৯ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস কে হাসান ::

আশাশুনির প্রতাপনগর ইউনিয়নে ১০ টাকা কেজি মূল্যে চাউল বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শেখ জাকির হোসেন ফেয়ার প্রাইজ এর এ চাউল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অঙ্গিকার বাস্তবায়ন করার লক্ষ্যে ফেয়ার প্রাইজ ১০ টাকা কেজির চাউল বিতরনের শুভ উদ্বোধন কালে চেয়ারম্যান জাকির হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হত দরিদ্রদের মাঝে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতাসহ বিভিন্ন জনবান্ধব মূলক কার্যক্রম চালিয়ে আসছেন। এমনই আরেকটি কার্যক্রম ১০ টাকা কেজি দরে চাউল বিতরণ। এসময় প্রতাপনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রিয়াসাদ আল মামুন, ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য কোহিনুর ইসলাম বাবু, ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য সিরাজুল ইসলামসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

#

আশাশুনিতে ইয়াবা ব্যবসায়ীসহ গ্রেফতার- ৪

এস কে হাসান ::

আশাশুনিতে এক ইয়াবা ব্যবসায়ীসহ ৪ আসাীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের মঙ্গলবার সকালে আদালতে প্রেরন করা হয়েছে।
আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুস সালাম এর নেতৃত্বে এএসআই নাজিম উদ্দীন অভিযান চালিয়ে সিআর-৪৬৭/১৮ আসামী কাপসন্ডা গ্রামের নোয়াব আলি গাজীর পুত্র হাফিজুল গাজীকে গ্রেফতার করেন। এসআই বিল্লাল হোসেন শেখ অভিযান চালিয়ে নিয়মিত মামলা ১১(০৭)/১৯ এর আসামী বড়দল গ্রামের মৃত ছদর উদ্দিন গাজীর পুত্র কামাল গাজীকে, এসআই বিজন কুমার সরকার নিয়মিত মামলা ২৪(৮)/১৯ এর আসামী ফকরাবাদ গ্রামের খয়বার গাজীর পুত্র সাইফুল গাজীকে গ্রেফতার করেন। অপরদিকে র‌্যাব-৬, সাতক্ষীরা এর একটি দল অভিযান চালিয়ে কাটাখালী বাজার হতে দেবহাটা উপজেলার চালতেতলা গ্রামের মৃত আনোয়ার হোসেনের পুত্র ফরহাদ গাজীকে ৪৭ পিচ ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করেন। এব্যাপারে থানায় ১৬(০৯)/১৯ নং মামলা রুজু করা হয়েছে।

#

কুল্যায় ফেয়ার প্রাইজ’র চাউল বিতরণ উদ্বোধন

এস কে হাসান ::

আশাশুনি উপজেলার কুল্যায় ফেয়ার প্রাইজ এর চাউল বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে বাহাদুরপুর কাউন্সিল মোড়ে চাউল বিতরণ উদ্বোধন করা হয়।
সরকার অসহায় ও হত দরিদ্র জনগোষ্ঠির কাছে স্বল্প মূল্যে মাত্র ১০ টাকা কেজি দরে চাউল বিতরণে দেশব্যাপী সাড়াজাগান কার্যক্রম পরিচালনা করে আসছেন। প্রত্যেক পরিবারকে মাত্র ৩০০ টাকায় ৩০ কেজি করে চাউল প্রদান করা হচ্ছে। এরই আওতায় কুল্যা ইউনিয়নের বাহাদুরপুর ওয়ার্ডের ৯৭৬ জনকে ৩০ কেজি করে চাউল প্রদানের জন্য চাউল বিতরণ উদ্বোধন করেন, কুল্যা ইউপি চেয়ারম্যান আব্দুল বাছেত আল হারুন চৌধুরী। এসময় ট্যাগ অফিসার উপ-সহকারী কৃষি কর্মকর্তা সুখদেব কুমার সাধু, প্রধান শিক্ষক আশরাফুল আলম, প্যানেল চেয়ারম্যান রফিকুল ইসলাম পান্না, ইউপি সদস্য নজরুল ইসলাম, সমাজ সেবক সরদার শাহাব উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

#

আশাশুনি প্রেসক্লাব নির্বাচনে ৮ প্রার্থীর মনোনয়ন জমা

এস কে হাসান ::

আশাশুনি প্রেস ক্লাবের কার্যনির্বাহী কমিটি দ্বি-বার্ষিক নির্বাচনে ৩টি পদে ৮ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) নির্বাচন কমিশনের কাছে মনোনয়নপত্র জমা প্রদান করা হয়।
নির্বাচনের তফশীল অনুযায়ী মঙ্গলবার মনোনয়ন পত্র জমার দিন ধার্য ছিল। নির্বাচন পরিচালনার দায়িত্বে নিয়োজিত রিটার্ণিং অফিসার উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এস এম আজিজুল হক, সহকারী রিটার্নিং অফিসার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ হান্নান প্রেসক্লাব কার্যালয়ে বসে মনোনয়নপত্র গ্রহন করেন। সভাপতি পদে এস এম আহসান হাবিব, জি এম আল-ফারুক ও গোপাল কুমার মন্ডল, সাধারণ সম্পাদক পদে সমীর রায় ও বোরহান উদ্দিন বুলু এবং সাংগঠনিক সম্পাদক পদে এস কে হাসান, বাহবুল হাসনাইন ও আকাশ হোসেন নমিনেশন পত্র জমা দিয়েছেন। ১৮ সেপ্টেম্বর মনোয়নপত্র যাচাই বাছাই, ১৯ সেপ্টেম্বর মনোনয়ন প্রত্যাহার এবং ২৪ সেপ্টেম্বর সকাল ৯টা থেকে দুপুর ২ টা পর্যন্ত নির্বাচন অনুষ্ঠিত হবে।

#