আশাশুনি সংবাদ : আশাশুনি ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা


728 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ : আশাশুনি ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা
মে ২০, ২০১৬ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আশাশুনি প্রতিনিধি : আশাশুনি সদরে নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্য’র ফ্রেন্ডস্ স্পোর্টিং ক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় আশাশুনি বাজারে ক্লাব চত্বরে সংবর্ধনা সভায় ক্লাবের সভাপতি প্রভাষক জাকির হোসেন ভুট্টুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি ইউপি চেয়ারম্যান সম সেলিম রেজা মিলন।

সম্পাদক রাজু আহম্মেদ পিয়ালের পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন নব নির্বাচিত ইউপি সদস্য সাবেক এমপির পুত্র তারিকুল আওয়াল সেজ, ক্লাবের সাবেক সভাপতি আহসান উল্লাহ আছু, প্রভাষক গোবিন্দ দাশ, প্রধান শিক্ষক আব্দুর রহিম, তাহমিদ হোসেন ডেভিট, সম ফজলুর রহমান, কুদ্দুস হাওলাদার সহ ক্লাবের কর্মকর্তা ও গন্যমান্য ব্যক্তিবর্গ। সংবর্ধনা শেষে ক্লাবের পক্ষ থেকে প্রীতি উপহার প্রদান করা হয়।##

আশাশুনিতে জরুরী দূর্যোগ প্রস্তুতি সভা অনুষ্ঠিত
আশাশুনিতে জরুরী দূর্যোগ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে আশাশুনি বাজারে ইউপি চেয়ারম্যান স,ম সেলিম রেজা মিলনের অফিস কক্ষে এ সভার আয়োজন করা হয়।

আশাশুনি সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবাক স.ম সেলিম রেজা মিলনে সভাপতিত্বে আলোচনা রাখেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সেলিম খান, প্রকৌশলী শামীম মুরাদ, ইউপি সদস্য তারিকুল আওয়াল সেজে, আব্দুস ছাত্তার শাহিনুর আলম, সন্তোষ কুমার মন্ডল, তারক মন্ডল, মিজানুর রহমান, শেখ মনিরুল ইসলাম, মহিলা মেম্বর রোজিনা পারভীন ময়না, ইন্দ্রা রাণী সরকার, সাংবাদিক জি,এল আল ফারুক, এমএম সাহেব আলী, হাবিবুল্লাহ বিলালী, যুবলীগ নেতা মিজানুর রহমান, পরেশ অধিকারী, শহিদুল ইসলাম প্রমুখ।

সভায় বলা হয় ঘূর্ণিঝড় রোয়ানু মোকাবেলায় আগাম প্রস্তুতি হিসাবে উপজেলা কন্ট্রোল রুম খোলা হয়েছে। সভায় মংলা, বাগেরহাট, পিরোজপুর, বরগুনা, সাতক্ষীরাকে ৫নং সকর্ত সংকেত দেখাতে বলা হয়েছে। ঘূর্ণিঝড় রোয়ানু যেকোন সময় আঘাৎ হানতে পারে। তাই উপজেলাবাসীকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সতর্ক অবস্থানে থাকার জন্য আহবান জানানো হয়েছে এবং নিরাপদ স্থানে আশ্রয় নেওয়ার জন্য অনুরোধ করা হয়েছে।##