আশাশুনি সংবাদ : আশাশুনি সদরে ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম উদ্বোধন


535 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ : আশাশুনি সদরে ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম উদ্বোধন
সেপ্টেম্বর ২৩, ২০১৭ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস.কে হাসান ::

আশাশুনি সদর ইউনিয়নে ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম-২০১৭ এর ছবি উঠানোর কাজ উদ্বোধন করা হয়েছে। শনিবার সকাল থেকে সন্ধা পর্যন্ত ছবি উঠানোর কার্যক্রম চলে। ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে   উদ্বোধন করেন আশাশুনি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ.বি.এম মোস্তাকিম।

উপজেলা নির্বাচন অফিস হালনাগাদ কার্যক্রম সফল করতে উপজেলার ১১টি ইউনিয়নে ১০০ জন তথ্য সংগ্রহকারী ও ২১ জন সুপারভাইজারদের মাধ্যমে গত ২৫ জুলাই থেকে ৯ আগষ্ট পর্যন্ত তথ্য সংগ্রহের কার্যক্রম পরিচালনা করে। গত ১৫সেপ্টেম্বর শোভনালী ইউনিয়ন পরিষদে ছবি উঠানোসহ ভোটার নিবন্ধনের মাধ্যমে পরবর্তী কার্যক্রম উদ্বোধন করা হয়।

এরপর ১৬ ও ১৭ সেপ্টেম্বর বুধহাটা ইউনিয়ন পরিষদে, ১৮ ও ১৯ সেপ্টেম্বর কুল্যা ইউনিয়ন পরিষদে, ২০ সেপ্টেম্বর দরগাহপুর ইউনিয়ন পরিষদে, ২১ ও ২২ সেপ্টেম্বর বড়দল ইউনিয়ন পরিষদে কার্যক্রম পরিচালনা করা হয়।

২৩সেপ্টেম্বর শনিবার আশাশুনি সদর ইউনিয়ন পরিষদে কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান এ.বি.এম মোস্তাকিম। এসময় উপজেলা নির্বাচন অফিসার রাজিবুল হাসান, ইউপি চেয়ারম্যান স.ম সেলিম রেজা মিলন, সকল ইউপি সদস্য ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ইতিপূর্বে নিবন্ধনকৃত ৩১৮ জন তালিকাভুক্তির আবেদনকারীদের এসময় ছবি উঠানো হয়।

যারা নির্দিষ্ট তারিখে ছবি উঠাতে ব্যর্থ হবেন তাদেরকে অর্থাৎ বাদ পড়াদের নিবন্ধন কার্যক্রম পরিচালনা করা হবে ৪অক্টোবর আশাশুনি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে।

রবিবার ২৪ ও সোমবার ২৫ সেপ্টেম্বর নাকতাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে, ২৬ ও ২৭ সেপ্টেম্বর চেউটিয়া এজেএস দাখিল মাদরাসায়, ২৮ সেপ্টেম্বর আনুলিয়া ইউনিয়ন পরিষদে, ২৯ সেপ্টেম্বর কাদাকাটি ইউনিয়ন পরিষদে এবং ২ ও ৩ অক্টোবর প্রতাপনগর ইউনিয়ন পরিষদে এই কার্যক্রম চলবে।

##

বুধহাটা ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা জেলা সভাপতি নির্বাচিত

আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা মোঃ আব্দুল বারী বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি সাতক্ষীরা জেলা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন। সাতক্ষীরা শহরের ইন্ডিয়ান মাসালা মিলনায়তনে গোপন ব্যালটের মাধ্যমে অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি পদে আব্দুল বারী, সাধারণ সম্পাদক পদে মোস্তফা মনিরুজ্জামান নির্বাচিত হয়েছেন।

এছাড়া শেখ আবু সুফিয়ান বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন। নব-নির্বাচিত সভাপতিসহ সকলকে অভিনন্দন জানিয়েছেন, ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা মোকলেছ আলি, শ্যামল কুমার অধিকারী, মোশাররফ হোসেন, ইয়াছিনুর রহমান, মোকাররম হোসেন, মিজানুর রহমান, রনজিৎ কুমার মন্ডল, গাজী হেলাল, প্রশান্ত কুমার সরকার, এটিএম আইনুল হক, অসীম কুমার দে, মুনজির আহমেদ প্রমুখ।

##