আশাশুনি সংবাদ : আশাশুনি ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ পালিত


339 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ : আশাশুনি ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ পালিত
মে ২৫, ২০১৭ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আশাশুনি প্রতিনিধি ::

আশাশুনি ৩ দিনের ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ পালিত হয়েছে। ২৩ থেকে ২৫ মে পর্যন্ত আশাশুনিতে ডিজিটাল মেলা অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা প্রশাসনের উদ্যোগে আশাশুনি সরকারি কলেজে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কিন্তু প্রথম দিন মেলায় কোন আনুষ্ঠানিকতা না থাকলেও গতকাল শেষের দিন আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সরকারি কলেজের অফিসার ইনচার্জ অধ্যক্ষ রুহুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় তথ্য প্রযুক্তি ক্ষেত্রে বর্তমান সরকারের সাফল্য ও গৃহিত পরিকল্পনা সহ মেলা সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ের উপর প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুষমা সুলতানা।

সহকারী অধ্যাপক সুশীল কুমার মন্ডলের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান, উপজেলা কৃষি কর্মকর্তা শামিউর রহমান ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বাকী বিল্লাহ।

এসময় উপজেলা প্রশাসনের অন্যান্য দাপ্তরিক কর্মকর্তাগণ,সরকারি কলেজের অধ্যাপক ও প্রভাষকবৃন্দ এবং বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন। মেলায় বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে ১৭টি স্টল স্থাপন করা হয়।
##

আশাশুনি সদর ইউনিয়ন পরিষদের প্রকাশ্য বাজেট অধিবেশন

আশাশুনি সদর ইউনিয়ন পরিষদের ২০১৭-১৮ অর্থ বছরের বার্ষিক উন্নয়ন পরিকল্পনা প্রকাশ্য বাজেট অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে ইউনিয়ন পরিষদ চত্ত্বরে ইউপি চেয়ারম্যন স,ম সেলিম রেজা মিলনের সভাপতিত্বে বাজেট অধিবেশনে বক্তব্য

রাখেন জেলা পরিষদ সদস্য মহিতুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান, সাবেক ইউপি চেয়ারম্যান স,ম সেলিম রেজা সেলিম, আ’লীগ নেতা মোল্যা রফিকুল ইসলাম, প্যানেল চেয়ারম্যান ইউপি সদস্য শাহিন আলম, তারিকুল আওয়াল সেজে, তারক চন্দ্র মন্ডল।

যুবলীগ নেতা এমএম সাহেব আলী পরিচালনায় অধিবেশনে ইউপি সচিব প্রভাষ মন্ডল, ইউপি সদস্য রোজিনা পারভীন ময়না, সিরাজুল ইসলাম, আব্দুস ছাত্তার, মনিরুল ইসলাম মনি, মিজানুর গাজী, দিলীপ কুমার মন্ডল, সন্তোষ মন্ডল, পারুল আক্তার, ইন্দিরা

সরকার, যুবলীগ নেতা পরেশ অধিকারী প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের বিবরণ তুলে ধরেন আগামী অর্থ বছরের উন্নয়ন পরিকল্পনা উপস্থাপন করে ২ কোটি ২৮ লক্ষ ৫৬ হাজার ৮শ ৪০ টাকার বাজেট ঘোষণা করেন।

সবশেষে ইউপি চেয়ারম্যান ইউনিয়ন বাসীর বিভিন্ন সমস্যা শোনেন এবং তাদের প্রশ্নের উত্তর দেন।
##